Others

Jade Ai App এর মাধ্যমে মোবাইল দিয়ে ইনকাম করার পদ্ধতি

Jade AI Apk Download

Jade Ai হল এমন একটি প্ল্যাটফর্ম যা কোনো বিনিয়োগ ছাড়াই মোবাইল অ্যাপ থেকে অর্থ উপার্জনের অফার করে। এটা খুবই মজার যে আপনার নিয়মিত কাজ করার দরকার নেই। এমনকি প্রতিদিন Jade Ai অ্যাপ খুলতে হবে না। রোবট আপনার কাজ করবে এই Jade Ai অর্থ উপার্জনের সিস্টেমে। মজাদার! তাই না? হ্যাঁ! জেড এআই জনপ্রিয় ক্যাশ-আউট প্ল্যাটফর্মের মাধ্যমে প্রকৃত আয়ের প্রস্তাব দেয় যাদের কাছে স্মার্টফোন রয়েছে। সুতরাং, আপনি যদি উপার্জন করতে আগ্রহী হন এবং Jade Ai অ্যাপ উপার্জন সিস্টেম সম্পর্কে জানতে চান, তাহলে আমরা আপনাকে সহায়তা করতে এখানে আছি। এই নিবন্ধে, আমরা Jade Ai সম্পর্কে যাবতীয় তথ্য আলোচনা করি যেমন Jade Ai ব্যবহার করে কিভাবে আয় করা যায়, ডাউনলোড/ইনস্টল, নিবন্ধন/সাইন আপ, এবং বিনামূল্যে রোবট কেনাকাটা, টাকা, USD, ব্যালেন্স উত্তোলন/বিকাশ, নাগোদ, রকেট থেকে ক্যাশ আউট, মোবাইল রিচার্জ, ইত্যাদি

Jade Ai অ্যাপ দ্বারা টাকা ইনকাম প্রক্রিয়া

আয় করা এত সহজ নয়! কিন্তু জেড আইয়ের ক্ষেত্রে আয় করা খুবই সহজ। এই ক্ষেত্রে, Jade Ai বিনামূল্যে উপার্জন খুবই ধীর প্রক্রিয়া। কারণ Jade Ai তাদের প্রচারকে আকৃষ্ট করতে বিনিয়োগ না করেই আয় করার সুযোগ দেয়। যাইহোক, আসুন জেনে নেই Jade Ai এর সম্পূর্ণ (ফ্রি বা পেইড) উপার্জন প্রক্রিয়া।

Jade Ai বিভিন্ন টাকা ইনকামের শক্তিসম্পন্ন ভার্চুয়াল রোবট বিক্রি করে। প্রতিটি রোবটের প্রতিদিনের টাকা ইনকামের একটি নির্দিষ্ট সামর্থ থাকে এবং সামর্থ অনুযায়ী মূল্য নির্ধারিত। নতুনদের জন্য খুশির খবর এই যে ব্যবহারকারী একটি রোবট ফ্রি তে কিনতে পারবেন যেটা প্রতিদিন প্রায় ১৫ টাকা ইনকাম করতে পারবে। উল্লেখ্য যে, প্রতিটি রোবটের মেয়াদ থাকবে ৩০ দিন। এছাড়াও যারা বেশি শক্তি সম্পন্ন রোবট কিনে বেশি টাকা ইনকাম করতে চান, তারা ৪ ধরনের রোবট কিনতে পারবেন।

ফ্রি এবং প্রিমিয়াম জাদে আই উপার্যন সক্ষম রোবট

নং.উপার্যন সক্ষমতা
দামমেয়াদ
০.১৭ USD0$৩০ দিন
২ USD৩০$৩০ দিন
৫ USD১০০$৩০ দিন
২৫ USD৫০০$৩০ দিন
১০০ USD২০০০$৩০ দিন

এতক্ষণে হয়তো বুঝে গেছেন যে Jade Ai এর টাকা ইনকাম প্রক্রিয়া কেমন। এটি থেকে মূলত ইনভেস্ট করে টাকা উপার্যন করতে হয়। যেহেতু বর্তমানে টাকা উপার্যনের নামে অনেক স্ক্যাম হচ্ছে, আর Jade Ai ফিতে প্রতিদিন ১৫ টাকা করে উপার্যন করতে দিচ্ছে। তাই ঝুকি নিয়ে টাকা ইনভেস্ট না করে ফ্রিতে একটি রোবট কিনে তা চালু করে দিন। কাজ শেষ, এবার ৩০ দিন Jade Ai এপটি ওপেন না করলেও চলবে। তবে যদি বেশি লোভ করে টাকা ইনভেস্ট করতে চান বা করেন এবং পরবর্তীতে আপনার টাকা লস হয় তাহলে সেটা আপনার দায়ভার। আমরা (নিউরেজাল্টবিডি) Jade Ai এর সাথে কোনোভাবে জড়িত না। তাহলে এবার দেখা যাক প্রাক্টিকালি স্টেপ বাই স্টেপ কিভাবে Jade Ai এপ দিয়ে টাকা ইনকাম করবেন।

