Festival

মিডসামার ডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ছবি

মিডসামার ডে ২০২২ - শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ছবি

মিডসামার ডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ছবি। এই দিনটি আমাদের চারপাশের প্রকৃতি এবং এর উপহারগুলির প্রশংসা করার কথা স্মরণ করিয়ে দেয়। আপনার পরিবার এবং বন্ধুদের সাথে মিডসামার ডে উদ্ধৃতি এবং বাণী শেয়ার করে এই দিনটি উদযাপন করুন। মিডসামার ডে এর আশেপাশের সকলের সাথে শেয়ার করুন এই দিনটিকে একটি নিখুঁত করার জন্য শুভেচ্ছা এবং শুভেচ্ছা। উদযাপনটি সুইডেন, লাটভিয়া, উত্তর ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো অনেক কাউন্টি দ্বারা পালন করা হয়। যাইহোক, Midsummer is the Most Swedish Traditions of All is Midsummer’s Eve. এটি বছরের দীর্ঘতম দিন এবং যখন আকাশ কখনও অন্ধকার হয় না।

মিডসামার ডে 

এই বছর 24 জুন 2022-এ মিডসামার ফলস৷ এই উদযাপনটি সুইডেন, লাটভিয়া, উত্তর ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো অনেক কাউন্টি পালন করেছে৷ মিডসামার ফেস্টিভ্যাল হল দ্য ল্যান্ড অফ দ্য মিডনাইট সান-এ বসবাসকারী মানুষদের মধ্যে সবচেয়ে বড় উদযাপন। দিনটি উত্তরের দেশগুলিতে জাতীয় ছুটির দিন। মানুষ একটি ভোজ, বনফায়ার, নাচ এবং সিনেমা দেখার সাথে দিনটি উপভোগ করে। যাইহোক, দিবসটি প্রতি বছর উদযাপন করে বেশিরভাগ উত্তরের দেশ যেমন সুইডেন, ফিনল্যান্ড, জার্মানি, উত্তর আমেরিকা এবং অন্যান্য ইউরোপের দেশ।

শুভ মধ্য গ্রীষ্ম দিবসের শুভেচ্ছা

মিডসামার ডে উপলক্ষ্য আমাদের মনে করিয়ে দেয় সুইডেনে যেতে এবং এই দিনটির সুন্দর উদযাপন উপভোগ করতে গ্রামাঞ্চলে যেতে।

সবাইকে অনেক অনেক শুভ মধ্য গ্রীষ্ম দিবসের শুভেচ্ছা। এই দিনটি হল ফুলের মালা তৈরি করা এবং এই দিনে ঐতিহ্যবাহী পানীয় উপভোগ করা।

সবাইকে মধ্য গ্রীষ্ম দিবস উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা। দিনটিকে স্মরণীয় করে রাখতে পাগনার মতো খাওয়ার সময় এসেছে।

মিডসামার ডে উপলক্ষে, আমি সবাইকে আমার উষ্ণ শুভেচ্ছা জানাই। চলো আমরা ঘুরে ঘুরে ঘুরে ঘুরে আমাদের চারপাশের প্রকৃতি অন্বেষণ করি এবং উপভোগ করি।

সবাইকে মিড সামার ডে এর শুভেচ্ছা। গ্রীষ্মকাল সম্পর্কে খুব সুন্দর কিছু আছে এবং আমাদের চারপাশের প্রকৃতির দিকে মনোযোগ দিয়ে সেগুলি উপভোগ করতে হবে।

সবাইকে মধ্য গ্রীষ্ম দিবসে উষ্ণ শুভেচ্ছা। এই গুরুত্বপূর্ণ উপলক্ষ্যে উৎসবের স্পন্দন অনুভব করতে সুইডেনে ছুটি কাটাই।

আপনাকে এবং আপনার প্রিয়জনদের জন্য একটি খুব শুভ মধ্যমা দিবসের শুভেচ্ছা। এই উপলক্ষটির মধ্যে বিশেষ কিছু রয়েছে যা আমাদের দেশের প্রান্তে ঘুরে দেখার এবং মজা করার কথা মনে করিয়ে দেয়।

