Advertisement
Festival

ফিনল্যান্ডের স্বাধীনতা দিবস ২০২২ – শুভেচ্ছা, উদ্ধৃতি এবং বার্তা

ফিনল্যান্ডের স্বাধীনতা দিবস ২০২২ - শুভেচ্ছা, উদ্ধৃতি এবং বার্তা

ফিনল্যান্ডের স্বাধীনতা দিবস ২০২২ – শুভেচ্ছা, উদ্ধৃতি এবং বার্তা। ফিনল্যান্ডের স্বাধীনতা দিবস 1917 সালে রাশিয়া থেকে ফিনল্যান্ডের স্বাধীনতার ঘোষণার স্মরণে প্রতি বছর 6 ডিসেম্বর পালিত হয়। এই বিশেষ দিনটি হল গাম্ভীর্য এবং আনন্দের সংমিশ্রণ, যেখানে পুরো জাতি তাদের স্মরণ করে যারা ফিনল্যান্ডের স্বাধীনতার জন্য তাদের জীবন উৎসর্গ করেছিল। ফিনিশ স্বাধীনতা দিবস একটি জাতীয় ছুটির দিন। সমস্ত অফিস, স্কুল, ব্যবসা এবং প্রতিষ্ঠান বন্ধ থাকে। ফিনিশরা তাদের স্বাধীনতা উদযাপন করে দারুণ উৎসাহের সাথে। দেশের বেশিরভাগ মানুষ তাদের স্বাধীনতা উদযাপন করতে তাদের বাড়ি থেকে বেরিয়ে আসে৷ এখানে এই বিষয়বস্তুটি আমরা সফলভাবে আপনার সাথে শুভ ফিনল্যান্ড স্বাধীনতা দিবস শুভেচ্ছা, ছবি, ছবি, উদ্ধৃতি, শুভেচ্ছা এবং আরও অনেক কিছু সম্পর্কে ভাগ করছি৷

ফিনল্যান্ডের স্বাধীনতার ইতিহাস

স্বাধীনতা দিবস, বড় কিছু এবং গর্বের মত কিছু শোনাচ্ছে. এই বিষয়ে আপনার কোন অভিযোগ আছে? আশা করি, না। তারপর পড়তে থাকুন। একটি স্বাধীনতা দিবস একটি রাষ্ট্রের পাশাপাশি ফিনল্যান্ডের জন্য একটি মহান আনন্দ, আনন্দময়, উচ্ছ্বসিত, আনন্দের দিন। প্রতি বছর, ফিনল্যান্ড 6 ডিসেম্বর তাদের স্বাধীনতা দিবস পালন করে। সুতরাং, 2022 সালে ফিনল্যান্ডের স্বাধীনতা দিবস 6 ডিসেম্বর সোমবার অনুষ্ঠিত হবে। দিনটি ফিনল্যান্ডের জন্য খুব উজ্জ্বল এবং রঙিন হবে। খুব ভাল শোনাচ্ছে! প্রায় 10,000 বছর আগে, মানুষ ফিনল্যান্ডে যেতে শুরু করেছিল।

তারা বর্তমান রাশিয়া থেকে পূর্ব থেকে এবং বাল্টিক লোকেলের মাধ্যমে দক্ষিণ থেকে উদ্ভূত হয়েছিল। ফিনিশ ভাষার অন্তর্নিহিত ভিত্তিগুলি মধ্য রাশিয়ায়, তবে ভাষাটিতে বাল্টিক এবং জার্মানিক উপভাষার উপাদানও রয়েছে। সুইডিশ-ভাষী লোকেরা 800 বছরেরও বেশি সময় ধরে ফিনল্যান্ডে বসবাস করে বলে জানা যায়!

Advertisement

ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা

আপনার মধ্যে অনেকেই ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা খুঁজছেন এই দিনটি উপলক্ষে আপনার বন্ধু, পরিবারের সদস্য, প্রিয়জন এবং অন্যদের শুভেচ্ছা জানাতে। আপনার চাহিদা বিবেচনা করে, আমরা কিছু সেরা ফিনল্যান্ড স্বাধীনতা দিবসের শুভেচ্ছা নিয়ে এসেছি। নীচে আপনি আপনার বন্ধুদের এবং অন্যদের সাথে ভাগ করতে পারেন শুভেচ্ছা.

সারাজীবন বন্দী থাকার চেয়ে দেশের জন্য মরে যাওয়া এবং স্বাধীনতার জন্য লড়াই করা সর্বদা ভাল। আমরা গর্বিত যে আমাদের স্বাধীনতা আছে। ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!!

আপনি স্বাধীনতা এবং স্বাধীনতাকে অন্য কিছুর সাথে তুলনা করতে পারবেন না। অত্যন্ত গর্বের সাথে এই স্বাধীনতা দিবস উদযাপন করুন। ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!!

Advertisement

আজকের আবহাওয়া কেমন আছে এবং আপনার মনে কী পরিকল্পনা আছে তা নিয়ে ভাববেন না, আসুন বাইরে আসুন এবং একসাথে আমাদের স্বাধীনতা দিবস উদযাপন করি। ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!!

