Job Circular

ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি ২০২২- আবেদন করুন

ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি

ডিভিশন অফ আর্কিটেকচার অথরিটি ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি বিতরণ করেছে। তারা তাদের ওয়েবসাইটে তাদের অবস্থান অনুযায়ী ইঞ্জিনিয়ারিং আপলোড করেছে। আমরা একইভাবে আর্কিটেকচার কাজের সার্কুলার এবং কিছু নতুন পোস্ট অফার পোস্ট করেছি এবং সেগুলি আমার সাইটে পেয়েছি। সমস্ত আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা স্থাপত্য বিভাগের বাংলাদেশ পজিশন সার্কুলার ২০২২ -এর পরে যেতে প্রস্তুত। এই নতুন খোলার সার্কুলার আকর্ষণীয় অবস্থানের বিজ্ঞপ্তি দেখুন শেষ তারিখ চাকরির সার্কুলার চিত্রের জন্য আবেদন করুন। অন্য সব সূক্ষ্ম ভিতরে একটি গুরুত্বপূর্ণ রিপোর্ট.

স্থাপত্য বিভাগের চাকরি বিজ্ঞপ্তি ২০২২

স্থাপত্য বিভাগের চাকরি প্রার্থীদের জন্য স্থাপত্য বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে সুসংবাদটি প্রকাশ করা হয়েছে। তাছাড়া, যারা আর্কিটেকচার বিভাগে কাজ করতে চান বা চাকরি খুঁজছেন তাদের জন্য আমরা এই সুখবরটি এখানে শেয়ার করেছি। স্থাপত্য বিভাগের চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, স্থাপত্য বিভাগ এই চাকরির বিজ্ঞাপনের মাধ্যমে তাদের প্রতিষ্ঠানে স্মার্ট এবং শিক্ষিত বাংলাদেশী যোগ্য লোকদের যুক্ত করবে। বাংলাদেশি-যোগ্য চাকরি প্রার্থীরা বাংলাদেশের যে কোনো জায়গা থেকে এই চাকরির জন্য আবেদন করতে পারেন।

আর্কিটেকচার জব সার্কুলার ২০২২ architecture.gov.bd

আপনি কি অনলাইনে চাকরি খুঁজছেন? স্থাপত্য বিভাগ বিভিন্ন বিভাগের পদের জন্য স্থাপত্য বিভাগের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যদিও পরিষেবাটি প্রাথমিকভাবে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়িত প্রকল্পের মধ্যে সীমাবদ্ধ। আমরা সর্বদা এখানে একটি পরিষ্কার PDF দেওয়ার চেষ্টা করি যাতে এটি আপনাকে একটি দুর্দান্ত পড়ার গুণমান এবং সমস্ত ধরণের তথ্য দেয়। newresultbd.com চাকরির সার্কুলার এবং পরীক্ষার ফলাফলের জন্য বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সাইট। আমরা সর্বদা আমাদের সাইটে পরিষ্কার সার্কুলার পোস্ট করার চেষ্টা করি যাতে এটি আপনাকে একটি দুর্দান্ত পড়ার মোড দেয় এবং আমাদের বৈশিষ্ট্য চিত্র আপনাকে এটি আসলে কী ধরণের কাজ তা বুঝতে সহায়তা করবে। আপনি এখানে পুরানো চাকরির সার্কুলার অনুসন্ধান করতে পারেন বা খোঁজার চেষ্টা করতে পারেন এবং তারিখ অনুসারে আমাদের সমস্ত চাকরির বিজ্ঞপ্তি এবং সার্কুলার এখানে সংরক্ষণ করতে পারেন।

স্থাপত্য বিভাগের চাকরির বিজ্ঞপ্তি ২০২২

ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং সবচেয়ে জনপ্রিয় বিডি সরকারি চাকরির সাইট পোর্টাল ওয়েবসাইট থেকে সংগ্রহ করে। আপনি কি স্থাপত্য বিভাগের অধীনে কোন প্রতিষ্ঠানে কাজ করতে ইচ্ছুক? যদি আপনার প্রশ্নের সঠিক উত্তর হয় “হ্যাঁ”। তারপর আপনি আপনার তথ্য পেতে সঠিক জায়গায় এসেছেন. এখানে সমস্ত কাজের সার্কুলার স্থাপত্য বিভাগের অধীনে প্রকাশিত এবং বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত। এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এইচএসসি, এবং স্নাতক পাসের সাথে আবেদন করা যেতে পারে। ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার জব সার্কুলার একটি পিডিএফ ফাইল থেকে একটি ছবিতে রূপান্তরিত হয় যাতে আপনি এটি সঠিকভাবে পড়তে এবং বুঝতে পারেন। চলো যাই! আবেদন করা যাক। আমরা নীচের স্থাপত্য বিভাগের জন্য সমস্ত আবেদন প্রক্রিয়া করব, তারপর আপনি সঠিকভাবে আবেদন করতে পারবেন।

ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি

আর্কিটেকচার জব সার্কুলার ২০২২

এখন, আমরা আপনাকে জানাতে চাই যে স্থাপত্য বিভাগ বাংলাদেশের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে একটি সরকারি বিভাগ। এটি মন্ত্রণালয়ের জন্য ডিজাইন করার জন্য দায়ী। এটি বাংলাদেশের ঢাকায় অবস্থিত। এ.এস.এম. আমিনুর রহমান স্থাপত্য বিভাগের প্রধান স্থপতি। আশা করি আপনি স্থপতি সরকারি চাকরির বিজ্ঞপ্তি বুঝতে পেরেছেন, তবে তাদের প্রক্রিয়া অনুসরণ করে আপনার আবেদন জমা দিন।

প্রতিষ্ঠানের নাম: স্থাপত্য বিভাগ
পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী
চাকরি প্রকাশের তারিখ: 5ই জানুয়ারী ২০২২
ওয়েবসাইট: architecture.gov.bd
অনলাইন আবেদনের শেষ তারিখ: 26 ডিসেম্বর ২০২২
অনলাইন আবেদন শুরুর তারিখ: 27 নভেম্বর ২০২২

ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি অনলাইন  আবেদন 

ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার চাকরি বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত। এটি বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ডের সর্বশেষ চাকরির বিজ্ঞপ্তি। এটি একটি আকর্ষণীয় চাকরির সার্কুলার। সর্বোচ্চ সংখ্যক মানুষ একটি ভালো সেক্টরে যোগ দিতে চায়। সেক্ষেত্রে স্থাপত্য বিভাগে বেকারদের জন্য বিরাট সুযোগ তৈরি হয়েছে। এটি একটি আকর্ষণীয় চাকরির সার্কুলার। যে কেউ এই সুযোগ নিতে পারেন। স্থাপত্য বিভাগের চাকরির সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট দেখতে পারেন

Related Articles