মোবাইলে Jade Ai অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করুন

Jade Ai এর মাধ্যমে টাকা ইনকাম করতে হলে সর্ব প্রথম একটি ভেরিফাইড একাউন্ট লাগবে। একাউন্টটি Jade Ai এর ওয়েবসাইটে (আমাদের দেওয়া নির্দিষ্ট লিঙ্কে) গিয়ে তৈরি করতে হবে। কেননা এখানে টিম তৈরির একটা বিষয় রয়েছে যা আমরা বাম হাত, ডান হাত নামে জানি। সুতরাং এখানে আমরা যেই ভাবে নির্দেশনা দিব ঠিক সেই ভাবেই Jade Ai ফ্রি একাইন্ট তৈরি করবেন।

Jade Ai একাউন্ট করতে প্রথমে https://3531609.jade-ai.com/ এই লিঙ্কে প্রবেশ করুন।

এবার, আপনি চারটি ঘর দেখতে পাবেন যেগুলো পূরণ করতে হবে।

প্রথম ঘরটিতে আপনার মোবাইল (০ ছাড়া) নম্বর দিন।

দ্বিতীয় ঘরের পাশে একটি ক্যাপচা ছবি আকারে রয়েছে, সেই ছবিতে যেই অক্ষরগুলো রয়েছে সেগুলো অনূরূপ ভাবে দ্বিতীয় ঘরে লিখুন।

এবার তিন নম্বর ঘরে মোবাইল এসএমএস ভেরিফিকেশন কোড বসাতে হবে। তাই মোবাইলে ভেরিফিকেশন কোড পেতে “Get” লেখাতে ক্লিক করুন। মোবাইল নম্বর সঠিক হলে আপনি আপনার মোবাইলে একটি এসএমএস পাবেন যেখানে ৬ ডিজিটের একটি কোড থাকবে। সেই কোডটি ৩ নম্বর ঘরে দিন।

তারপর, আপনি ৬ অক্ষরের অধিক একটি পাসওয়ার্ড দিন যাতে কমপক্ষে একটি অক্ষক ও একটি সংখ্যা থাকবে।
সব শেষে সকল তথ্য সছিক ভাবে দিয়ে থাকলে নিবন্ধন বাটনে ক্লিক করুন তাহলে আপনার Jade Ai একাউন্ট তৈরি হয়ে যাবে।

Jade Ai ডাউনলোড করুন Apk এবং iPhone বা IOS

রেজিস্ট্রেশন সম্পন্ন হবার পরে আপনার Jade Ai মোবাইল এপের প্রয়োজন হবে। যেহেতু আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে সুতরাং এখন Jade Ai.এপিকে ফাইলটি ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করুন। আর যারা এপেল বা আইওএস ব্যবহার করেন তারাও ডাউনলোড করতে পারবেন এপেল স্টোর থেকে। নিচে Jade Ai এপটির ডাউনলোড লিঙ্ক দেওয়া হলো:

Jade Ai থেকে টাকা উত্তোলন পদ্ধতি এবং ইনকাম বৃদ্ধির টিপস

একাউন্ট তৈরির আগেই সবার মনে প্রশ্ন আসবে যে Jade Ai কি সত্যিই টাকা দিবে? কত টাকা জমা হলে পেমেন্ট পাওয় যাবে? কোন মাধ্যমে টাকা ক্যাশ আউট করা যাবে? অল্প সময়ে কিভাবে ইনকাম বৃদ্ধি করবো? ইত্যাদি। হ্যা একই প্রশ্ন আমার মনেও এসেছিলো। যাইহোক, “Jade Ai” থেকে টাকা পাওয়া গেছে, তবে এটি কতদিন সচল থাকবে তার নিশ্চয়তা দিতে পারছিনা। তাই এখানে টাকা ইনভেস্ট করলে ভেবে চিন্তে করবেন। আমি উপদেশ দিবো যে ফ্রিতে যা ইনকাম করা যাবে তা ই ইনকাম করুন এবং ক্যাশ আউট করুন।

নূন্যতম ৩০০ টাকা “Jade Ai” থেকে টাকা তুলতে পারবেন বিকাশ এর মাধ্যমে।

প্রতিদিনের ফ্রি ইনকামের পাশাপাশি দ্রুত উপার্যন বৃদ্ধি করতে চাইলে আপনার রেফারেন্স কোড বা লিঙ্ক দিয়ে আপনার বন্ধুদের একাউন্ট তৈরি করতে বলুন। এতে করে আপনার জাদে এআই গ্রুপ তৈরি হবে। এই ভাবে আপনার জাদে এআই গ্রুপ যত বড় হবে আপনি প্রফিট পাবেন এবং রেফালেল ইনকাম পাবেন।

উপসংহার

এই নিবন্ধে জাদে এআই এপ ব্যবহার করে মোবাইলে ফ্রি টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আপনি যদি এই আর্টিকেলের বর্ণনা অনুযায়ী টাকা উপার্যনের চেষ্টা করেন তাহলে আশা করছি পারবেন। তবে অনেক সময় টেকনিকাল সমস্যা হতে পারে, তেমন কিছু সম্মূখীন হলে আমাদের পোস্টে মন্তব্য করুন। আমরা আপনাকে জাদে এআই এপ সম্পর্কে সাহায্য করার চেষ্টা করবো।

Related Articles