Advertisement
Festival

জাতীয় বিড়ালছানা দিবস ২০২২ – শুভেচ্ছা, উক্তি এবং ছবি, বার্তা

জাতীয় বিড়ালছানা দিবস ২০২২ - শুভেচ্ছা, উক্তি এবং ছবি, বার্তা

জাতীয় বিড়ালছানা দিবস ২০২২ – শুভেচ্ছা, উক্তি এবং ছবি, বার্তা। মার্কিন যুক্তরাষ্ট্র এবং এর আশেপাশে বিড়ালছানা দত্তক নিতে লোকেদের উত্সাহিত করার একটি মিশন হিসাবে দিবসটি শুরু করা হয়েছিল। আপনি একটি বিড়াল বা একটি কুকুর ব্যক্তি হোক না কেন, এই ছোট ফুর্বলগুলি দেখে আপনার হৃদয় অবশ্যই গলে যাবে৷ জাতীয় বিড়ালছানা দিবস হল বুদ্ধিমান এবং আরাধ্য বিড়ালছানা বা বিড়ালদের একটি উদযাপন, যা প্রতি বছর মার্কিন যুক্তরাষ্ট্রে পালিত হয় এই বুদ্ধিমান বিড়ালছানাদের তাদের বুটির জন্য সম্মান করুন, সেইসাথে এই বিড়ালছানাদের যত্ন নেওয়ার যথাযথ ব্যবস্থা সম্পর্কে সচেতনতা বাড়ান এবং বিড়ালছানাদের দত্তক নিতে উত্সাহিত করুন।

কখন জাতীয় বিড়ালছানা দিবস

প্রতি বছর 10 জুলাই জাতীয় বিড়ালছানা দিবস। আশ্চর্যজনকভাবে ইউনাইটেড স্টেটস অফ আমেরিকান পিপলস বিড়াল এবং বিড়ালছানা সবচেয়ে ভালো পছন্দ করে: আমেরিকান হিউম্যান সোসাইটি অনুসারে, 95.6 মিলিয়ন বিড়ালের মালিকানা ছিল, যেখানে 83.3 মিলিয়ন পরিবারের একটি কুকুর ছিল। কুকুরের সাথে অবশ্যই কিছু ভুল নেই, তবে একটি ছোট বিড়ালছানা অপ্রতিরোধ্য! তাই 10 জুলাই আমাদের সাথে যোগ দিন, যেহেতু আমরা জাতীয় বিড়ালছানা দিবস উদযাপন করি!

জাতীয় বিড়ালছানা দিবসের বার্তা

1. আসুন আমরা সবাই এই ছোট প্রাণীদের সৌন্দর্যের জন্য একটি দিন ব্যয় করি বা উত্সর্গ করি, যারা সর্বদা দিনের শুরুকে সুন্দর এবং সুখী করে তোলে। #জাতীয় কিটেনডে

Advertisement

2. আপনি বিড়াল পছন্দ করুন বা না করুন, আপনি সাহায্য করতে পারবেন না কিন্তু তাদের চমত্কার মুখ, ছোট পাঞ্জা এবং মায়াও দ্বারা জয়ী হবেন। শুভ জাতীয় বিড়ালছানা দিবস।

3. আসুন আমরা সবাই আমাদের আরাধ্য বিড়াল পরিবারের সদস্যের সাথে জাতীয় বিড়ালছানা দিবস উদযাপন করি, যারা আমাদের দিনগুলিকে উজ্জ্বল করতে এবং তাদের আনন্দে পূর্ণ করতে ব্যর্থ হয় না।
জাতীয় বিড়ালছানা দিবস 2022 পোস্টার

4. মহামারীর ফলে আমরা সকলেই একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, কিন্তু আমরা একটি চমত্কার বিড়ালকে দত্তক নিয়ে আমাদের পরিস্থিতির উন্নতি করার জন্য একটি ছোট প্রচেষ্টা করতে পারি, যার আরাধ্য মুখ সবসময় প্রতিটি দিনকে সুন্দর করে তুলবে – শুভ ন্যাশনাল কিটেন ডে।

