Advertisement
Festival

জাতীয় রাজকুমারী দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং ক্যাপশন

জাতীয় রাজকুমারী দিবস ২০২২ - শুভেচ্ছা, বার্তা এবং ক্যাপশন

জাতীয় রাজকুমারী দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং ক্যাপশন। প্রত্যেকেরই একটি প্রিয় রাজকুমারী আছে এবং সেরকম আচরণ করতে চায়। একটি স্বপ্ন হল একটি ইচ্ছা যা আপনার হৃদয় করে, এবং এখন সেই চাওয়া পূরণের মুহূর্ত। প্রত্যেকে তাদের প্রিয় রাজকুমারীর মতো আদর করার কল্পনা করে, সে বাস্তব হোক বা কল্পনা করা হোক (অন্তত একদিনের জন্য)। একটি ইচ্ছা একটি ইচ্ছা যা আপনার হৃদয় তৈরি করে, এবং এখন সেই ইচ্ছা পূরণের মুহূর্ত। সম্ভবত আপনি এমন একজন রাজকুমারী সম্পর্কে জানেন যিনি বিকিরণ করেন কারণ তার অন্যদের হাসিখুশি করার ক্ষমতা রয়েছে। সম্ভবত আপনার রাজকুমারী তার রাজকীয় চরিত্রের উদাহরণ তার অপূর্ব করুণা এবং তার সোনার হৃদয়ের মাধ্যমে। বিকল্পভাবে, আপনার রাজকন্যা সাহসী এবং আত্মনিশ্চিত হতে পারে, যে কোনও কাজ নিতে প্রস্তুত! সেই দিনটির জন্য কিছু দুর্দান্ত শুভেচ্ছা, বার্তা এবং ক্যাপশন রয়েছে যা আপনি ছড়িয়ে দিতে পারেন।

জাতীয় রাজকুমারী দিবস কবে?

শুক্রবার, 18 নভেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে শুভ ন্যাশনাল প্রিন্সেস ডে 2022 এর আনুষ্ঠানিক উদযাপনের তারিখ। এর গুরুত্বের কথা মাথায় রেখে এই দিনটি চালু করা হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে, মানুষ উত্সাহের সাথে দিবসটির সাথে একত্রিত হয়েছে। একজন পুরুষের কাছে তার মেয়ে, বা প্রেমিকা একজন রাজকন্যা হিসাবে পরিচিত যার জন্য তিনি সর্বদা খুশি। আপনার যদি আপনার জনির মতো কেউ থাকে তবে আপনি অবশ্যই তার সাথে সেরা সময় কাটাতে চান।

জাতীয় রাজকুমারী দিবসের ইতিহাস

স্নো হোয়াইটই 1937 সালে ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য সেভেন ডোয়ার্ফস’ অনুষ্ঠানের মাধ্যমে আমাদের টিভি প্ল্যাটফর্মগুলিকে গ্রাস করেছিল। এটি এর কৃতিত্বের জন্য কিছু ভারী এবং সবচেয়ে মর্যাদাপূর্ণ বৈশিষ্ট্য বহন করে যেমন ঐতিহ্যগত পদ্ধতির প্রথম পূর্ণ-দৈর্ঘ্যের অ্যানিমেশন ফিল্ম, ডিজনির প্রথম দিকের অ্যানিমেটেড ফিচার ফিল্ম এবং সেইসাথে ব্রাদার্স গ্রিমের রূপকথার উপর ভিত্তি করে নির্মিত।

Advertisement

আমরা যখনই আমাদের প্রিয় রাজকন্যাদের কথা ভাবি তখন আমাদের মন স্বভাবতই ডিজনির লাইভ এবং অ্যানিমেটেড রাজকুমারীকে নির্দেশ করে কারণ আমরা সবাই আমাদের শৈশব, কৈশোর এবং কিছুটা প্রাপ্তবয়স্ক অবস্থায় এক বা অন্য রাজকুমারী হতে চেয়েছি। কিন্তু ব্যাপারটা হল, জাতীয় রাজকুমারী দিবস ডিজনি দ্বারা উদ্ভাবিত হয়নি। নেস্ট ফ্যামিলি এন্টারটেইনমেন্ট নামে একটি টেক্সাস-ভিত্তিক সংস্থা, 1994 সালে সোয়ান লেক নামে পরিচিত সঙ্গীতের অ্যানিমেটেড সংস্করণটিকে “দ্য সোয়ান প্রিন্সেস”-এ পরিণত করার জন্য রিচ অ্যানিমেশনের সাথে একটি জোট গঠন করে।

