Job Circular

মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ ধর্ম বিষয়ক মন্ত্রণালয় চাকরি

মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ ধর্ম বিষয়ক মন্ত্রণালয় চাকরি

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ , অনলাইনে সহজেই আবেদন করুন. ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা চাকরির বিজ্ঞপ্তি 2022। বাংলাদেশ সরকারি চাকরি ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা চাকরির বিজ্ঞপ্তি এবং টেলিটক অনলাইনে আবেদন করুন। মোরা টেলিটক অ্যাডমিট কার্ড, মোরা চাকরির ফলাফল এবং www mora teletalk com bd এখানে আবেদন করা হয়েছে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় চাকরির সার্কুলার 2022 অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করে।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি ২০২২

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ অফিসিয়াল ওয়েবসাইট www.mora.gov.bd এবং mora.teletalk.com.bd এ প্রকাশিত। নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট 78 জনকে নিয়োগ দেওয়া হবে। কম্পিউটার অপারেটর এবং অফিস সহায়ক সহকারী এবং আরও অনেকের পদ। এখানে চাকরির শূন্যপদের সংখ্যা 78 (4টি পদ)

সকল চাকরি প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ 30 নভেম্বর 2022৷ আসুন ধর্ম-ভিত্তিক মন্ত্রকের চাকরির বিজ্ঞপ্তি 2022 অনুসারে অনলাইন আবেদন পূরণ এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কিত বিভিন্ন তথ্য জেনে নেই৷

Advertisement

মোরা জব সার্কুলার ২০২২

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। এটি সরাসরি জনবল নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি। এটি স্থায়ী/অস্থায়ী পদের জন্য একটি সার্কুলার। MORA 4 টি পদের জন্য 78 জনকে নিয়োগ দেবে। মোরা সবেমাত্র চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই এখানে সকল পদের জন্য নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। এই চাকরির জন্য আপনার আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনি আবেদন করতে পারেন। তবে আপনাকে সমস্ত নিয়ম, প্রবিধান এবং শর্তাবলী মেনে চলতে হবে। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিবরণ নীচে প্রদান করা হয়. 

অনলাইনে mora.teletalk.com.bd এ আবেদন করুন

আগ্রহী প্রার্থীদের যত দ্রুত সম্ভব অনলাইন প্রক্রিয়ার মাধ্যমে এখানে আবেদন করতে হবে। এটা কি কোন হার্ড কপি আবেদনের মাধ্যমে পাঠানো হচ্ছে না? এই প্রক্রিয়াটি mora.teletalk.com.bd এই ওয়েবসাইট দ্বারা করা হবে। প্রার্থীদের শুধুমাত্র টেলিটক মোবাইলে টাকা পাঠাতে হবে।

  • প্রথমে আপনাকে http://mora.teletalk.com.bd এ যেতে হবে।
  • আপাতত আপনাকে Apply Now-এ ক্লিক করতে হবে।
  • চাকরির আবেদনপত্র পূরণ করতে আপনার জন্য সঠিক চাকরির পোস্টটি নির্বাচন করুন।
  • চাকরির আবেদনপত্রে আপনার সমস্ত আসল তথ্য দিন।
  • চাকরির আবেদনপত্রে প্রদত্ত সমস্ত ডেটা পুনরায় পরীক্ষা করুন।
  • তারপর, “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
  • তারপরে, আপনাকে আপনার সাম্প্রতিক পরিষ্কার চিত্র এবং স্বাক্ষর চিত্র আপলোড করতে হবে।
  • অবশেষে, সাবমিট বাটনে ক্লিক করুন।

মোরা জব সার্কুলার ২০২২ 

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সকল কর্মজীবী ​​এবং বেকার লোকেদের জন্য MORA কর্মজীবনের সুযোগ। মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের লিঙ্ক এবং নির্দেশাবলী এই পৃষ্ঠায় নীচে দেওয়া আছে। সমস্ত স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং এসএসসি পাস প্রার্থীরা MORA টেলিটকের অনলাইনে এই চাকরির জন্য আবেদন করার যোগ্য। আপনি যদি এই চাকরিটি পান তবে সার্কুলার 2022-এর জন্য আবেদন করে আপনি একটি উজ্জ্বল ভবিষ্যত পাবেন। আপনি যদি মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আপনার চাকরির আবেদন জমা দিন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের MORA চাকরির আবেদন ফর্ম MORA teletalk com bd ওয়েবসাইট http://mora.teletalk.com.bd এ। আপনি সফল হলে অনলাইনে MORA-এর জন্য আবেদন করে একটি সরকারি চাকরি পেতে পারেন। তাহলে এত দেরি কেন এখনই আবেদন করুন এবং এই চাকরির সার্কুলার 2022 এর জন্য প্রস্তুত হন।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার- mora.gov.bd 

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় একটি সরকারি মালিকানাধীন প্রতিষ্ঠান। এটি বাংলাদেশ সরকার কর্তৃক 1978 সালের জানুয়ারি মাসে প্রতিষ্ঠিত হয়। এটি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী দ্বারা পরিচালিত হয়। আপনি কি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 খুঁজছেন? আপনি এখন সঠিক জায়গায় আছেন। আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রতিদিন একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কিছু বিভাগের শূন্য পদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি কাজের সার্কুলার ইমেজ পেতে পারেন, এবং অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন, আপনি নীচের ছবিতে MORA কাজের সার্কুলার দেখতে পারেন।

মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২

উপসংহার

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা নতুন চাকরি বিজ্ঞপ্তি ২০২২ আজ ধর্ম বিষয়ক মন্ত্রণালয় দ্বারা নতুন চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে মোরা অনলাইন চাকরির পোস্টিং। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মোরা চাকরির বিজ্ঞপ্তি এই চাকরির পোস্টে কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে। SSC, HSC, এবং স্নাতক পাস ছাত্ররাও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের 2022-এর এই MORA চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করে। নীচের এই সার্কুলার ছবিতে চাকরির তথ্য সম্পূর্ণ করুন। তো, এখনই আবেদন করা যাক

Related Articles