মধ্য গ্রীষ্ম সম্পর্কে কিছু ঐতিহ্য

  • সুইডেনে, মিডসোমার একটি জাতীয় ছুটির দিন, ক্রিসমাসের পরে দ্বিতীয়। সমস্ত সুইডিশ গ্রামাঞ্চলে নিয়ে যায় এবং তাদের নিজস্ব মিডসামার ফুলের মালা তৈরি করে। এর পরে আলু, ডিল এবং চিভস দিয়ে আচারযুক্ত হেরিং এর মধ্যাহ্নভোজ, নুব্বে (ভোদকা স্ন্যাপস) পান করা এবং তাজা বাছাই করা ফুলের সাথে একটি লম্বা খুঁটির চারপাশে নাচ করা হয়।
  • গ্রীসে, স্থানীয়রা 2,500 বছরের অয়নকালের ঐতিহ্যকে পুনঃপ্রবর্তন করে: তারা 9,573 ফুট উচ্চতার মাউন্ট অলিম্পাসের শিখরে উঠে। হাট!
  • লাটভিয়ায়, লোকেরা বেকন পাই এবং মিষ্টি বিয়ারে ভোজ করে এবং, ছোট রাতের অন্ধকার সময়ে, প্রেমীদের জন্য একটি সৌভাগ্যের আকর্ষণ বলে বিশ্বাস করা ফার্ন ফুলের সন্ধান করে। আপনার ভাগ্যবান কবজ চয়ন করুন এবং একটি অনুসন্ধান পার্টি সংগঠিত.
  • ব্রিটেনে, লোকেরা প্রাচীন স্টোনহেঞ্জের স্মৃতিস্তম্ভটিকে ঘিরে থাকে এবং সূর্যের অয়নকালের উঁকি-এবং চূড়ার উপস্থিতি চিহ্নিত করতে নাচ ও ড্রাম বাজায়। সূর্য ওভারহেড থামার সময় আপনি যা করছেন তা বন্ধ করুন।
  • পোল্যান্ডের ক্রাকোতে, মেয়েরা ফুল ও ভেষজ মালা তৈরি করে এবং উইসলা নদীতে ভাসিয়ে দেয়। কোনো ছেলে মেয়ের মালা হাতে নিলে বিশ্বাস হয় বিয়ে করবে। (যদি পুষ্পস্তবকটি ডুবে যায়, এটি বিশ্বাস করা হয় যে মেয়েটি অল্প বয়সে মারা যাবে!) পুষ্পস্তবক যা ভাসমান অবস্থায় সংযোগ করে দুটি মেয়ের আজীবন বন্ধুত্বের প্রতীক। একটি ফুল বা লতা পুষ্পস্তবক ফ্যাশন.
  • ইতালির আঞ্চলিক মধ্য গ্রীষ্মের ঐতিহ্য রয়েছে: রোমে, লোকেরা শামুক খায়। এটা বিশ্বাস করা হয় যে এই শিংওয়ালা প্রাণীগুলি ভোক্তাকে শয়তান থেকে রক্ষা করবে। উত্তর ইতালিতে, বাবুর্চিরা বয়স্ক বালসামিক ভিনেগার দিয়ে খাবার তৈরি করে; এটি সেই সময় যখন বছরের আঙ্গুর বিকাশের একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে প্রবেশ করছে। সালাদে বালসামিক ভিনেগার ছিটিয়ে দিন।
  • মধ্য গ্রীষ্মের প্রাক্কালে, ডেনিসরা পরিবার এবং বন্ধুদের সাথে ভোজন করে, তারপরে বনফায়ারের সাথে উদযাপন করে যাতে তারা খড়ের তৈরি ডাইনিদের মূর্তি নিক্ষেপ করে। একটা মোমবাতি জ্বালাও.

শুভ মধ্যসামার বার্তা

“আহ, গ্রীষ্ম, আমাদের কষ্ট দেওয়ার এবং এটি পছন্দ করার জন্য আপনার কী শক্তি রয়েছে।”

“প্রতিটি অয়নকাল নিজের কাছে অভিজ্ঞতার একটি ডোমেন। গ্রীষ্মের অয়নকালে, সবকিছুই সবুজ এবং ক্রমবর্ধমান, সম্ভাবনার উদ্ভব হচ্ছে, প্রকাশের অলৌকিকতা সচেতনতার ক্যানভাসে বড় আকারে আঁকা হয়েছে।”

“আমি গ্রীষ্মকালীন, আপনার কম্পিউটার থেকে আপনাকে প্রলুব্ধ করতে এসেছি… আমার তাজা ঘাসে নাচতে এসো, আমার সৈকতে আপনার পায়ের আঙ্গুলগুলি খনন করুন।”

“প্রত্যেক ভোর তোমার কাছে জীবনের সূচনা হোক এবং প্রতিটি অস্তগামী সূর্য তোমার নিকটবর্তী হোক।”

“গরম আবহাওয়া একটি শহরের মাথার খুলি খুলে দেয়, তার সাদা মস্তিষ্ক এবং তার স্নায়ুর হৃদয়কে উন্মুক্ত করে দেয়, যা একটি আলোর বাল্বের ভিতরে তারের মতো ঝরঝর করে। এবং সেখানে একটি টক অতিরিক্ত-মানবীয় গন্ধ নির্গত হয় যা পাথরটিকে জীবন্ত, জালযুক্ত এবং স্পন্দিত বলে মনে হয়।”

“এবং তাই সূর্যের আলো এবং গাছে বড় বড় পাতার বিস্ফোরণের সাথে, যেমন দ্রুত চলচ্চিত্রগুলিতে জিনিসগুলি বৃদ্ধি পায়, আমি সেই পরিচিত প্রত্যয় ছিলাম যে গ্রীষ্মের সাথে জীবন আবার শুরু হচ্ছে।”

“গ্রীষ্ম হল অলস হওয়ার বার্ষিক অনুমতি স্লিপ। কিছুই না করা এবং এটি কিছুর জন্য গণনা করা। ঘাসে শুয়ে তারা গুনতে। একটি ডালে বসে মেঘ অধ্যয়ন করতে।”

Related Articles