জাতীয় রাজকুমারী দিবসের শুভেচ্ছা

“আমরা প্রায়শই রাজকন্যাদের রূপকথার সাথে যুক্ত করি, তাহলে কেন এই দিনটি আমাদের স্বপ্নকে সত্য করতে ব্যবহার করবেন না।”
“আমি রাজকুমারী দিবস উপলক্ষে বাচ্চাদের জন্য একটি রাজকুমারী-থিমযুক্ত পার্টির আয়োজন করতে যাচ্ছি। আপনি কি আমাকে একটি হাত দিতে চান?”
“এটি মানুষের জন্য উত্সর্গীকৃত একটি দিন, যেই রাজকন্যা হতে পারে না কেন।”
“বাচ্চারা বাড়িতে রাজকুমারী-থিমযুক্ত পার্টি করছে একটি দুর্গ এবং রাজকুমারী-অনুপ্রাণিত খাবারের সাথে। তাই আজ আর আসতে পারবো না।”
“একটি ছোট কোম্পানি, নেস্ট এন্টারটেইনমেন্ট, প্রথম প্রিন্সেস ডে চালু করেছিল।”
“আজ আমার জন্য একটি বিশেষ দিন, তাই আমি নিজেকে এমন কিছুর সাথে আচরণ করব যা আমাকে রাজকুমারীর মতো অনুভব করবে।”
“প্রিন্সেস ডে উপলক্ষে, আমি ফেসিয়াল, ম্যানিকিউর এবং পেডিকিউর করতে পার্লারে যাচ্ছি। তুমি কি আমার দুই নম্বর হতে চাও?”

জাতীয় রাজকুমারী দিবসের বার্তা

আমি শুনেছি আজ রাজকুমারী দিবস, এবং আমি শুনেছি যে রাজকুমারী আপনি। হ্যাঁ, আজ তুমি মুকুট পরার দিন। শুভ রাজকুমারী দিবস, আমার মেয়ে.

Advertisement

তুমি আমার কাছে রাজকুমারীর চেয়ে কম নও, আমার ভালোবাসা। আপনি আমার জীবন থেকে দূরে বিবর্ণ হবে না এবং সবসময় প্রয়োজন হবে.

সমস্ত দেশের সবচেয়ে সুন্দর রাজকুমারীকে রাজকুমারী দিবসের শুভেচ্ছা। আমি আশা করি আপনার দিনটি অনন্য এবং যাদুকরী স্মৃতিতে পূর্ণ হবে।

এই দিনটিকে উৎসর্গ করছি আমার ছোট্ট রাজকুমারীকে, যিনি এই পৃথিবীতে এসেছেন। আপনি চান সব সুখ পাবেন, এবং আপনার সব স্বপ্ন সত্য হতে পারে.

Advertisement

আপনার মিষ্টি কণ্ঠ আমার দিন তৈরি করে, এবং আপনার প্রফুল্ল প্রকৃতি আমাদের বাড়ির মেজাজ হালকা করে। শুভ রাজকুমারী দিবস, আমার মূল্যবান মেয়ে। আমাদের ভালবাসা আজ এবং চিরকাল প্রস্ফুটিত হতে থাকুক।

আপনি আমাদের জন্য একটি উপহার. আমি আশা করি আপনার দিনটি আপনার মতোই মধুর হোক। একটি চমত্কার দিন আছে. শুভ রাজকুমারী দিবস, আমার মেয়ে।

বিশ্বজুড়ে সমস্ত কন্যার জন্য, আপনাকে একটি খুশি রাজকুমারী দিবসের শুভেচ্ছা জানাই।

আমার একমাত্র কন্যাকে উষ্ণ শুভেচ্ছা, যে আমার কাছে রাজকন্যার চেয়ে কম নয়।

আমার সুন্দরী মেয়ে, আজ তোমার দিন. আপনি যা পছন্দ করেন তা করুন এবং হাসতে ভুলবেন না। আমি আশা করি এই

