Advertisement
Festival

জাতীয় পুলিশ সপ্তাহ ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ছবি

জাতীয় পুলিশ সপ্তাহ ২০২২ - শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ছবি

জাতীয় পুলিশ সপ্তাহ ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ছবি! আজ মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণও জাতীয় পুলিশ দিবস 2022 উদযাপনের জন্য প্রস্তুত। প্রতি বছর, মার্কিন যুক্তরাষ্ট্রে জাতীয় পুলিশ সপ্তাহ 2022 শুরু হয় রবিবার, 15 মে এবং শেষ হয় শনিবার, 21 মে। যে কোনও দেশের জন্য পুলিশ অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তি। 2022 সালের সেরা শুভ ন্যাশনাল পুলিশ সপ্তাহের জন্য জনগণ কারা সংগ্রহ করতে চায়? চিন্তা করবেন না। এখানে আমরা আপনার সাথে শুভ জাতীয় পুলিশ সপ্তাহ 2022 এর ছবি, লোগো, শুভেচ্ছা, উদ্ধৃতি, বার্তা, শুভেচ্ছা সম্পর্কেও শেয়ার করছি। শুধু সম্পূর্ণ বিষয়বস্তু পড়া এবং বিবরণ সংগ্রহ.

জাতীয় পুলিশ সপ্তাহ 

রাষ্ট্রপতি জন এফ কেনেডি একটি ডিক্রি 15 মে কে শান্তি কর্মকর্তাদের স্মৃতি দিবস হিসাবে চিহ্নিত করেছিলেন এবং সেই তারিখটিকে 1962 সালে পুলিশ সপ্তাহ হিসাবে অন্তর্ভুক্ত করে৷ বিশ্বব্যাপী অনেক পুলিশ বাস্তবায়ন কর্মী বাহিনী বর্তমানে ওয়াশিংটন, ডিসিতে একত্রিত হচ্ছে, ব্যক্তিদের বিষয়ে সাজানো অনুশীলনের অগ্রগতির জন্য যারা চূড়ান্ত আত্মত্যাগ করেছেন। আমরা জাতীয় পুলিশ সপ্তাহ সম্পর্কে অনেক বিষয়বস্তুও পড়ি। আমাদের বিশেষ সূত্র অনুসারে 15-21 মে জাতীয় পুলিশ সপ্তাহ পালন করা হবে। ন্যাশনাল ল এনফোর্সমেন্ট মেমোরিয়াল এবং মিউজিয়াম 34 তম বার্ষিক মোমবাতি আলোক নজরদারি সহ, পতিত অফিসারদের সম্মান জানাতে অনুষ্ঠান করবে যাদের নাম সম্প্রতি মেমোরিয়ালে যুক্ত করা হয়েছে।

জাতীয় পুলিশ সপ্তাহ  এর শুভেচ্ছা

হিরো হল সেই মানুষ যারা পরিণতি নির্বিশেষে যা করতে হবে তা করে।

Advertisement

একজন নায়ক হলেন এমন একজন যিনি নিজের জীবনকে নিজের চেয়ে বড় কিছুতে দিয়েছেন। (জোসেফ ক্যাম্পবেল)

একজন পুলিশ অফিসারকে আলিঙ্গন করুন। এটাই আইন!

আপনি যদি পরের বার পুলিশকে ঘৃণা করেন তাহলে আপনার সাহায্যের প্রয়োজন একজন অপরাধীকে কল করুন।

Advertisement

কষ্ট খুঁজছি। সেটাই আমরা করি। এটাই আমাদের কাজ।

যে ব্যক্তি একটি অন্যায় আইন ভঙ্গ করে যে বিবেক তাকে অন্যায় বলে, এবং যে স্বেচ্ছায় কারাদণ্ডের শাস্তি গ্রহণ করে তার অন্যায়ের বিরুদ্ধে সম্প্রদায়ের বিবেককে জাগ্রত করার জন্য, সে বাস্তবে আইনের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা প্রকাশ করে। (মার্টিন লুথার কিং জুনিয়র.

