Festival

শুভ জুনটিন্থ ডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

শুভ জুনটিন্থ ২০২২ - শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

শুভ জুনটিন্থ ডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি। হ্যাপি জুনটিথকে স্বাধীনতা দিবস বা জুনটিন্থ ইন্ডিপেন্ডেন্স ডে ইউনাইটেড স্টেটড নামেও পরিচিত। এটি একটি আমেরিকান ছুটির দিন যা প্রতি বছর 19 জুন পালিত হয়। মার্কিন যুক্তরাষ্ট্রে শুভ জুনটিন্থ 2022 পালিত হবে রবিবার, 19 জুন। এই দিনেই মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যে দাসপ্রথা বিলুপ্তির ঘোষণা দেওয়া হয়। এই দিনে আফ্রিকান-আমেরিকান ক্রীতদাসদের মুক্তিও হয়েছিল। এই তাৎপর্যপূর্ণ দিনে আপনার, কর্মচারী এবং প্রিয়জনদের শুভেচ্ছা জানাতে সাহায্য করার জন্য আমরা আপনার জন্য নিয়ে এসেছি চিন্তাশীল শুভ জুনটিন্থ কোটস, বার্তা এবং জুনটিন্থ শুভেচ্ছা এবং শুভ জুনটিন্থ ক্যাপশনের একটি সংগ্রহ।

শুভ জুনটিন্থ ডে 

এখন, 156 বছর পরে, 19 জুন দাসত্বের আনুষ্ঠানিক সমাপ্তি এবং আফ্রিকান আমেরিকানদের জন্য সত্যিকারের স্বাধীনতা দিবস হিসাবে পালিত হয়। অনেক আমেরিকান রাজ্য ছুটির দিন হিসেবে উদযাপন করে। জুনটিনথ টেক্সাস রাজ্যে ছুটির দিন হিসাবে শুরু হয়েছিল এবং এখন জুনটিন্থ স্বাধীনতা দিবসটি জর্জিয়া এবং কলম্বিয়া জেলা সহ 46 টি রাজ্যে একটি বিশেষ দিন হিসাবে পালিত হয়।

শুভ জুনটিন্থ উক্তি

“আমরা সকলেই সম্মান চাই এবং চাই, পুরুষ বা মহিলা, কালো বা সাদা। এটা আমাদের মৌলিক মানবাধিকার…” >আরেথা ফ্র্যাঙ্কলিন

“এটা কি চমৎকার হবে না যখন কালো ইতিহাস এবং নেটিভ আমেরিকান ইতিহাস এবং ইহুদি ইতিহাস এবং সমস্ত মার্কিন ইতিহাস একটি বই থেকে শেখানো হয়? শুধু মার্কিন ইতিহাস…” >মায়া অ্যাঞ্জেলো

“যখনই আমি কাউকে দাসত্বের জন্য তর্ক করতে শুনি, আমি ব্যক্তিগতভাবে তার উপর চেষ্টা করা দেখে একটি শক্তিশালী আবেগ অনুভব করি…” > আব্রাহাম লিঙ্কন।

“যেকোন সময় যে কেউ দাসত্ব করা হয়, বা যে কোন উপায়ে তার স্বাধীনতা থেকে বঞ্চিত হয়, যদি সেই ব্যক্তি একজন মানুষ হয়, যতদূর আমি উদ্বিগ্ন, সে তার স্বাধীনতাকে আবার ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় যে কোনও পদ্ধতি অবলম্বন করা ন্যায়সঙ্গত…” > ম্যালকম এক্স

“যেখানে বার্ষিক নির্বাচন শেষ হয় যেখানে দাসপ্রথা শুরু হয়…” >জন কুইন্সি অ্যাডামস।
“আমি তখন জানতাম এবং এখন আমি জানি যখন এটি ন্যায়বিচারের ক্ষেত্রে আসে, তখন এটি পাওয়ার কোন সহজ উপায় নেই…” >ক্লাউডেট কলভিন

শুভ জুনটিন্থ শুভেচ্ছা

“শুধুমাত্র বৃদ্ধি এবং সমৃদ্ধি, সুখ এবং আনন্দ হবে যদি আমরা রঙের সাথে পৃথিবী করব তবে তাদের দুর্দান্ততা দিয়ে এবং তারপরে কোনও পার্থক্য থাকবে না…। জুনটিনথ দিবস 2022 উপলক্ষে আপনাকে শুভেচ্ছা …”

“অর্জন এবং কৃতিত্বের কোনো রঙ থাকে না…। এগুলি কেবল একজন ব্যক্তির প্রতিভা, কঠোর পরিশ্রম এবং উত্সর্গের উপর নির্ভর করে…। জুনটিনথ দিবসে আপনাকে শুভেচ্ছা এবং দাসত্ব থেকে মুক্তি কামনা করছি…”