দিনটি আনন্দে পূর্ণ হবে এবং আপনার বছরটি প্রতিটি আনন্দে পূর্ণ হবে। শুভ রাজকুমারী দিবস।

শুভ রাজকুমারী দিবস, আমার মেয়ে. আমি আশা করি আপনি একই মনোযোগ পাবেন যেদিন আপনি জন্মের দিন থেকে দাবি করেছেন।

জাতীয় রাজকুমারী দিবসের উক্তি

প্রতিটি মেয়েই এক সময় নিজেকে রাজকন্যা বলে ভান করে, তার জীবন যতই ছোট হোক না কেন। – অ্যালেক্স ফ্লিন, বিস্টলি

“তবে তারা বলে যে আপনি যদি একটি জিনিস একাধিকবার স্বপ্ন দেখেন তবে তা সত্য হবে।” – ওয়াল্ট ডিজনি কোম্পানি

“তিনি অন্য ছোট মেয়েদের জন্য খুব একটা পাত্তা দিতেন না, কিন্তু তার যদি প্রচুর বই থাকে তবে সে নিজেকে সান্ত্বনা দিতে পারত।” – ফ্রান্সেস হজসন

“আমি একজন রাজকন্যা. সব মেয়েই হয়। এমনকি তারা ছোট পুরানো attics বাস. এমনকি যদি তারা ন্যাকড়া পরিধান করে, এমনকি যদি তারা সুন্দর বা স্মার্ট বা তরুণ না হয়। তারা এখনও রাজকুমারী।” — ফ্রান্সেস হজসন বার্নেট

“আমি রাজকন্যা হতে চাই না যে পাশে বসে থাকে; আমি উপস্থিত এবং সক্রিয়ভাবে জড়িত হতে চাই. এটি একটি উদ্দেশ্য সহ একটি জীবন।” – শার্লিন, মোনাকোর রাজকুমারী

“গভীরেপ্রতিটি হৃদয় একটি স্বপ্ন ঘুমায় এবং কউটুরিয়ার এটি জানেন: প্রতিটি মহিলাই রাজকন্যা।” — ক্রিশ্চিয়ান ডিওর

“রাজকুমারীর মতো আচরণ করা কাজ। এটা শুধু সুন্দর দেখা বা মুকুট পরা সম্পর্কে নয়। আপনি কার ভিতরে আছেন সে সম্পর্কে এটি আরও বেশি।” – জুলি অ্যান্ড্রুজ

“তুমি একজন রাজকন্যা, রানী হওয়ার ভাগ্য। আপনার নিজের বিস্ময়কর গল্প ইতিমধ্যে শুরু হয়েছে. আপনার ‘এক সময়’ এখন। — ডায়েটার এফ. উচডর্ফ

“যে দিনগুলি একটি রাজকন্যা তার নীচে একটি মটর দিয়ে একটি গদিতে ঘুমানোর জন্য খুব সূক্ষ্ম ছিল সে দিনগুলি চলে গেছে।” – ক্যারোলিন, হ্যানোভারের রাজকুমারী

“যেকোনো বিশ্বের একজন সত্যিকারের রাজকন্যা অন্যদেরকে তার সামনে মাথা নত করতে বাধ্য করে না, অন্যদেরকে তার পাশে দাঁড়াতে অনুপ্রাণিত করে।” – রাজকুমারী সেলেস্টিয়া

শেষ কথা

প্রিন্সেস ডে এর সুন্দর ক্যাপশন অনেক শেয়ার করুন. একটি আকর্ষণীয় ক্যাপশন সহ আপনার সমস্ত সামাজিক পৃষ্ঠাগুলিতে পোস্ট করুন৷ কিন্তু একটি ছবি যোগ করতে ভুলবেন না যেখানে আপনার সাথে আপনার রাজকুমারী আছে এবং আপনি একটি দুর্দান্ত সময় কাটিয়েছেন। সেগুলি শেয়ার করে আপনি সবাইকে জানাতে পারেন যে আপনার মেয়ে যেমনই হোক না কেন।

Related Articles