Others

রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২২ । Robi All Internet Offer Chick Code 2022

রবি রিচার্জ ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২২ । Robi All Internet Offer Chick Code 2022

আপনাদের মধ্যে অনেকেই আছে যারা রবি সিম ব্যবহার করেন কিন্তু যানেন না কিভাবে রবি সিমে ইন্টারনেট প্যাক কিনতে হয়। অথবা যানেন না কিভাবে রবি সিমে চলমান ইন্টারনেট প্যাকেজ বা ইন্টার নেট অফার রয়েছে তা দেখতে হয়। তাই আজকে আমরা এই আর্টিকেলে রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে সেই সম্পর্কে আপনাদের জানাবো। আপনারা অনেকেই রবি ইন্টারনেট অফার ২০২২ কোড সম্পর্কে অনেকেই জানতে চান। বর্তমান এই ইন্টারনেট এর যুগে আমাদের প্রত্যেকের এই বিষয় গুলো সম্পর্কে যানা প্রয়োজন। তাই রবি ইন্টারনেট অফার ২০২২ কোড সম্পর্কে জানতে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন। রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২২।

বেশ কিছুদিন আগে প্রত্যেকটি সিম অপারেটর সরকারী নির্দেশনা মোতাবেক সকল ইন্টারনেট প্যাকেজ ও কল রেট এর দাম বাড়িয়ে দেয়। কিন্তু তারপরও রবি সিম তাদের গ্রাহক সেবার কথা চিন্তা করে ভালো কিছু অফার দেওয়ার জন্য চেষ্ট চালিয়ে যাচ্ছে। তাই মোবাইল অপারেটর রবি এখনো কম টাকায় বেশি ইন্টারনেট প্যাকেজ সেবা চালু রেখেছে। আশা করি রবি সিমের ইন্টারনেট প্যাকেজ গুলো আপনাদের অবশ্যই ভালো লাগবে।

 

রবি রিচার্জ ইন্টারনেট অফার ২০২২

বর্তমানে সময়ে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর কোম্পানি রবি। রবি তাদের অবস্থানকে শক্ত করেছে রবির ইন্টারনেট অফার ২০২২ সমূহ গ্রাহকদের জন্য বিশেষ গুরুত্ব বহন করে। বাংলাদেশের টেলিকম অপারেটর সমুহের মধ্যে বান্ডেল অফারের অন্যতম পরিবেশনকারী হচ্ছে রবি।

শুধু রবি নয় বাংলাদেশের সকল মোবাইল অপারেটর এখন গ্রাহকদের নির্দিষ্ট পরমান রিচার্জে দিচ্ছে মিনিট, ইন্টারনেট ও  কলরেট অফার। এর ধারাবাহিকতায় রবি তাদের গ্রাহদের জন্যে বেশকিছু ভালো প্যাকেজ ওফার করেছে । আজকে আমরা সেগুলা নিয়েই আলোচনা করবো।

 

রবি এমবি অফার ২০২২

আপনার জন্য রবি কর্তিক প্রদত্ত একটি চমৎকার 1GB ইন্টারনেট অফার সংগ্রহ করেছি। রবির এই ইন্টারনেট প্যাকেজ গ্রাহকদের জন্য দেওয়ায় হয়েছে। এখানে আপনি রবি ইন্টারনেট অফার ২০২২ থেকে সহজেই আপনার কাঙ্খিত রবি ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। এবং রবি ইন্টারনেট অফার ২০২২ কোড সম্পর্কে যানতে পারবেন।

রবি 1GB 23 টাকা অফার

রবি আপনাকে তার ইন্টারনেট প্যাকেজের জন্য পছন্দের স্বাধীনতা দেয়। আপনি যদি একজন নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারী হন তবে আপনি এই ডেটা প্যাকটি বেছে নিতে পারেন। এই অফারের সাথে, আপনি ৩ দিনের জন্য 1GB ইন্টারনেট পাবেন। এর দাম ২৩ টাকা। রবির এই অফার চালু করতে ডায়াল করুন *123*230#।

 

রবির আরো কিছু ইন্টারনেট অফার নিচে ধারাবাহিক ভাবে দেওয়া হলোঃ

 

রবি ৪৫ এমবি ১২.২০ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *123*782#

 

রবি ২০০ এমবি ৮ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *123*200#

 

রবি ২০০ এমবি ২০ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *123*0020#

 

Robi 10 GB (8 GB + 2 GB 4G) Offer

মেয়াদঃ ২৮

মূল্যঃ ৩৯৯ টাকা

 

রবি 15 GB for 30 Days অফার

মেয়াদঃ ৩০ দিন

মূল্যঃ ৪৪৯ টাকা

এছাড়া *৩# ডায়াল করে রবির সকল ইন্টারনেট অফার জানতে পারবেন।

 

MyRobi Apps থেকে রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে

যে সকল রবি গ্রাহক মাই রবি অ্যাপস ব্যবহার করেন তারা সহজেই রবি ইন্টারনেট অফার গুলো সম্পর্কে কনফারর্মেশন পেয়ে যান। সেই সাথে MyRobi dashboard প্রবেশ করলেই তাদেরকে তাদের সিমের ইন্টারনেট অফার সম্পর্কে জানানো হয়।

 

রবি ইন্টারনেট প্যাকেজ ২০২২

রবি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়মিত রবি ইন্টারনেট প্যাকেজ প্রকাশ করে। আপনি সেখান থেকে খুব সহজে এবং দ্রুত আপনার পছন্দসই ইন্টারনেট প্যাক বেছে নিতে পারেন। এখানে আপনি ইন্টারনেট প্যাকেজ ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। এখানে সমস্ত রবি ডেটা প্যাকেজের কোড সহ প্যাকেজের মূল্য রয়েছে। আপনি শুধুমাত্র ইন্টারনেটে অফার পাবেন না কিন্তু রবি ইন্টারনেট অফার ২০২২ এর সাথে এসএমএস এবং মিনিট প্যাকও পাবেন রবির অফিসিয়াল ওয়াবেসাইটে।

 

Robi সিমের ইন্টারনেট অফার চেক

সহজে রবি ইন্টারনেট অফার দেখেতে *৪# ডায়াল করুন। এছাড়া ইন্টারনেট ব্যান্ডেল চেক করতে ডায়াল করুন *১২৩*৩#। ইন্টারনেট ব্যালান্স চেক করতে ডায়াল করুন *১২৩*৩*৫#। বিশেষ ইন্টারনেট অফার।চেক করতে ডায়াল করুন *৯৯৯#।

 

আশাকরি এই আর্টিকেল থেকে আপনি জানতে পেরেছেন রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে। সকল মোবাইল অপারেটর প্রতিনিয়ত তাদের সেবায় পরিবর্তন আনে। তাই যদি কোন সময় রবি ইন্টারনেট অফার চেক নিয়মে পরিবর্তন আসে তবে আমরা আপনাদের জানানোর চেষ্টা করব। শেষ পর্যন্ত সাথে থাকার জন্যে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.