Others

এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স নাম্বার। এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স চেক কোড ২০২২

এয়ারটেল সিমে টাকা ধার করার উপায়। এয়ারটেল ব্যালেন্স চেক কোড

আপনারা যারা এয়ারটেল সিম ব্যাবহার করেন, অনেক সময় কথা বলতে গিয়ে দেখেন এয়ারটেল সিমে টাকা শেষ হয়ে গেছে।কিন্তু আসে পাশে কোন এয়ারটেল এর রিচার্জ করার যায়গা নাই । সেই বিপদের মুহুর্তে প্রইয়োজন পড় ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার।কিন্তু সেই বিপদের সময় আপনারা অনেকেই যানেন না কিভাবে এয়ারটেল সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে হয়। আপনি যদি যানেন কিভাবে এয়ারটেল সিমে ইমস্ররজেন্সি ব্যালেন্স নিতে হয় বা এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড । তাহলে সেই অনাকাংখিত বিপদ থেকে বের হতে পারবেন।

তাই আজকের এই পোষ্টে আপনাদের বলবো কিভাবে এয়ারটেল সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়া যায়। এয়ারটেল সিমে টাকা ধার করার উপায়। Airtel ইমারজেন্সি ব্যালেন্স কোড। এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স চেক কোড। এই সকল তথ্য। তাই আপনি যদি কিভাবে এয়ারটেল সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়া যায়। এয়ারটেল সিমে টাকা ধার করার উপায়। Airtel ইমারজেন্সি ব্যালেন্স কোড। এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স চেক কোড।

airtel emergency balance code

আমাদের মধ্যে অনেকেই আছি যারা এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে থাকি। নানা ধরনের সমস্যার কারণে অথবা প্রয়োজনীয় মুহূর্তে আমরা যখন রিচার্জ করতে পারিনা তখন ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজনীয়তা অনুভব করি। সম্প্রতি এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার ক্ষেত্রে নতুন একটি নিয়ম চালু করেছে। চলুন দেখে দেই সেই নতুন নিয়ম গুলো কি কি?

এয়ারটেল সিমে টাকা ধার করার উপায়।

এয়ারটেল সিম আপনি যত টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেবেন তার ওপর ২.৬৭ টাকা ভ্যাট/সার্ভিস চার্জ দিতে হবে। অর্থাৎ আপনি ১০ টাকা ইমারজেন্সি ব্যালেন্স নিলে ইমারজেন্সি ব্যালেন্স পরিশোধের সময় ১২.৬৭ টাকা প্রদান করতে হবে। তবে চলুন দেখে নেই তাদের নির্ধারিত রেট অনুযায়ী কত টাকা ইমার্জেন্সি ব্যালেন্স নিলে আপনাকে কত টাকা প্রদান করতে হবে?প্রতিবার নির্দিষ্ট পরিমান টাকা লোন নিলে একটা সার্ভিস চার্জ দিতে হবে। কত টাকার সার্ভিস ফি কত হবে তা নিচে তুলে ধরা হলো।

[tie_list type=”starlist”]
  • এয়ারটেল থেকে ১২ টাকা লোন নিলে, আপনাকে ১৪.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে।
  •  ১৫ টাকা লোন নিলে, আপনাকে ১৭.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে। একবার লোন নিলে সেটা আর কোনভাবেই বাতিল করা যাবে না।
  •  ২২ টাকা লোন নিলে, আপনাকে ২৪.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে। একবার লোন নিলে সেটা আর কোনভাবেই বাতিল করা যাবে না।
  • এয়ারটেল থেকে ২৫ টাকা লোন নিলে, আপনাকে ২৭.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে। একবার লোন নিলে সেটা আর কোনভাবেই বাতিল করা যাবে না।
  •  ৩২ টাকা লোন নিলে, আপনাকে ৩৪.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে। একবার লোন নিলে সেটা আর কোনভাবেই বাতিল করা যাবে না।
  •  ৫০ টাকা লোন নিলে, আপনাকে ৫২.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে। একবার লোন নিলে সেটা আর কোনভাবেই বাতিল করা যাবে না।
  • এয়ারটেল থেকে ১০০ টাকা লোন নিলে, আপনাকে ১০২.৬৭ টাকা পরিশোধ করতে হবে। অতিরিক্ত ২.৬৭ টাকা এয়ারটেল সার্ভিস চার্জ হিসেবে কেটে রাখবে। একবার লোন নিলে সেটা আর কোনভাবেই বাতিল করা যাবে না।
[/tie_list]

এছাড়াও আপনি বিভিন্ন প্যকেজে মিনিট প্যাজ ইমার্জেন্সি হিসেবে নিতে পারবেন।

Airtel ইমারজেন্সি ব্যালেন্স কোড

আপনার এয়ারটেল সিমে যদি ১০ টাকার কম ব্যালেন্স থাকে,তাহলে আপনি ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। এয়ারটেল সিমে *১৪১# ডায়াল করে ইমার্জেন্সি ব্যালেন্স, ইন্টারনেট ডাটা এবং মিনিট লোন নিতে পারবেন । ডায়াল করে কিভাবে ইমার্জেন্সি ব্যালেন্স নিবেন তার বর্ননা নিচে তুলে ধরা হলোঃ

এয়ারটেল সিম থেকে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হলে প্রথমে, আপনাকে আপনার
ফোনের ডায়ালে গিয়ে ডায়াল করতে হবে *১৪১#

  • একটা মেনু দেখাবে। ওখানে আপনাকে একটা নির্দিষ্ট পরিমান টাকা দেখাবে।পাশে ফি কত আসবে তাও।
  • যদি আপনি ঐ নির্দিষ্ট পরিমান টাকা ইমারজেন্সি ব্যালেন্স হিসেবে নিতে চান তার পাসে থাকা নম্বর টি টাইপ করে সেন্ডে ক্লিক করুন।
  • আপনাকে একটিভেট করার জন্য বলতে পারে।
  • এই ইমারজেন্সি ব্যালেন্স সরাসরি আপনার একাউন্টে জমা হবে।

Airtel Emergency Balance Number

আসাকরি এই আর্টিকেল থেকে আপনার সমস্যার সমাধান পেয়েছেন । শেষ পর্যন্ত সাথে থ্যাকার জন্যে ধন্যবাদ। আমরা প্রতিনিয়ত এধরনের আপডেট পোস্ট দিয়ে থাকি সুতরাং আপনারা এখান থেকে দেখতে পারেন । আরো অন্যান্য পোস্ট দেখার জন্য উপরে লিংক দেওয়া থাকলেও ওখান থেকে ক্লিক করে দেখে আসতে পারেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *