Advertisement
Festival

জাতীয় ডাক কর্মী দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

জাতীয় ডাক কর্মী দিবস ২০২২ - শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

জাতীয় ডাক কর্মী দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি। এটি ডাক কর্মীদের উদযাপন এবং স্বীকৃতি দেয় এবং আপনার মেল এবং ডেলিভারিগুলি আপনার কাছে সহজে এবং সময়মতো পৌঁছে যায় তা নিশ্চিত করার জন্য তারা যে কঠোর পরিশ্রম করেছে তা স্বীকার করে। দিনটি তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতাকে উৎসাহিত করে এবং দেখায়। সুতরাং, তারপরে আমাদের সমস্ত মেইল ​​সরবরাহ করার জন্য কাজ করা পুরুষ এবং মহিলারা। দিনটি ডাক কর্মীদের কঠোর পরিশ্রম, ত্যাগ এবং অবদান সম্পর্কে সচেতনতা তৈরি করার জন্য মনোনীত করা হয়েছে। প্রতি বছর 1লা জুলাই, বিশ্ব জাতীয় ডাক কর্মী দিবস পালন করে এবং আপনাকে ডাক কর্মীদের সাথে উষ্ণ শুভেচ্ছা জানাতে সাহায্য করার জন্য এখানে জাতীয় ডাক কর্মী দিবসের বার্তাগুলির সংগ্রহ রয়েছে৷

জাতীয় ডাক কর্মী দিবস কবে

1লা জুলাই 2022, জাতীয় ডাক কর্মী দিবস বৃহস্পতিবার। মার্কিন যুক্তরাষ্ট্রে, ডাক কর্মীরা প্রতিটি দোরগোড়ায় প্যাকেজ সরবরাহ নিশ্চিত করতে গড়ে 4 থেকে 9 মাইল হাঁটেন। সুতরাং, এই দিনে, শুভেচ্ছা, উদ্ধৃতি, বার্তা এবং শুভেচ্ছা ভাগ করে তাদের কাছে আপনার সেরা প্রশংসা ভাগ করুন। দিনটি পোস্টম্যান এবং ডেলিভারি কর্মীদের “ধন্যবাদ” বলার একটি অনন্য উপায়।

জাতীয় ডাক কর্মী দিবসের শুভেচ্ছা

সেখানকার সকল ডাক কর্মীকে জাতীয় ডাক কর্মী দিবসে আন্তরিক শুভেচ্ছা। আমাদের মেলগুলি আনার জন্য এত কঠোর পরিশ্রম করার জন্য আমরা আপনাকে ধন্যবাদ জানাই।

Advertisement

“ডাক কর্মীরা মানুষকে সাহায্য করার জন্য তাদের জীবন উৎসর্গ করেন। তাদের সম্মান ও সম্মান জানাতে এই দিনটিকে উৎসর্গ করুন” বিশ্ব ডাক দিবসের এই উপলক্ষে আপনাকে শুভেচ্ছা

আমি যখন ছোট ছিলাম, একজন ডাকপিয়ন সবসময় আমার জন্য এত আনন্দ নিয়ে আসত যে সে একটি মেইল ​​​​সাথে নিয়ে আসত। শুভ জাতীয় ডাক কর্মী দিবস।

জাতীয় ডাক কর্মী দিবস উপলক্ষে, আমি আপনাকে আমাদের মেইলগুলি সরবরাহ করার জন্য অত্যন্ত নিষ্ঠা ও প্রতিশ্রুতি দিয়ে কাজ করার জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই।

Advertisement

সকল ডাক কর্মীকে জাতীয় ডাক কর্মী দিবসের শুভেচ্ছা যারা তাদের কাজ করার জন্য সবচেয়ে গরম এবং শীতলতম দিনে কাজ করেছেন।

