Price

সিঙ্গার ফ্রিজের দাম । Singer ফ্রিজের নতুন মডেল, আপডেট ফ্রিজ প্রাইস ২০২২

সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২২। সিঙ্গার ফ্রিজের দাম

সিঙ্গার ফ্রিজের দাম কত? Singer ফ্রিজের নতুন মডেল, আপডেট ফ্রিজ প্রাইস ২০২২

বর্তমান সময়ে সংসারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপকরণ ফ্রিজ। মানুষের নিত্যদিনের সাথী এখন ফ্রিজ । আপনিও কি ফ্রিজের দাম ও সিঙ্গার ফ্রিজের নতুন মডেল সম্পর্কে জানতে চান? আপনি কি সিঙ্গার ফ্রিজের বর্তমান দাম কত জানতে চান? অথবা কিস্তিতে সিঙ্গার ফ্রিজে কেনার নিয়ম জানতে চান? আপনাদের এইসকল প্রশ্নের সমাধান সিঙ্গার ফ্রিজের আপডেট দাম ২০২২ নিয়ে হাজির হয়েছি। তাই সিঙ্গার ফ্রিজের কিস্তিতে কেনার নিয়ম বা সিঙ্গার ফ্রিজের মূল্য তালিকা ২০২২ সম্পর্কে জানতে এই পোস্টটি পড়তে থাকুন।

 

দেশের অর্থনীতির উন্নয়নের সাথে মানুষের ক্রয় ক্ষ্মতাও বাড়ছে তাই বেশির ভাগ মানুষ এখন বিভিন্ন মাধ্যমে ফ্রিজ কিনছেন। ফ্রিজ যারা কিনছেন তাদের ফ্রিজ কেনার আগে কিছু বিষয়ে সচেতন হতে হবে। প্রথমত, পরিবারের বা আপনার চাহিদা অনুযায়ী ফ্রিজের আকার নির্ধারন করে ফ্রিজ কেনা উচিত। আপনার পরিবারের যদি সদস্য কম হয় তাহলে ছোট ফ্রিজ কিনবেন। এবং পরিবারের যদি সদস্য বেশি হলে বড় ফ্রিজ কিনবেন।

আপনার পরিবার ছোট,বড়,মাঝারি যেমনই হোক না কেন, সব কিছুর সমধান আপনি আন্তর্জাতিক ব্র্যান্ড সিঙ্গার এর কাছে পাবেন সাশ্রয়ী মুল্যে। সব ধরনের ও সব সাইজের ফ্রিজ সিঙ্গার উৎপাদন করে। তাই আমরা আজকে আলোচনা করবো সিঙ্গার ফ্রিজের আপডেট দাম ২০২২ সিঙ্গার ফ্রিজ কিস্তিতে কেনার নিয়ম বা সিঙ্গার ফ্রিজের মূল্য তালিকা ২০২২ নিয়ে। সকল তথ্য জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন।

 

সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২২। সিঙ্গার ফ্রিজের দাম

বাজারে সিঙ্গার এর বেশ কিছু ধরনের রেফ্রিজারেটর পাওয়া যায়। এগুলো ডিপ ফ্রিজার, ডিরেক্ট কুল, নো ফ্রস্ট, সাইড বাই সাইড, সেমি কমার্শিয়াল নামে পরিচিত।

ফ্রিজ কেনার কথা মাথায় আসলেই বেশ কিছু বিষয় নিয়ে মানুষকে দ্বিধায় পড়তে দেখা যায়। প্রথম চিন্তা হয় ফ্রিজের দাম নিয়ে। এর পরেই সবাই চিন্তা করে ফ্রিজের রক্ষণাবেক্ষণ নিয়ে। অনেকেই মনে করেন, ফ্রিজের রক্ষণাবেক্ষণ বেশ ঝামেলা পূর্ণ ও কঠিন কাজ এবং তাঁরা কেনার পর এর সঠিক রক্ষণাবেক্ষণ করতে পারবেন না।

আবার আরেকটি ধারণা হচ্ছে, ফ্রিজ চালালে বিদ্যুৎ বিল অনেক বেশি আসে। অথচ বাস্তবে বিষয়গুলো বেশ ভিন্ন। মূলত, ফ্রিজ কেনার আগে ফ্রিজ সম্পর্কে একটু ধারণা রাখলে এসব বিষয় নিয়ে চিন্তায় পড়তে হয় না। তাই সকল তথ্য আপনাদের কাছে সহজে তুলে ধরার জন্যেই আজকের এই পোস্ট।

 

