এয়ারটেল সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২২।

এয়ারটেল সকল সার্ভিস

আজকে আলোচনা করবো এয়ারটেলে টাকা কাটা বন্ধ করার নিয়ম, এয়ারটেল সিমে ভ্যালু এডেড সার্ভিস বন্ধ করার নিয়ম, এয়ারটেলের সকল টাকা কাটার কোড এই বিষয় গুলা নিয়ে তাই আপনাদের যাদের এয়ারটেলে টাকা কাটা বন্ধ করার নিয়ম, এয়ারটেল সিমে ভ্যালু এডেড সার্ভিস বন্ধ করার নিয়ম, এয়ারটেলে সকল টাকা কাটার কোড জানার প্রয়োজন তারা মনোযোগ সহকারে আর্টিকেলটি দেখুন।

আমাদের সকলের কাছেই একটি অত্যান্ত বিরক্তিকর বিষয় হল মেসেজ এসে টাকা কেটে নেওয়া। সাধারন ভাবে আমরা লক্ষ করি কোন কারন ছারাই আমাদের ফোনের টাকা কেটে নিয়েছে। আর সেই কারনে আমরা সিম কোম্পানি বা মোবাইল অপারেটর কে দোষারপ করি, কিন্ত আসলে এই টাকা কেটে নেওয়ার বিষয়টি ঘটে আমাদের নিজেদের কারনেই। আমরা মনের অজান্তেই কখনো কখনো বিভিন্ন সার্ভিস চালু করে ফেলি।

আবার টাকা কেটে নেওয়ার এই সার্ভিস চালু করার পরে তা আর বন্ধ করতে পারিনা। তাই আপনাদের মোবাইলে এয়ারটেল সিমে মেসেজ এসে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ কারার উপায় নিয়েই আজকের আর্টিকেলটি সাজিয়েছি।মেসেজ এসে টাকা কেটে নেওয়ার এইসমস্ত সার্ভিস গুলাকে বলে VAS বা ভ্যালু এডেড সার্ভিস। কিন্তু আমরা মজা করে বা না জেনে বলে
থাকি টাকা কাটার সার্ভিস, মেসেজ এসে টাকা কাটা বন্ধ করার উপায় এই বাক্যটি আমাদের প্রত্যেকের কাছেই পরিচিত বলতে গেলে আমরা প্রায় জনি এই অসুবিধায় ভুগেছি। আমরা চাইলে সহজেই এই সকল ভ্যালু এডেড সার্ভিস বন্ধ করে দিতে পারি। তাই চলুন জেনে নেয়া যাক এয়ারটেল, সিমের এসব ভ্যালু অ্যাডেড সার্ভিস টাকা কাটার সার্ভিস বন্ধ করার নিয়ম।

এয়ারটেল সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার কোড

কখনো কখনো আমাদের মোবাইলে/সিমে টাকা রিচার্জ করার কিছুক্ষণপর অথবা সিমে টাকা থাকা অবস্থায় একটি সার্ভিস চালু করে সার্ভিস চার্জ বাবদআমাদের সিম একাউন্ট থেকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ কেটে নেয়া হয়। আমরা জেনে অথবা না জেনে যে কোন ভাবেই সার্ভিসটি চালু করে ফেলি। ফলে এই বিড়ম্বনার সম্মুখীন হয়। আর এই সমস্যার সমাধান নিয়ে আজকের এই পোস্ট। এখান থেকে ভ্যাস সার্ভিস বন্ধ করার সকল তথ্য পেয়ে যাবেন।

এয়ারটেল টাকা কাটার সার্ভিস বন্ধ ২০২২

আপনি কি এয়ারটেল সিমের সকল ধরনের টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার নিয়ম খুঁজছেন? তাহলে আপনি ঠিক যায়গায় আছেন। কারণ আপনি যদি আমাদের আজকের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে আপনাদের এয়ারটেল সিমের সকল প্রকার অপ্রয়োজনীয়‘ সার্ভিস খুব সহজে বন্ধ করতে পারবেন। এয়ারটেল সিমের সকল সার্ভিস বন্ধ করার কোড আজকের এই আর্টিকেলে তুলে ধরবো। আসাকরি আমাদের সাথেই থাকবেন।

