Advertisement
Job Circular

তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ ট্রান্সমিশন ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড

তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২

তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত। সহকারী ব্যবস্থাপক পদে জনবল নিয়োগ করা হবে। বাংলাদেশ তিতাস গ্যাসে ক্যারিয়ার গড়তে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত লিঙ্কের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। এখন কিভাবে অনলাইনে আবেদন ফরম পূরণ করবেন? চাকরির পরীক্ষার তারিখ কীভাবে জানবেন? তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২২ অনুযায়ী বিস্তারিত জেনে নেওয়া যাক।

তিতাস গ্যাসের চাকরি প্রয়োজনীয়তা ২০২২

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড তিতাস গ্যাসে কর্মরত এবং বেকার সকলের জন্য ক্যারিয়ারের সুযোগ। তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ অ্যাপ্লিকেশন লিঙ্ক এবং নির্দেশাবলী এই পৃষ্ঠায় নীচে দেওয়া আছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং এসএসসি পাস প্রার্থীরা অনলাইনে TITAS GAS টেলিটকের জন্য আবেদন করার যোগ্য। এখন আপনি তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ -এর জন্য এখানে আবেদন করে একটি উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি যদি TITAS GAS সরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২২ -এর জন্য যোগ্য হন তাহলে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। এখন আপনার চাকরির আবেদন জমা দিন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড GAS চাকরির আবেদন ফর্ম তাদের ওয়েবসাইট tgtdcl teletalk com এ। বিডি ওয়েবসাইট http://tgtdcl.teletalk.com.bd।

ট্রান্সমিশন ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড গ্যাস জব সার্কুলার ২০২২

ট্রান্সমিশন ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (তিতাস গ্যাস) কর্তৃপক্ষ তিতাস গ্যাস চাকরির সার্কুলার ২০২২ প্রকাশ করেছে। উপরন্তু, ট্রান্সফার তিতাস গ্যাস সরকারি চাকরির রাউন্ডঅবাউট তাদের অফিসিয়াল সাইট এবং বিডি পেশার গেটওয়ে সাইট থেকে বিতরণ করা হয়। তাদের অবস্থান নতুন খোলার বিজ্ঞপ্তি, চাকরির সুযোগ, প্রবেশপত্র ডাউনলোড, পরীক্ষার ফলাফল www.titasgas.org.bd এ। প্রশাসনিক পেশা এখানে আবেদনকারী পদে কর্মরত সকল ব্যক্তি। তিতাস ট্রান্সমিশন ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড বিশ্বাসীদের একটি ফটো ডকুমেন্ট নিয়ে কাজ করে, তাই চাকরিপ্রার্থীরা নিঃসন্দেহে এই কাজটি পড়তে বা ডাউনলোড করতে পারেন। সমস্ত পরিকল্পনা এবং সর্বোত্তম কাজ হল সরকারী চাকরি সম্পূর্ণ করা। আরও কী, কমপক্ষে অনার্স পাস শিক্ষার্থীরা বিডি ট্রান্সমিশন ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড তিতাস গ্যাস রাউন্ড ২০২২ -এ জমা দেওয়ার জন্য আবেদন করে।

Advertisement

tgtdcl.teletalk.com.bd আবেদন করুন

তিতাস গ্যাসের চাকরির আবেদন প্রক্রিয়া 25 নভেম্বর ২০২২ -এ শুরু হবে এবং 22 ডিসেম্বর ২০২২ -এ শেষ হবে আপনার চাকরির আবেদন জমা দেওয়ার জন্য আপনাকে এখানে অনলাইন আবেদন লিঙ্কের তিতাস গ্যাস অফ ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে যেতে হবে।

  • প্রথমত, আপনাকে tgtdcl.teletalk.com.bd-এ তিতাস গ্যাসের চাকরির আবেদনের লিঙ্কে যেতে হবে।
  • তারপর “আবেদন করুন” এ ক্লিক করুন।
  • আবেদনপত্র পূরণ করতে আপনার তিতাস গ্যাসের চাকরির পোস্ট নির্বাচন করুন।
  • এখন সমস্ত ডেটা পুনরায় পরীক্ষা করুন এবং এখানে “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
  • এর পরে প্রস্তাবিত বিন্যাস বিকল্পে আপনার ফটো এবং স্বাক্ষর চিত্র আপলোড করুন।
  • অবশেষে, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির জন্য আবেদন করতে “জমা দিন” বোতামে ক্লিক করুন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন জব সার্কুলার ২০২২ – www.titasgas.org.bd

আপনি যদি তিতাস গ্যাস ট্রান্সমিশন নতুন চাকরির সার্কুলার ২০২২ খুঁজে পান, আমরা আপনাকে জানাতে চাই যে তিতাস গ্যাস ট্রান্সমিশন বিভিন্ন পদের জন্য নতুন চাকরির শূন্যপদ খুঁজছে। আমাদের তিতাস গ্যাস ট্রান্সমিশন চাকরির তথ্য খাঁটি কারণ আমরা জানি যে চাকরির বিজ্ঞপ্তি গুরুত্বপূর্ণ, সেখানে প্রচুর লোক বিডি সরকারি চাকরির খবর খুঁজছেন যেমন তিতাস গ্যাস ট্রান্সমিশন সরকারি চাকরির বিজ্ঞপ্তি, তাই, চাকরির বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়াটি সাবধানে পড়ুন এবং আজ শেষ সময়সীমা জমা দিন।

তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২
তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২
তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২

Advertisement

ট্রান্সমিশন গ্যাস ফিল্ড জব সার্কুলার ২০২২ – তিতাস গ্যাস বিডি

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশের বৃহত্তম প্রাকৃতিক গ্যাস পরিবেশক। বাংলাদেশ গ্যাস ক্ষেত্রের চাকরির ক্যারিয়ার ২০২২ হল আপনার জন্য বাংলাদেশ গ্যাস ক্ষেত্রের সবচেয়ে জনপ্রিয় চাকরি ২০২২ । তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি 1962 সালে গ্যাস আবিষ্কারের পর 20 নভেম্বর 1964 সালে প্রতিষ্ঠিত হয়।

আপনি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। বেশিরভাগ গ্যাসের চাকরির সার্কুলার www.petrobangla.org.bd বিজ্ঞপ্তিতে পাওয়া যায়। এটি বাংলাদেশের রাজধানী ঢাকা এবং ময়মনসিংহে গ্যাস বিতরণের জন্য দায়ী। আমি আশা করি আপনি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড পরীক্ষার ফলাফল ২০২২ এর জন্য অপেক্ষা করছেন।

তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ titasgas.org.bd

তিতাস গ্যাস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ www.titasgas.org.bd। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রযোজ্য তারিখ এবং আবেদন ফি প্রদানের তারিখ 6 অক্টোবর (মঙ্গলবার) ২০২২ সকাল 10:00 AM থেকে শুরু হচ্ছে। এই আবেদনের সময়কাল 05 নভেম্বর (বৃহস্পতিবার) ২০২২ বিকাল 5:00 পর্যন্ত চলবে।

Advertisement

Related Articles