Advertisement

5. আসুন আমরা সবাই এই বিস্ময়কর প্রাণীর সৌন্দর্যে আনন্দ করি এবং উত্সাহের সাথে জাতীয় বিড়ালছানা দিবস পালন করি।

6. শুভ জাতীয় বিড়ালছানা দিবস! আজ সমস্ত বিড়াল প্রেমীদের জন্য একটি চমৎকার উপলক্ষ, তাই আসুন আমরা সবাই যতটা সম্ভব বিপথগামী বা রাস্তার বিড়ালদের উদ্ধার করে উদযাপন করি।

7. যেহেতু শত শত বিড়াল এবং বিড়ালছানা ভালবাসা এবং যত্নের জন্য অপেক্ষা করছে, তাই বিপথগামী বিড়ালদের খাওয়ানো সমস্যার সমাধান করবে না। শুভ জাতীয় বিড়ালছানা দিবস।

Advertisement

8. জাতীয় বিড়ালছানা দিবসের আরাধ্য উপলক্ষ্যে, সমস্ত পশুপ্রেমীদের কাছে একটি নরম মায়াও চলে যায়। আপনার প্রিয় বিড়ালের সাথে উদযাপন করুন এবং তাদের একটি সুস্বাদু ট্রিট অফার করুন।

জাতীয় বিড়ালছানা দিবসের উদ্ধৃতি

“একটি বিড়ালছানা নিজেকে সব ধরনের সমস্যায় ফেলে।” – চ্যাম্পফ্লুরি

“নিচে বিড়ালের প্রতি আমরা কীভাবে আচরণ করি তা স্বর্গে আমাদের অবস্থান নির্ধারণ করে।” – রবার্ট এ. হেইনলেইন

“একটি বিড়ালছানা প্রাণী জগতের বাগানে একটি গোলাপের কুঁড়ি।” – রবার্ট সাউদি

“আপনি ঘুমন্ত বিড়ালের দিকে তাকাতে এবং উত্তেজনা অনুভব করতে পারবেন না।” – জেন পাওলি

“যদি আপনি পারেন বিড়ালছানা সংগ্রহ করুন, সময় কেবল দুঃখ নিয়ে আসে; এবং আজকের বিড়ালছানা; আগামীকাল পুরানো বিড়াল হবে।” – অলিভার হারফোর্ড

“এমনকি একটি বিড়ালছানার হৃদয়ও নির্ভরযোগ্য যদি আপনি কীভাবে নির্ভর করতে জানেন।” – মুনিয়া খান

“বিড়ালছানারা বিশ্বাস করে যে সমস্ত প্রকৃতি তাদের ডাইভারশনের সাথে দখল করে আছে।” – এফএ প্যারাডিস ডি মনক্রিফ

“আমি বিড়ালছানা ভালোবাসি কারণ আমি আমার বাড়িতে উপভোগ করি; এবং ধীরে ধীরে তারা এর দৃশ্যমান আত্মা হয়ে ওঠে।” – জিন কক্টো

“বিড়ালরা যতই লড়াই করুক না কেন, সর্বদা প্রচুর বিড়ালছানা থাকে বলে মনে হয়।” – আব্রাহাম লিঙ্কন

“বিড়ালছানারা কাঁশযুক্ত দেবদূত।” – অ্যালেক্সিস ফ্লোরা হোপ

“একটি বিড়ালছানা প্রাণী জগতের বাগানে একটি গোলাপের কুঁড়ি।” – রবার্ট সাউদি

“একটি বিড়ালছানা হল একটি পরিবারের আনন্দ। একজন অতুলনীয় অভিনেতার দ্বারা সারাদিন একটি কমেডি খেলা হয়।” -চ্যাম্পফ্লুরি

Related Articles