Festival

দেশপ্রেমিক দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

দেশপ্রেমিক দিবস 2022 (11 সেপ্টেম্বর) শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

দেশপ্রেমিক দিবস 2022 উদ্ধৃতি, ক্যাপশন, শুভেচ্ছা, বার্তা, ছবি, স্থিতি, ছবি! 11 সেপ্টেম্বর দেশপ্রেমিক দিবসটি প্রত্যেকের জন্য একটি সুযোগ প্রদান করে বিরাম এবং বিবেচনা করার ভয়ঙ্কর সন্ত্রাসী কর্মকাণ্ড যা প্রায় 3,000 জন প্রাণ দিয়েছে। আমরা যাদের কবর দিয়েছি তাদের স্মরণ করি এবং সাহসী প্রথম উদ্ধারকারীদের প্রতি কৃতজ্ঞ যারা নিজেদেরকে বিপদে ফেলেছিলেন। আমাদের দেশ কিসের জন্য দাঁড়িয়েছে এবং বিশ্বের সকলের জন্য সবকিছু উন্নত করার জন্য আমরা কীভাবে সহযোগিতা করতে পারি তা আজকে প্রতিফলিত করার জন্য একটু সময় নিন।

আমরা আপনার জন্য ইউএসএ প্যাট্রিয়ট দিবসের শুভেচ্ছা, উক্তি, উক্তি, শুভেচ্ছা, শুভেচ্ছা, হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ইমেজ, ছবি, দেশপ্রেমিক দিবসের স্লোগান এবং দেশপ্রেমিক দিবসের বার্তা এর একটি চমৎকার সংগ্রহ নিয়ে এসেছি। ইনস্টাগ্রামের মতো আপনার সামাজিক বৃত্তের লোকেদের শুভেচ্ছা জানাতে এই আন্তরিক দেশপ্রেমিক বার্তাগুলি ব্যবহার করুন। , ফেসবুক ও টুইটার।

দেশপ্রেমিক দিবস 2022

2001 সালে সন্ত্রাসী চারটি জেট বিমান ছিনতাই করে এবং আর্লিংটনের নিউ ইয়র্ক ওয়ার্ল্ড ট্রেড সেন্টার এবং পেন্টাগনে বিধ্বস্ত হয়। টুইন টাওয়ারে হামলার পর যারা হারিয়ে গেছে তাদের বেশিরভাগই সংঘর্ষের পয়েন্টে বা তার উপরে কাজ করছিল; হাজার হাজার মানুষ যারা প্রতিদিনের মতো সেদিন সকালে কাজ করতে গিয়েছিল, তারা হঠাৎ জ্বলন্ত আকাশচুম্বী ভবনের শীর্ষে আটকা পড়েছিল।

Advertisement

দেশপ্রেমিক দিবসের বার্তা

1. সেই সমস্ত পুরুষদের স্যালুট যারা তাদের দেশকে একটি বিস্ময়কর জাতি বলে নয় বরং এটি তাদের নিজস্ব জাতি বলে ভালোবাসে… একটি খুব শুভ USA দেশপ্রেমিক দিবস!!!

2. ইউএসএ প্যাট্রিয়ট ডে হল একটি উদযাপনের দিন যার জন্য আমরা সকলেই আমাদের জাতিকে সমর্থন করি এবং এটিকে ভালবাসি…. কারণ আমরা সম্প্রীতি এবং শান্তি ভালবাসি!!!

3. স্মৃতি হল এমন একটি সুন্দর উপায় যা আপনি সবসময় পছন্দ করেন এমন জিনিসগুলিকে ধরে রাখার, সেই জিনিসগুলিকে মনে রাখার যা আপনি কখনই হারাতে চান না৷ টুইন অ্যাটাকে যারা ডায়েট করেন তাদের সবাইকে স্মরণ করার এবং আমাদের স্মৃতিতে তাদের সবসময় বাঁচিয়ে রাখার দিন আজ। আপনাকে দেশপ্রেমিক দিবসের শুভেচ্ছা।