– আমাদের পরিবারের সদস্যদের জাতীয় পুলিশ সপ্তাহের শুভেচ্ছা। আমাদের জীবনে শান্তি আনতে নিজেদের আহত যারা শান্তি অফিসারদের জন্য এটি একটি ধন্যবাদ জ্ঞাপনের দিন।

Advertisement

– আমাদের প্রিয় বন্ধু এবং তাদের পরিবারের সদস্যদের জন্য একটি খুব শুভ জাতীয় পুলিশ সপ্তাহ। আসুন আমরা সবাই মিলে জানি কিভাবে দিনটিকে মোকাবেলা করতে হয় এবং এই দিনে অনুসৃত ঘটনাকে সমর্থন করি।

– জাতীয় পুলিশ সপ্তাহ শুধুমাত্র শান্তি অফিসারদের প্রতি শ্রদ্ধা ও শ্রদ্ধার প্রতিশ্রুতি দেয় না বরং তাদের পরিবারের সদস্যদের এবং তাদের সাথে সম্পর্কিত অন্যদেরও, কারণ উল্লেখ করা হলে তারা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।

জাতীয় পুলিশ সপ্তাহের উদ্ধৃতি

“কোনও মানুষ স্বাধীনতার আশীর্বাদ পাওয়ার অধিকারী নয় যদি না সে এর সংরক্ষণে সজাগ থাকে।” – জেনারেল ডগলাস ম্যাকআর্থার

“আমার নায়করা হলেন তারা যারা আমাদের বিশ্বকে রক্ষা করতে এবং এটিকে একটি ভাল জায়গা তৈরি করতে প্রতিদিন তাদের জীবনের ঝুঁকি নিয়ে থাকেন – পুলিশ, দমকলকর্মী এবং আমাদের সশস্ত্র বাহিনীর সদস্যরা।” – সিডনি শেলডন

“সৈনিকের হৃদয়, সৈনিকের আত্মা, সৈনিকের আত্মা, সবকিছুই।” — জেনারেল জর্জ সি. মার্শাল

“সত্যিকারের দেশপ্রেম সস্তা নয়। এটি আমেরিকাকে চালিয়ে যাওয়ার বোঝার ন্যায্য অংশ নেওয়ার বিষয়ে।” — রবার্ট রিচ

“সাহসী হচ্ছে একমাত্র যিনি জানেন যে আপনি ভয় পাচ্ছেন।” – কর্নেল ডেভিড হ্যাকওয়ার্থ

“সর্বশক্তিমান ঈশ্বরের সুরক্ষায় এবং যাদের তত্ত্বাবধানে রয়েছে তাঁর পবিত্র রক্ষণাবেক্ষণে আমাদের প্রিয় দেশের স্বার্থের প্রশংসা করার মাধ্যমে আমার দাপ্তরিক জীবনের এই শেষ গম্ভীর কাজটি বন্ধ করাকে আমি একটি অপরিহার্য কর্তব্য বলে মনে করি।” – জেনারেল জর্জ ওয়াশিংটন

“সৈনিক হল সেনাবাহিনী। কোন সেনাবাহিনী তার সৈন্যদের চেয়ে ভাল নয়। সৈনিকও একজন নাগরিক। প্রকৃতপক্ষে, নাগরিকত্বের সর্বোচ্চ বাধ্যবাধকতা এবং বিশেষাধিকার হল নিজের দেশের জন্য অস্ত্র বহন করা।” – জেনারেল জর্জ এস প্যাটন

“কোনও মানুষ সৈনিক না হওয়া পর্যন্ত মানুষ হয় না।” — লুই ডি বার্নিয়েরস

“আমেরিকা আশা। এটা সমবেদনা. এটা শ্রেষ্ঠত্ব. এটা বীরত্ব।” – পল সোঙ্গাস

“সৈন্যরা, যখন কোনো কাজে প্রতিশ্রুতিবদ্ধ, তখন আপস করতে পারে না। এটি কর্তব্য এবং সাহসের মানদণ্ডের প্রতি নিরলস ভক্তি, অন্যের প্রতি নিরঙ্কুশ আনুগত্য, কাজটি সম্পন্ন না হওয়া পর্যন্ত তা যেতে না দেওয়া।” — জন কিগান

শেষ কথা

জাতীয় পুলিশ সপ্তাহ তার কেন্দ্রে সহায়তা করতে চলেছে। পুলিশদের তাদের পতিত সঙ্গী এবং সহযোগীদের সম্মান করার এবং শোক করার সম্ভাব্য সুযোগ রয়েছে, পুলিশ বাহিনী পতিত কর্মকর্তাদের দলগুলির জন্য তার সহায়তা দেখায় এবং নিয়মিত লোকেরা পুলিশের জন্য তাদের প্রশংসা প্রদর্শনের সুযোগ পায়। আপনি পতিত পুলিশদের জন্য ওয়াশিংটন, ডিসি-তে যথাযথ স্মরণ প্রশাসনের কাছে গিয়ে এই দিনটি উদযাপন করতে পারেন।

Related Articles