সিঙ্গার ফ্রিজ প্রাইস বিডি ২০২২

ফ্রিজের দাম ব্র্যান্ড এর ওপর অনেকটা নির্ভর করে । বাজারে বর্তমানে ২০২২ সালে যে ফ্রিজ গুলো বাজারে ছেড়েছে সিঙ্গার আমরা আজকে সেই ফ্রিজ গুলোর দাম নিয়ে আলোচনা করব। যেহেতু আপনারা ফ্রিজ কিনবেন বলে চিন্তা তাই আপনাদের আগের দাম বা পূরনো মডেল বিষয়ে যানিয়ে জানিয়ে কোনো লাভ নেই। আপনাদের জানাতে হবে বর্তমান বাজার মূল্য এবং সেই অনুপাতে কি ধরনের ডিসকাউন্ট এবং কিস্তিতে নিলে কি ধরনের সুবিধা আছে । আমরা আমাদের এই পোস্ট জুড়ে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করার চেষ্টা করবো।

আজকের সিঙ্গার ফ্রিজের মূল্য তালিকা । Singer ফ্রিজের দাম ২০২২

সিঙ্গার বর্তমানে বাংলাদেশে্র বাজারে অনেক বড় একটি ইলেক্টট্রনিক পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠান তাই তাদের পন্য ভান্ডার ও অফুরন্ত ।দেশের বাজারে সিঙ্গার এর বাংলাদেশে টপ মাউন্ট, সাইড বাই সাইড, বটম মাউন্ট এবং আপরাইট ক্যাটাগরির অনেক মডেলের রেফ্রিজারেটর রয়েছে।

 

প্রতিনিয়তই সিঙ্গার তাদের ফ্রিজে বিভিন্ন মডেল যুক্ত করছে এবং বিভিন্ন নতুন নতুন ফিচার যুক্ত করছে। এই নতুন মডেল ও নতুন ফিচার গুলো যদি সংগ্রহ করতে চান তাহলে আপনাকে সিঙ্গার এর নতুন মডেলের ফ্রিজ কিনতে হবে। তাই এখনে আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন নতুন মডেলের ফ্রিজের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেওয়ার যার মাধ্যমে আপনি সিঙ্গার ফ্রিজ কেনার ক্ষেত্রে সেরা সিদ্ধান্তটি নিতে পারেন।

সিঙ্গার ফ্রিজের নতুন মডেল ২০২২

বর্তমানে প্রায় সব ফ্রিজে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়। ফ্রিজের মূল শক্তি হচ্ছে কম্প্রেসর। আধুনিক ফ্রিজ কম্প্রেসরে ইনভার্টার প্রযুক্তি থাকছে। ইনভার্টার থাকার কারণে ফ্রিজে বিদ্যুৎ সাশ্রয়ী হয়। ফলে বিদ্যুৎ বিল অনেক কম আসবে।আধুনিক ফ্রিজগুলোতে আরও রয়েছে স্মার্ট কন্ট্রোলিং সিস্টেমা। রয়েছে আইওটি (ইন্টারনেট অব থিংস) প্রযুক্তি। প্রযুক্তির সহায়তায় ফ্রিজের খাবার লেভেল নিয়ন্ত্রণ করা হয়।

সিঙ্গার রেফ্রিজারেটরগুলোর বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। টুইন কুলিং প্লাস প্রযুক্তি—দুটি কুলিং ফ্যান ও দুটি ইভাপোরেটর, দুর্গন্ধ ছড়ায় না, ৭০ শতাংশ আর্দ্রতা বজায় রাখে। স্মার্ট কনভারশন রয়েছে এতে। ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি, যা বিদ্যুৎ–সাশ্রয়ী। উচ্চমানের রেফ্রিজেরটর দিয়ে দেশের বাজারের বড় একটি অংশ দখল করেছে সিঙ্গার । বাংলাদেশে রয়েছে তাদের বিশৃত ডিস্ট্রিবিউটরর শোরুম। যার ফলে ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছি ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় সিঙ্গার পণ্য পাচ্ছে। তাই গ্রাহক চাহিদা ও বিক্রিতে অতুলনীয় ফ্রিজ ।

 

সিঙ্গার ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ ২০২২

এই কোম্পানির বেশ কিছু জনপ্রিয় ফ্রিজ বাংলাদেশে এভেলেবল আছে । তার মধ্যে কিছু মডেলের সিঙ্গার ফ্রিজ এখানে তুলে ধরা হলোঃ

Refrigerator 243 Ltr Singer Blue

স্পেসিফিকেশন

243 লিটার ক্ষমতা

ফ্রস্ট রেফ্রিজারেটর, টপ মাউন্টেড ফ্রিজ। R600a পরিবেশ-বান্ধব গ্যাস, অ্যান্টিব্যাকটেরিয়াল গ্যাসকেট দরজা।