4. আমেরিকা সর্বদা সম্মান করবে এবং 9/11-এ হারিয়ে যাওয়া প্রতিটি জীবনকে স্মরণ করবে…. আমরা তাদের সবসময় আমাদের প্রার্থনায় বাঁচিয়ে রাখব কারণ সেই আত্মা সন্ত্রাসের কারণে মারা গেছে। দেশপ্রেমিক দিবসের এই শুভ দিনে, আসুন আমরা সেই সমস্ত লোকদের স্মরণে 2 মিনিটের নীরবতা পালন করি।

5. দেশপ্রেমিক দিবস হল এই অনুস্মারক যে আমাদের সকলকে সন্ত্রাসের বিরুদ্ধে দাঁড়াতে হবে এবং বিশ্বের সম্প্রীতি ও শান্তির জন্য লড়াই করতে হবে কারণ এই ধরনের নৃশংস এবং অশ্লীল মানুষ যারা নিরপরাধ পুরুষ, মহিলা এবং শিশুদের হত্যা করেছে তারা কখনই ভালবাসা এবং শান্তিতে জয়ী হতে পারে না। আপনাকে দেশপ্রেমিক দিবসের শুভেচ্ছা জানাই।

6. হত্যা করে কোন যুদ্ধ জেতা যায় না… দেশবাসীর ভালোবাসা ছাড়া কোনো মানুষ রাজা হতে পারে না। কোন সন্ত্রাসী তার সন্ত্রাস দিয়ে এই পৃথিবীকে জয় করতে পারে না… দেশপ্রেমিক দিবসটি এই অনুস্মারক যে আমরা সকলেই ভালবাসার সাথে আবদ্ধ এবং সম্প্রীতির সাথে ঐক্যবদ্ধ। দেশপ্রেমিক দিবসে আপনাকে শুভেচ্ছা।

7. শুধু নিজেকে দেশপ্রেমিক বলা আপনাকে দেশপ্রেমিক করে না… আপনার কলারে পতাকার পিন পরা আপনার জাতির প্রতি ভালবাসা প্রকাশ করে না। আপনার দেশের জন্য লড়াই করা… আপনার জাতির উন্নয়নের জন্য কাজ করা আপনাকে সত্যিকারের দেশপ্রেমিক করে তোলে। আপনাকে দেশপ্রেমিক দিবসের শুভেচ্ছা জানাই।

8. আজকের দিনটি তাদের সকলের জন্য উত্সর্গীকৃত যারা তাদের দেশকে ভালবাসে… যারা তাদের দেশের জন্য কাজ করে এবং যারা তাদের দেশবাসীর বেদনা অনুভব করে। আসুন আমরা নিজেদেরকে 9/11 এর ভয়াবহ ঘটনার কথা মনে করিয়ে দেই এবং নিজেদেরকে প্রতিশ্রুতি দিই যে কখনই অন্যায়ের কাছে আত্মসমর্পণ করব না। দেশপ্রেমিক দিবসে আপনাকে আন্তরিক শুভেচ্ছা।

দেশপ্রেমিক দিবস ক্যাপশন ২০২২

– বিশ্বাসে বুনুন এবং ঈশ্বর সুতো খুঁজে পাবেন। – অজানা

– আমরা এই সংগ্রামে জয়ী হব – গৌরব, সম্পদ বা ক্ষমতার জন্য নয়, তবে ন্যায়বিচার, স্বাধীনতা এবং শান্তির জন্য… তাই ঈশ্বর আমাদের সাহায্য করুন। – টম হারকিন

– ঈশ্বর মার্কিন যুক্তরাষ্ট্রের মঙ্গল করুন। আমরা 11 সেপ্টেম্বর, 2011-এ যারা হারিয়ে গেলেও ভুলে যাইনি তাদের সম্মান জানাই। – অজানা

– আমেরিকা ভয়ের উপর নির্মিত হয়নি। আমেরিকা সাহস, কল্পনা এবং হাতে কাজ করার জন্য একটি অদম্য সংকল্পের উপর নির্মিত হয়েছিল। – হ্যারি এস ট্রুম্যান

