Price

স্যামসাং ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২১। Samsung ফ্রিজের মূল্য তালিকা

স্যামসাং ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২২। স্যামসাং ফ্রিজের দাম 

বর্তমান সময়ে সংসারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপকরণ ফ্রিজ। মানুষের নিত্যদিনের সাথী এখন ফ্রিজ । আপনিও কি ফ্রিজের দাম ও স্যামসাং ফ্রিজের নতুন মডেল সম্পর্কে জানতে চান? আপনি কি স্যামসাং ফ্রিজের বর্তমান দাম কত জানতে চান? অথবা কিস্তিতে স্যামসাং ফ্রিজের কেনার নিয়ম জানতে চান?আপনাদের এইসকল প্রশ্নের সমাধান  স্যামসাং ফ্রিজের আপডেট দাম ২০২২ নিয়ে হাজির হয়েছি। তাই স্যামসাং ফ্রিজের কিস্তিতে কেনার নিয়ম বা স্যামসাং ফ্রিজের মূল্য তালিকা ২০২২ সম্পর্কে যানতে এই পোস্টটি পড়তে থাকুন। 

দেশের অর্থনীতির উন্নয়নের সাথে মানুষের ক্রয় ক্ষ্মতাও বাড়ছে তাই বেশির ভাগ মানুষ এখন বিভিন্ন মাধ্যমে ফ্রিজ কিনছেন। ফ্রিজ যারা কিনছেন তাদের ফ্রিজ কেনার আগে কিছু বিষয়ে সচেতন হতে হবে। প্রথমত, পরিবারের বা আপনার চাহিদা অনুযায়ী ফ্রিজের আকার নির্ধারন করে ফ্রিজ কেনা উচিত। আপনার পরিবারের যদি সদস্য কম হয় তাহলে ছোট ফ্রিজ কিনবেন। এবং পরিবারের যদি সদস্য বেশি হলে বড় ফ্রিজ কিনবেন। 

আপনার পরিবার ছোট,বড়,মাঝারি যেমনই হোক না কেন, সব কিছুর সমধান আপনি আন্তর্জাতিক ব্র্যান্ড স্যামসাং এর কাছে পাবেন সাশ্রয়ী মুল্যে। সব ধরনের ও সব সাইজের ফ্রিজ স্যামসাং উৎপাদন করে। তাই আমরা আজকে আলোচনা করবো স্যামসাং ফ্রিজের আপডেট দাম ২০২২ স্যামসাং ফ্রিজ কিস্তিতে কেনার নিয়ম বা স্যামসাং ফ্রিজের মূল্য তালিকা ২০২২ নিয়ে। সকল তথ্য জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন।

 

 

স্যামসাং ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২২। স্যামসাং ফ্রিজের দাম 

বাজারে স্যামসাং এর বেশ কিছু ধরনের রেফ্রিজারেটর পাওয়া যায়। এগুলো ডিপ ফ্রিজার, ডিরেক্ট কুল, নো ফ্রস্ট, সাইড বাই সাইড, সেমি কমার্শিয়াল নামে পরিচিত। ফ্রিজ কেনার কথা মাথায় আসলেই বেশ কিছু বিষয় নিয়ে মানুষকে দ্বিধায় পড়তে দেখা যায়। প্রথম চিন্তা  হয় ফ্রিজের দাম নিয়ে। এর পরেই সবাই চিন্তা করে ফ্রিজের রক্ষণাবেক্ষণ নিয়ে। অনেকেই মনে করেন, ফ্রিজের রক্ষণাবেক্ষণ বেশ ঝামেলাপূর্ণ ও কঠিন কাজ এবং তাঁরা কেনার পর এর সঠিক রক্ষণাবেক্ষণ করতে পারবেন না।

আবার আরেকটি ধারণা হচ্ছে, ফ্রিজ চালালে বিদ্যুৎ বিল অনেক বেশি আসে। অথচ বাস্তবে বিষয়গুলো বেশ ভিন্ন। মূলত, ফ্রিজ কেনার আগে ফ্রিজ সম্পর্কে একটু ধারণা রাখলে এসব বিষয় নিয়ে চিন্তায় পড়তে হয় না। তাই সকল তথ্য আপনাদের কাছে সহজে তুলে ধরার জন্যেই আজকের এই পোস্ট।

 

স্যামসাং ফ্রিজ প্রাইস বিডি ২০২২ 

ফ্রিজের দাম ব্র্যান্ড এর ওপর অনেকটা নির্ভর করে । বাজারে বর্তমানে ২০২২ সালে যে ফ্রিজ গুলো বাজারে ছেড়েছে স্যামসাং আমরা আজকে সেই ফ্রিজ গুলোর দাম নিয়ে আলোচনা করব। যেহেতু আপনারা ফ্রিজ কিনবেন বলে চিন্তা তাই আপনাদের আগের দাম বা পূরনো মডেল বিষয়ে যানিয়ে জানিয়ে কোনো লাভ নেই। আপনাদের জানাতে হবে বর্তমান বাজার মূল্য এবং সেই অনুপাতে কি ধরনের ডিসকাউন্ট এবং কিস্তিতে নিলে কি ধরনের সুবিধা আছে । আমরা আমাদের এই পোস্ট জুড়ে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করার চেষ্টা করবো।

 

