Others

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২। টেলিটক ভুলে যাওয়া সিমের নাম্বার

টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২২

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২। টেলিটক ভুলে যাওয়া সিমের নাম্বার 

টেলিটক সরকারী সিম হওয়ায় এর বিশেষ কিছু সুবিধা রয়েছে। তাই আপনাদের মাঝে অনেকেই আছে যারা টেলিটক সিম ব্যবহার করে। কিন্তু বর্তমান প্রজন্মের প্রায় সবাই একাধিক সিম ব্যাবহারের ফলে টেলিটক সিমের নাম্বার মাঝে মধ্যেই অনেকে ভূলে যায়। তাই আপনারদের এই সমস্যা সমাধানে, আজ আমি আপনাদেরকে দেখাবো টেলিটক সিম নাম্বার দেখার উপায় ২০২২। কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখতে হয় ।টেলিটক সিমের নাম্বার দেখার উপায়। এই বিষয়ে অনেকেই জানতে চান, অনেকেই জানেন না কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখতে হয়।

আপনাদের মধ্যে অনেকেই টেলিটক সিমের নাম্বার দেখার নিয়ম যানেন না। যার ফলে টেলিটক সিমের নাম্বার বের করতে পারেন না। তাই টেলিটক সিমে রিচার্জ করতে না পেরে দিনের পর দিন ফেলে রাখেন।

আপনাদের যেন নাম্বার না যানার ফলে সিম ফেলে রাখতে না হয়, সেই সমস্যার সমাধান নিয়েই আজকের এই আর্টিকেল। Teletalk Number Check Code 2022 বা টেলিটক সিমের নাম্বার দেখার কোড আজকের পোস্টের মাধ্যমে আপনারা যানতে পারবেন। 

টেলিটক সিমের নাম্বার দেখার উপায় অনেক রয়েছে একটা উপায় যদি কাজ না করে অন্য উপায়ে আপনি টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন তাই টেলিটক সিমের নাম্বার দেখার সমস্ত উপায় জানতে এই আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়ুন। 

টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২২ 

বর্তমান সময়ে অধিকাংশ মানুষ একাধিক সিম ব্যাবহার করে। যার কারনে, কখনও কখনও,মানুষ তাদের নিজ সিমের নম্বর ভুলে যায়। টেলিটক নাম্বার দেখার উপায় পোস্টে আজ আমরা আপনাকে দেখাব কিভাবে আপনার নিজের টেলিটক সিম নম্বর চেক করবেন। 

আমাদের নিজ নিজ ফোন নাম্বার জানা অতন্ত জরুরী, কারন, ফ্লেক্সিলোড করতে, জরুরী প্রয়োজনে কাউকে বলতে ইত্যাদি কাজে আমাদের ফোন নাম্বার প্রয়োজন হয়। তাই টেলিটক ভুলে যাওয়া সিমের নাম্বার দেখার কোড সমূহ নিয়ে এখানে আলোচনা করব।

টেলিটক নাম্বার চেক বা দেখার কোড 

বেশ কিছু উপায়ে টেলিটক সিমের নাম্বার দেখায় যায় । টেলিটক সিমের নাম্বার দেখার ঊপায় গুলো নিচে ধারাবাহিক ভাবে তুলে ধরা হলোঃ 

স্টেপ-১ঃ টেলিটক নাম্বার চেক বা দেখার কোড  হচ্ছে *551#। টেলিটক সিমের নাম্বার জানার জন্য মোবাইল থেকে উক্ত কোডটি ডায়াল করতে হবে। 

স্টেপ-২ঃ আপনার ফোনের ম্যাসেজ অপশনে যান। মেসেজ অপশনে যাওয়ার পারে টাইপ করবেন W । তারপরে মেসেজ সেন্ড করুন 321 নাম্বারে। কিছুক্ষন পরে ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার নাম্বার জানিয়ে দেওয়া হবে। 

স্টেপ-৩ঃ আপনার ফোনের ম্যাসেজ অপশনে যান। মেসেজ অপশনে যাওয়ার পারে টাইপ করবেন whoami। তারপরে মেসেজ সেন্ড করুন 321 নাম্বারে। কিছুক্ষন পরে ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার নাম্বার জানিয়ে দেওয়া হবে। 

স্টেপ-৪ঃ মেসেজের মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখার জন্য চলে যাবেন আপনার মোবাইলের মেসেজ অপশনে তারপর tar টাইপ করে 222 নাম্বারে মেসেজ পাঠিয়ে দিন। সাথে সাথে ফিরতি এসএমএস এ আপনার নাম্বার দেখতে পারবেন। 

টেলিটক সিমের নাম্বার দেখার নিয়ম ২০২২ 

টেলিটক সিমের নাম্বার দেখা অন্যান্য সিমের মত না তাই একাধিক পদ্ধতি অবলম্বন করতে হয় । ওপরের দেখানো কোন নিয়মে যদি আপনি নাম্বার দেখতে না পারেন। তাহলে আপনি আবারও আপনার ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে p 154 নাম্বারে পাঠিয়ে দিন। 

আশা করি আপনি টেলিটক নাম্বার দেখার উপায় সম্পর্কে জানতে পেরেছেন। টেলিটক ভুলে যাওয়া সিমের নাম্বার দেখতে আপনার কোন সমস্যা হলে আমাদের কমেন্ট করে জানান। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.