রঙ: মার্জিত কালো, দীর্ঘতর তাজা প্রযুক্তি, 10 বছরের কম্প্রেসার + 2 বছরের সার্ভিস ওয়ারেন্টি। আকর্ষনীয় দেখতে এই ফ্রিজের মুল্য ৩৭২০০ টাকা।

Refrigerator 238 Ltr Singer Red

স্পেসিফিকেশন

238 লিটার ক্ষমতা

ফ্রস্ট রেফ্রিজারেটর

উপরে মাউন্ট করা, R600a পরিবেশ-বান্ধব গ্যাস, অ্যান্টিব্যাকটেরিয়াল গ্যাসকেট দরজা, মার্জিত কাচের দরজা।

দীর্ঘস্থায়ী সামঞ্জস্যযোগ্য গ্লাস সেলস, 10 বছরের কম্প্রেসার + 2 বছরের যন্ত্রাংশ এবং পরিষেবা ওয়ারেন্টি। আকর্ষনীয় দেখতে এই ফ্রিজের মুল্য ৪২৮০০ টাকা।

Refrigerator 521 Ltr Singer Side by Side

স্পেসিফিকেশন

মোট নো-ফ্রস্ট রেফ্রিজারেন্ট প্রযুক্তি, R600a পরিবেশ বান্ধব গ্যাস। A+ শক্তি খরচ, সর্বোচ্চ পরিবেষ্টিত তাপমাত্রা। একাধিক বায়ু প্রবাহ কুলিং, অ্যান্টি-ব্যাকটেরিয়াল গ্যাসকেট। আকর্ষনীয় দেখতে এই ফ্রিজের মুল্য ১০২৬০০ টাকা।

 

Refrigerator Glass 521 Ltr Singer Side by Side

স্পেসিফিকেশন

কালো কাচের দরজা, R600a পরিবেশ বান্ধব গ্যাস, লম্বা হাতল, A+ শক্তি খরচ, সর্বোচ্চ পরিবেষ্টিত তাপমাত্রা। একাধিক বায়ু প্রবাহ কুলিং, অ্যান্টি ব্যাকটেরিয়াল গ্যাসকেট। আকর্ষনীয় দেখতে এই ফ্রিজের মুল্য ১০৫৭০০ টাকা।

 

Chest Freezer 290 Ltr Singer-Red

স্পেসিফিকেশন

290 লিটার বুকে হিমায়ক, স্লাইডিং কাচের দরজা, অ্যান্টিব্যাকটেরিয়াল গ্যাসকেট দরজা, শক্তি সঞ্চয় নকশা। দীর্ঘস্থায়ী তারযুক্ত ঝুড়ি, দ্রুত হিমায়িত ক্ষমতা, লাল রঙের আউট লুক, তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য সামঞ্জস্যযোগ্য তাপস্থাপক, তাজা এবং শীতল প্রযুক্তি। আকর্ষনীয় দেখতে এই ফ্রিজের মুল্য ৩৫৮০০ টাকা।

 

 

 

Refrigerator 138 Ltr Singer Orange

স্পেসিফিকেশন

138 লিটার ক্ষমতা, ফ্রস্ট রেফ্রিজারেটর, উপরে মাউন্ট করা,  R600a পরিবেশ বান্ধব গ্যাস। অ্যান্টিব্যাকটেরিয়াল গ্যাসকেট দরজা। রেড রোমান্স এবং ফেস্টিভ্যাল অরেঞ্জ কালারে পাওয়া যাচ্ছে, তাজা এবং শীতল প্রযুক্তি। আকর্ষনীয় দেখতে এই ফ্রিজের মুল্য ২১২০০ টাকা।

 

কিস্তিতে সিঙ্গার ফ্রিজের কেনার নিয়ম

সিঙ্গার ফ্রিজ কিস্তিতে কিনতে হলে আপনাকে প্রথমে সরাসরি সিঙ্গার শোরুমে যেতে হবে। তারপরে তাদের সঙ্গে আলোচনা করবেন যে আপনি তাদের থেকে কিস্তিতে ফ্রিজ কিনতে চান তারপরে সেই সেলস ম্যান আপনার সব ব্যাবস্থা করে দিবে।তবে ফ্রিজ কেনার ক্ষেত্রে অবশ্যই আপনাকে ৪০% ডাউন পেমেন্ট করতে হবে। অর্থাৎ ফ্রিজের যে বাজার মূল্য রয়েছে সেখান থেকে আপনাকে ৪০% টাকা প্রথমেই জমা দিতে হবে এবং পরবর্তীতে বাকি যেই ৬০% টাকা থাকবে সেটা কিস্তিতে পরিশোধ করতে হবে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.