“বর্ণবাদের বিরুদ্ধে লড়াই করার সর্বোত্তম এবং একমাত্র উপায় হল সংহতি….. আসুন দুর্বল মন দ্বারা সৃষ্ট পার্থক্যের বিরুদ্ধে দাঁড়ানোর মাধ্যমে সকল বৈষম্যের অবসান করি…. আপনার জন্য জুনটিন্থের অনেক শুভেচ্ছা…”

“চোখ খুললেই রং দেখতে পাবে কিন্তু মন খুললে দেখবে সব রং মিলিয়ে গেছে…। সব রং মিলিয়ে দিয়ে শুধু হৃদয়গুলোই থেকে যায়…”

শুভ জুনটিথ স্ট্যাটাস 

“বর্ণবাদের বিরুদ্ধে লড়াই করার স্মার্ট উপায় হল পৃথিবী রঙে পূর্ণ এবং সেগুলিকে গ্রহণ করাই হল সবচেয়ে ভাল কাজটি বুঝতে পারা….. স্বাধীনতা দিবসে আমার ভালবাসা এবং অনেক উষ্ণ শুভেচ্ছা পাঠানো…। সামনের দিনটি চমৎকার কাটুক…”

“এখানে শুধু একটি জায়গা আছে যেখানে রং আলাদা করা যৌক্তিক জিনিস এবং তা হল লন্ড্রি, আসুন মানুষের সাথে এটি না করি…। শুধু তাদের সকলকে ভালবাসি…। জুনটিন্থে আপনাকে আমার প্রিয় শুভেচ্ছা জানাচ্ছি…”

“স্বাধীনতা দিবস আমাদের মনকে চিন্তাভাবনা এবং জিনিসগুলি থেকে মুক্ত করার বিষয়ে যা আমাদের জীবনে সফল হওয়া থেকে বিরত রাখে…। আসুন আমাদের ত্বকের রঙের পার্থক্যকে আলিঙ্গন করি এবং আমাদের পার্থক্যগুলিকে সম্মান ও আনন্দের সাথে উদযাপন করি…। শুভ জুনটিন্থ তোমাকে…”

“ঈশ্বর আমাদের সবাইকে সমান করেছেন… কিন্তু মানুষই পার্থক্য সৃষ্টি করেছে যা অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে…। জুনটিন্থের উদযাপনগুলো দাসত্বের বিরুদ্ধে সাম্যের বিজয়ের একটি অনুস্মারক…। আপনাকে 2022 সালের স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা…”

শুভ জুনটিন্থ বার্তা 

জুন 19, 2022-এ, আমরা আপনাকে জুনটিনথ স্বাধীনতা দিবসের উদ্ধৃতি, শুভেচ্ছা এবং বার্তা উপস্থাপন করছি যা আপনার বন্ধুদের এবং পরিবারকে পাঠাতে পারে স্মৃতিগুলিকে বাড়িয়ে তুলতে এবং তারাও দিনটি উদযাপন করতে পারে।

“যখনই আমি কাউকে দাসত্বের জন্য তর্ক করতে শুনি, আমি ব্যক্তিগতভাবে তার উপর চেষ্টা করা দেখে একটি শক্তিশালী আবেগ অনুভব করি।” – আব্রাহাম লিঙ্কন.

“শরীর নিজেই শ্বাস নেয়। মন নিজেই চিন্তা করে। সচেতনতা কেবল বিষয়বস্তুতে হারিয়ে না গিয়ে প্রক্রিয়াটি পর্যবেক্ষণ করে। – নোয়া লেভিন

“মুক্তির শব্দগুলি জুনের মাঝামাঝি ইউনিটে পৌঁছায়নি, তাই তারা এটিকে জুনটিন্থ বলে অভিহিত করেছিল। তাই হল, জুনটিন্থ সেলিব্রেশনের রাতে, তার মন চলে গেল। একটি আড়ম্বরপূর্ণ মায়া উদযাপন।” – রাল্ফ এলিসন

“দাসত্বের নিষ্ঠুরতা যদি আমাদের থামাতে না পারে, আমরা এখন যে বিরোধিতার মুখোমুখি হচ্ছি তা অবশ্যই ব্যর্থ হবে। কারণ আমেরিকার লক্ষ্য হল স্বাধীনতা, অপমানিত এবং অপমানিত আমরা হতে পারি, আমাদের ভাগ্য আমেরিকার ভাগ্যের সাথে আবদ্ধ।”- ডঃ মার্টিন লুথার কিং, জুনিয়র, নাগরিক অধিকার নেতা

“সংগ্রাম একটি শেষ না হওয়া প্রক্রিয়া। স্বাধীনতা কখনোই জয়ী হয় না, আপনি এটি অর্জন করেন এবং প্রতিটি প্রজন্মে এটি জয় করেন।”- কোরেটা স্কট কিং, মানবাধিকার কর্মী এবং নেতা

“আমি বিশ বছর ধরে স্বাধীনতার জন্য প্রার্থনা করেছি, কিন্তু আমি আমার পা দিয়ে প্রার্থনা না করা পর্যন্ত কোন উত্তর পাইনি।” – ফ্রেডরিক ডগলাস।

Related Articles