– কখনও কখনও বেঁচে থাকাও সাহসের কাজ। – লুসিয়াস আনাস সেনেকা

– হাল ছেড়ে দেওয়ার অর্থ এই নয় যে আপনি দুর্বল; কখনও কখনও এর মানে হল যে আপনি যেতে দিতে যথেষ্ট শক্তিশালী। – অজানা

– আমেরিকানরা কখনই হাল ছাড়ে না। – ডগলাস ম্যাকআর্থার

– সাহসীরা কখনও মরে না, যদিও তারা ধুলোয় ঘুমায়: তাদের সাহস হাজার হাজার জীবিত পুরুষের স্নায়ু। – মিনোট জে. স্যাভেজ

দেশপ্রেমিক দিবসের উক্তি 2022

  • আমাদের অবশ্যই বেদনাকে আলিঙ্গন করতে হবে এবং এটিকে আমাদের ভ্রমণের জ্বালানী হিসাবে পোড়াতে হবে। ~ কেনজি মিয়াজাওয়া
  • ভাগ্যের কঠোর হাত আমাদেরকে এমন একটি উচ্চতায় নিয়ে গেছে যেখানে আমরা একটি জাতির জন্য গুরুত্বপূর্ণ চিরন্তন জিনিসগুলি দেখতে পারি; সম্মানের মহান শিখরগুলি আমরা ভুলে গিয়েছিলাম – কর্তব্য এবং দেশপ্রেম, উজ্জ্বল সাদা পোশাকে পরিহিত; ত্যাগের মহান চূড়াটি স্বর্গের দিকে একটি শক্ত আঙুলের মতো নির্দেশ করে। ~ ডেভিড লয়েড জর্জ
  • অশ্রু দিয়ে একটি জমি ঝরিয়েছে। তাদের কবর সবসময় সবুজ হতে হবে। ~থমাস বেইলি অলড্রিচ
  • সাহসীরা কখনও মরে না, যদিও তারা ধুলোয় ঘুমায়: তাদের সাহস হাজার হাজার জীবিত পুরুষের স্নায়ু। ~মিনোট জে. স্যাভেজ
  • আমাদের দেশই একমাত্র জিনিস নয় যার প্রতি আমরা আনুগত্য করি। এটি ন্যায়বিচার এবং মানবতার কাছেও ঋণী। দেশপ্রেম হল পতাকা ওড়ানোর মধ্যে নয়, বরং আমাদের দেশ যাতে ধার্মিক ও শক্তিশালী হয় সে চেষ্টা করা। ~ জেমস ব্রাইস
  • আমি মনে করি রাষ্ট্রপতির চেয়ে একটি উচ্চ পদ আছে এবং আমি তাকে দেশপ্রেমিক বলব। ~ গ্যারি হার্ট
  • ঈশ্বর বোঝা দিয়েছেন, কাঁধও দিয়েছেন। ~ইদিশ প্রবাদ
  • বিশ্বাস হল সেই পাখি যা গান গায়ভোর এখনও অন্ধকার। ~রবীন্দ্রনাথ ঠাকুর
  • আমাদের সকলেরই আমাদের স্তনে বিস্ময় লুকিয়ে আছে, তাদের উদ্দীপিত করার জন্য শুধুমাত্র পরিস্থিতির প্রয়োজন। ~চার্লস ডিকেন্স
  • মানুষের কাছে মানুষের মনুষ্যত্বের আলোড়ন সৃষ্টিকারী চিহ্ন আমি ফায়ার ইঞ্জিনের চেয়ে আর কিছু ভাবতে পারি না। ~ কার্ট ভনেগুট (1922-2007)

শেষ কথা

সুতরাং, মার্কিন যুক্তরাষ্ট্রের দেশপ্রেমিক দিবস ২০২২ আপনার অনুপ্রেরণার উক্তি, ছবি, বার্তা বন্ধুদের সাথে শেয়ার করুন। 11 সেপ্টেম্বর, 2001-এ আহত বা মারা যাওয়া সাহসী ব্যক্তিদের সম্মান করুন। কারণ, “সাহসীরা কখনই মরে না, যদিও তারা ধুলোয় ঘুমায়: তাদের সাহস হাজার জীবন্ত মানুষকে স্নায়ু করে”। 

Related Articles