সব ঋতুতে একই উৎসাহে কাজ করায় ডাককর্মী হওয়া সহজ নয়। শুভ জাতীয় ডাক কর্মী দিবস।

জাতীয় ডাক শ্রমিক দিবসের উদ্ধৃতি

“ডাক পরিষেবাগুলি ডিজিটাল যোগাযোগে উচ্চ স্তরের অ্যাক্সেস তৈরি করে প্রতিটি মানুষের দৈনন্দিন জীবনে একটি দুর্দান্ত ভূমিকা পালন করে” তাদের সম্মান করুন। বিশ্ব ডাক দিবসের শুভেচ্ছা

Advertisement

জাতীয় ডাক কর্মী দিবসে সকল ডাক কর্মীদের উষ্ণ শুভেচ্ছা, যারা তাদের পাঠানো প্রতিটি মেইলের মাধ্যমে আমাদের আনন্দ এবং হাসি এনেছেন।

রোদের নিচে থাকার কাজ, এক দরজা থেকে অন্য দরজায় চিঠি পৌঁছে দেওয়া সহজ নয়। আপনার করা সমস্ত কঠোর পরিশ্রমের জন্য আমরা আপনাকে ধন্যবাদ। শুভ জাতীয় ডাক কর্মী দিবস।

সেখানকার সকল ডাক কর্মীদের, আমরা আপনাকে জাতীয় ডাক কর্মী দিবসের শুভেচ্ছা জানাই। এবং আমরা আপনাকে ধন্যবাদ আপনার কাজ এত ভাল করার জন্য.

আমি সবসময় পোস্টম্যানের জন্য উন্মুখ থাকতাম কারণ সে সবসময় আমার পছন্দের লোকদের চিঠি পাবে। সকল ডাক কর্মীদের জাতীয় ডাক কর্মী দিবসের শুভেচ্ছা।

ন্যাশনাল পোস্টাল ম্যাসেজ

“ডাক কর্মীরা তাদের সারা জীবন অন্যদের সেবা করার জন্য উৎসর্গ করেন। তাদের চিনতে এবং সম্মান করার জন্য আজকে আলাদা করুন। এই বিশ্ব ডাক দিবসে, আপনার জন্য শুভ কামনা।

আমি যখন ছোট ছিলাম, তখন একজন ডাকপিয়ন সবসময় আমাকে এত খুশি করত যে সে মেইল ​​পাঠাত। জাতীয় ডাক শ্রমিক দিবসে শুভেচ্ছা।

এই জাতীয় ডাক কর্মী দিবসে আমাদের মেইল ​​পৌঁছে দেওয়ার জন্য অত্যন্ত আবেগ এবং অঙ্গীকার নিয়ে কাজ করার জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই।

উষ্ণতম এবং শীতলতম দিনে তাদের দায়িত্ব পালন করা সমস্ত ডাক কর্মচারীদের জাতীয় ডাক কর্মী দিবসের শুভেচ্ছা।

সর্বত্র সকল ডাক কর্মীদের, জাতীয় ডাক কর্মী দিবসের শুভেচ্ছা! আমরা আমাদের চিঠিগুলি আনার জন্য আপনার সমস্ত প্রচেষ্টার প্রশংসা করি।

আমি যখন ছোট ছিলাম, তখন একজন ডাকপিয়ন সবসময় আমাকে এত খুশি করত যে সে মেইল ​​পাঠাত। জাতীয় ডাক শ্রমিক দিবসে শুভেচ্ছা।

এই জাতীয় ডাক কর্মী দিবসে আমাদের মেইল ​​পৌঁছে দেওয়ার জন্য অত্যন্ত আবেগ এবং অঙ্গীকার নিয়ে কাজ করার জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই।

উপসংহার

জাতীয় ডাক কর্মী দিবসে, আমরা সবাইকে মনে করিয়ে দিতে চাই যে USPS এখনও এখানে পরিবেশন করছে। মেইল পাঠানোর ক্ষেত্রে তাদের গুরুত্বপূর্ণ কাজের মাধ্যমেই হোক বা আমাদের সম্প্রদায়কে নিরাপদ রাখার জন্য তাদের দৈনন্দিন প্রচেষ্টার মাধ্যমেই হোক না কেন, আমরা আমাদের ডাক কর্মীদের তাদের উৎসর্গ এবং সেবার জন্য অভিনন্দন জানাই।

Related Articles