এটা সত্য যে স্বাধীনতা অমূল্য। আমরা গর্বিত যে আমাদের স্বাধীনতা এবং একটি স্বাধীন দেশ আছে। আপনাকে ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাই!!

জীবনের সর্বশ্রেষ্ঠ জিনিসগুলির মধ্যে একটি হল স্বাধীনতা এবং মহান ব্যক্তিরা হলেন দেশপ্রেমিক মানুষ। আসুন আমরা যে পরিস্থিতিতেই থাকি না কেন দেশকে ভালবাসি। ফিনল্যান্ডের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!!

Advertisement

শুভ ফিনল্যান্ডের স্বাধীনতার উক্তি

সকালের সূর্য আমাদের দেশের জন্য আশা ও সৌভাগ্য বয়ে আনুক কারণ আজ আমরা আমাদের জাতীয় স্বাধীনতা দিবস উদযাপন করছি। আপনাদের সকল গর্বিত ফিনসকে 6ই ডিসেম্বরের শুভেচ্ছা!

আমার জাতির ভালবাসা যোগ্য, আমার জনগণের জন্য আরাধনা অবিরাম, আমার জাতির জন্য আমার যা দরকার তা হল শান্তি এবং সুখ, আমাকে প্রথম হতে দিন, আপনাকে একটি শুভ স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাই!

স্বাধীনতার চেতনাকে আজ উচুতে ওঠার সুযোগ দিন। আপনি একটি চমত্কার উদযাপন শুভেচ্ছা.

এটা ঈশ্বরের সততা দ্বারা যে আমাদের দেশে আমাদের এই তিনটি অকথ্য মূল্যবান জিনিস আছে: স্বাধীনভাবে কথা বলার অধিকার, বিবেকের স্বাধীনতা, এবং বিচক্ষণতা তাদের কোনটিই কখনও মহড়া না করা।

যদি একটি জাতির কাছ থেকে বাকস্বাধীনতা কেড়ে নেওয়া হয়, বোবা এবং নীরব আমরা তাড়িয়ে যেতে পারি, কসাইয়ের কাছে ভেড়ার মতো – আমাদের একটি ‘স্বাধীন’ ফিনল্যান্ড উপহার দেওয়ার জন্য আমাদের স্বাধীনতা সংগ্রামীদের এবং প্রাচীন নেতাদের ধন্যবাদ!

আমি কোন পাখি নই এবং কোন জাল আমাকে বন্দী করে না: আমি একটি স্বাধীন ইচ্ছার সাথে একজন স্বাধীন ফিনিশ।
ফিনল্যান্ডের পতাকা

শুভ ফিনল্যান্ড স্বাধীনতা দিবস বার্তা

আমি আমার সমস্ত ফিনিশ বন্ধুদের ফিনিশ স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে চাই! আপনার একটি সুন্দর, শান্তিপূর্ণ এবং খুব স্বাগত দেশ আছে।

শুভ স্বাধীনতা দিবস, ফিনল্যান্ড! আমরা আমাদের ফিনিশ ঐতিহ্যের জন্য গর্বিত – সমস্ত সিসু এবং উদ্ভাবনী কাজ যা আমাদের এখন যেখানে দাঁড়িয়ে আছে সেখানে নিয়ে গেছে। একই সাহসী মনোভাবের সাথে, পরবর্তী 100 বছর বিস্ময়কর হবে!

ফিনিশ লোকেরা বলে যে ফিনল্যান্ডে জন্ম নেওয়া লটারিতে জ্যাকপট জেতার সমান, এবং আমি এটি অস্বীকার করতে পারি না! আমি এই সুন্দর, সুশিক্ষিত দেশের অংশ হওয়ার জন্য কৃতজ্ঞ।

আমরা আমাদের স্বাধীনতার 102 বছর উদযাপন করছি বলে সকালের সূর্য আমাদের দেশে আশা এবং ভাগ্য নিয়ে আসুক।
স্বাধীনতার চেতনাকে আজ উচুতে ওঠার সুযোগ দিন। আমি আপনাকে ফিনিশ স্বাধীনতা দিবস 2022-এ একটি দুর্দান্ত উদযাপন কামনা করছি!

ফিনল্যান্ডের স্বাধীনতার এই দিনে, আমি সেই সব বীরদের পবিত্র আত্মার কাছে প্রণাম করছি যারা রাশিয়া থেকে ফিনল্যান্ডের স্বাধীনতার জন্য তাদের জীবন উৎসর্গ করেছিলেন। তাদের আত্মা শান্তিতে থাকুক!

শেষ কথা

একটি স্বাধীনতা দিবস প্রতিটি স্বাধীন দেশের জন্য একটি মহান দিন। আমাদের সকলের উচিত প্রতিটি দেশের স্বাধীনতা দিবসকে সম্মান করা। যেহেতু ফিনল্যান্ডের জন্য একটি দুর্দান্ত সময় ছিলতাদের স্বাধীনতা, তারা এখন তাদের স্বাধীনতা দিবস মহান আনন্দের সাথে পালন করার যোগ্য।

Related Articles