আজকের স্যামসাং ফ্রিজের মূল্য তালিকা । Samsung  ফ্রিজের দাম ২০২২ 

স্যামসাং বর্তমানে বাংলাদেশে্র বাজারে অনেক বড় একটি ইলেক্টট্রনিক পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠান তাই তাদের পন্য ভান্ডার ও অফুরন্ত ।দেশের বাজারে স্যামসাং এর বাংলাদেশের টপ মাউন্ট, সাইড বাই সাইড, বটম মাউন্ট এবং আপরাইট ক্যাটাগরির মোট ৩০টি মডেলের রেফ্রিজারেটর রয়েছে। 

প্রতিনিয়তই স্যামসাং তাদের ফ্রিজে বিভিন্ন মডেল যুক্ত করছে এবং বিভিন্ন নতুন নতুন ফিচার যুক্ত করছে। এই নতুন মডেল ও নতুন ফিচার গুলো যদি সংগ্রহ করতে চান তাহলে আপনাকে স্যামসাং এর নতুন মডেলের ফ্রিজ কিনতে  হবে।তাই এখনে আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন নতুন মডেলের ফ্রিজের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেওয়ার যার মাধ্যমে আপনি স্যামসাং ফ্রিজ  কেনার ক্ষেত্রে সেরা সিদ্ধান্তটি নিতে পারেন। 

 

স্যামসাং ফ্রিজের নতুন মডেল ২০২২  

বর্তমানে প্রায় সব ফ্রিজে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়। ফ্রিজের মূল শক্তি হচ্ছে কম্প্রেসর। আধুনিক ফ্রিজ কম্প্রেসরে
ইনভার্টার প্রযুক্তি থাকছে। ইনভার্টার থাকার কারণে ফ্রিজে বিদ্যুৎসাশ্রয়ী হয়। ফলে বিদ্যুৎ বিল অনেক কম আসবে আধুনিক ফ্রিজগুলোতে আরও রয়েছে স্মার্ট কন্ট্রোলিং সিস্টেমা। রয়েছে আইওটি (ইন্টারনেট অব থিংস) প্রযুক্তি। প্রযুক্তির সহায়তায় ফ্রিজের খাবার লেভেল নিয়ন্ত্রণ করা হয়।

স্যামসাং রেফ্রিজারেটরগুলোর বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। টুইন কুলিং প্লাস প্রযুক্তি—দুটি কুলিং ফ্যান ও দুটি ইভাপোরেটর, দুর্গন্ধ ছড়ায় না, ৭০ শতাংশ আর্দ্রতা বজায় রাখে। স্মার্ট কনভারশন রয়েছে এতে। ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি, ৫০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ–সাশ্রয়ী। 

উচ্চমানের রেফ্রিজেরটর দিয়ে দেশের বাজারের বড় একটি অংশ দখল করেছে স্যামসাং । বাংলাদেশে রয়েছে তাদের বিশৃত
ডিস্ট্রিবিউটরর শোরুম। যার ফলে ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছি ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় স্যামসাং পণ্য পাচ্ছে। তাই গ্রাহক চাহিদা ও বিক্রিতে অতুলনীয় ফ্রিজ ।

 

স্যামসাং ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ ২০২২ 

স্যামসাং এর বেশ কিছু জনপ্রিয় ফ্রিজ বাংলাদেশে এভেলেবল আছে । তার মধ্যে কিছু মডেলের স্যামস্যাং
ফ্রিজ এখানে তুলে ধরা হলো, তালিকার প্রথমেই আছে স্যামসাং RT27HARZASP/D2 মডেলের ফ্রিজটি যার আউটলুক অনেক সুন্দর। ক্যাপাসিটি ২৭৫ লিটার, অ্যাস হোয়াইট রঙের এই ফ্রিজটি একটি পরিবারের জন্যে যথেষ্ট। সাশ্রয়ী মূল্যের এই স্যামসাং ফ্রিজটি পাবেন২৭৯০০  টাকায়। 

তালিকার ২য় তে আছে স্যামসাং RT39K5068GL/D2 এই মডেলের ফ্রিজটি। যার টোটাল ক্যাপাসিটি রয়েছে ৩৯৪ লিটার।
আকর্ষনীয় লুকের এই ফ্রিজটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৫৫ হাজার ৯০০ টাকা।  

এবারে স্যামসাং RF60J9090SL । স্যামসাং RF60J9090SL মডেলের এই ফ্রিজটিতে ধারন ক্ষমতা রয়েছে ৬৮০ লিটার। হাই কোয়ালিটির এই ফ্রিজটির বাজার মূল্য ৯০ হাজার ৯০০ টাকা। 

কিস্তিতে স্যামসাং ফ্রিজের কেনার নিয়ম   

স্যামসাং ফ্রিজ কিস্তিতে কিনতে হলে আপনাকে প্রথমে সরাসরি ওয়ালটন শোরুম বা – স্যামসাং প্লাজায় যেতে হবে। তারপরে তাদের সঙ্গে আলোচনা করবেন যে আপনি তাদের থেকে কিস্তিতে ফ্রিজ কিনতে চান তারপরে সেই স্যামসাং-প্লাজার সেলস ম্যানই আপনার সব ব্যাবস্থা করে দিবে। তবে ফ্রিজ কেনার ক্ষেত্রে অবশ্যই আপনাকে ৪০% ডাউন পেমেন্ট করতে হবে। অর্থাৎ ফ্রিজের যে বাজার মূল্য রয়েছে সেখান থেকে আপনাকে ৪০% টাকা প্রথমেই জমা দিতে হবে এবং পরবর্তীতে বাকি যেই ৬০% টাকা থাকবে সেটা কিস্তিতে পরিশোধ করতে হবে। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.