অনেক সময় দেখা যায়, কোন জরুরী মুহূর্ত আসে যখন আপনি কিছু টাকা আপনার সিমে রিচার্জ করেছেন আর সাথে সাথেই আপনার ফোনে ভ্যাস সার্ভিস চালু থাকার দরুন সব টাকা আপনার ব্যালেন্স থেকে কেটে নেয়। সেই মূহুর্তে আপনি অস্বস্তিকর পরিবেশের মধ্যে পড়ে যান। এই সমস্যাগুলো থেকে বাচার জন্য আজকে আমরা টাকা কেটে নেওয়া সকল সার্ভিস বন্ধ করা সম্পর্কে আলোচনা করব। তাই আসুন এবার আমরা দেখে নেই এ সব সার্ভিস বন্ধ করার নিয়ম।

এয়ারটেল কলার টিউন বন্ধ করার নিয়ম

বিরক্তিকর ভ্যাস সার্ভিস গুলার মধ্য অন্যতম ওয়েলকাম টিউন। আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন CT DEACT লিখে ৩১২৩ নম্বরে পাঠিয়ে দিন। এরপর ফিরতি এস এমএসে আপনাকে জানিয়ে দিবে কলার টিউন বন্ধ হইয়েছে কিনা।

এয়ারটেলের সকল VAS সার্ভিস বন্ধ করার কোড সমূহ

আপনি মাত্র একটি নাম্ব্র ড্যাল করে এয়ারটেলের সকল ভ্যাস সার্ভিস বন্ধ করতে পারেন। এয়ারটেল সিমের সকল টাকা কাটার সার্ভিস বন্ধ করতে ডায়াল করুন : *9#

এছাড়াও আপনাদের সিমে যদি কোন ফেসবুক আপডেট সার্ভিস চালু থাকে থাকে তাহলে সেটি বন্ধ করার জন্য টাইপ করুন *325*22#.

যদি আপনাদের ফোনে মিউজিক এন্ড ইন্টারটেইনমেন্ট সার্ভিসটি চালু থাকে তাহলে এটি বন্ধ করার জন্য টাইপ করুন *121*3*2#

এয়ারটেল সিমে মোবাইল বেকাপ সার্ভিস অন থাকে তাহলে এটি বন্ধ করতে হলেএটি বন্ধ করার জন্য টাইপ করুন *121*3*3#

আপনাদের ফোনে যদি এয়ারটেল এর ক্লাসিফাইড সার্ভিসটি চালু থাকে তাহলে এটি বন্ধ করার জন্য টাইপ করুন *121*3*5##

আপনাদের সিমে যদি ক্রিকেট নিউজ সার্ভিসটি চালু থাকে তাহলে সেটিবন্ধ করার জন্য টাইপ করুন *121*3*6# বা একসাথে এয়ারটেল সিমের সকল টাকা কাটার সার্ভিস বন্ধ করতে ডায়াল করুন : *9#

 

আসা করি এই আর্টিকেল থেকে আপনার সমস্যার সমাধান পেয়েছেন । আজকে আমরা আলচনা করলাম এয়ারটেল সিমের সকল কোড সমূহ, এয়ারটেল এমবি চেক কোড, এয়ারটেল মিনিট চেক কোড ,এয়ারটেল নাম্বার দেখার কোড, এয়ারটেল ব্যালেন্স চেক কোড, এয়ারটেল এস এম এস চেক কোড, এয়ারটেল ব্যালেন্স চেক কোড, এয়ারটেল সিমের সব কোড সমূহ প্রভূতি নিয়ে শেষ পর্যন্ত সাথে থ্যাকার জন্যে ধন্যবাদ।