Festival

ইতালি প্রজাতন্ত্র দিবস ২০২২ – শুভেচ্ছা, উদ্ধৃতি, বার্তা এবং ছবি

ইতালি প্রজাতন্ত্র দিবস ২০২২ - শুভেচ্ছা, উদ্ধৃতি, বার্তা এবং ছবি

ইতালি প্রজাতন্ত্র দিবস ২০২২ – শুভেচ্ছা, উদ্ধৃতি, বার্তা এবং ছবি। এই দিনটি 1946 সালের গণভোটকে চিহ্নিত করে যার ফলে ইতালীয় প্রজাতন্ত্রের সৃষ্টি হয়েছিল। ইতালি প্রজাতন্ত্র দিবস 2022-এ সকলের সাথে উদ্ধৃতি এবং শুভেচ্ছা শেয়ার করে এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপন করুন। এই উপলক্ষে, আমরা ঐতিহাসিক ঘটনা, পতাকা এবং সংবিধানের বিখ্যাত উক্তি, শুভেচ্ছা সংগ্রহ করেছি। এবং প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে সবচেয়ে সুন্দর বার্তা। প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে এখানে  বার্তা, উদ্ধৃতি এবং চিত্রগুলি প্রকাশ করেছি।

কখন ইতালি প্রজাতন্ত্র দিবস

ইতালীয় প্রজাতন্ত্র দিবস বা ফেস্তা ডেলা রিপাব্লিকা হল ইতালির জাতীয় দিবস যা প্রতি বছর ২ জুন উদযাপন করা হয়। দিনটি 1946 সালে সর্বজনীন ভোটাধিকার দ্বারা অনুষ্ঠিত প্রাতিষ্ঠানিক গণভোটের স্মরণ করে, যেখানে দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং ফ্যাসিবাদের পতনের পরে ইতালীয় জনগণকে সরকার, প্রজাতন্ত্র বা রাজতন্ত্রের রূপ নির্ধারণের জন্য ভোটে ডাকা হয়েছিল। সংক্ষেপে, এটা আমাদের প্রজাতন্ত্রের জন্মদিন!

ইতালির প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা

স্বাধীনতা এসেছে আমাদের মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে, তাই আমরা একে রক্ষা করার অঙ্গীকার করি। আপনাকে এবং শুভ প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা!

Advertisement

আপনার স্বাধীনতা উপভোগ করুন, কিন্তু আমাদের নেতাদের দ্বারা করা অসংখ্য ত্যাগকেও সম্মান করুন। শুভ প্রজাতন্ত্র দিবস!

আমরা যখন আমাদের স্বাধীনতা উদযাপন করি, আসুন আমরা ক্ষতিকারক চিন্তাভাবনা থেকে মনকে মুক্ত করি। সকলকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই!

শুভ প্রজাতন্ত্র দিবস! আজ যখন ভারতের সংবিধান প্রণীত হয়েছিল, এবং আমরা প্রকৃত অর্থে স্বাধীনতা পেয়েছি। আসুন আমরা দিনটিকে সম্মান করি।

শুভ প্রজাতন্ত্র দিবস! আমরা আজ যেখানেই থাকি না কেন, ইতালির ধ্রুবক পরিচয়।

আমাদের হৃদয়ে বিশ্বাস এবং আমাদের চিন্তায় স্বাধীনতা নিয়ে, আসুন জাতিকে অভিবাদন জানাই। প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা

আমাকে রক্ত ​​দাও আমি তোমাকে স্বাধীনতা দেব।

আপনার গর্ব করা উচিত যে আপনি একজন ভারতীয় কারণ যারা এই মহান দেশে জন্মগ্রহণ করেছেন তারা সত্যিই ধন্য। শুভ প্রজাতন্ত্র দিবস 2022!

ইতালি প্রজাতন্ত্র দিবস উদ্ধৃতি

“ইতালি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা। আসুন আমরা এই দিনটিকে উচ্চ আত্মার সাথে উদযাপন করে একটি স্মরণীয় করে তুলি…”

“স্বাধীনতা আমার জন্মগত অধিকার এবং আমি তা পাব…”

“জাতির গৌরবে আনন্দ করুন এবং সৈন্যদের ধন্যবাদ জানাতে ভুলবেন না, যাদের সতর্কতা এবং আত্মত্যাগ আমাদের নিরাপদ রাখে। আমি আপনাকে ইতালি 2022 সালের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই…”

“ইতালি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা। এই দিনেই রাজ্যটিকে নির্বাসনে পাঠানো হয়েছিল এবং ইতালিতে একটি প্রজাতন্ত্রী সরকার গঠন করা হয়েছিল …”

“খুব শুভ ইতালি প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা। এই দিনটি আমাদের ইতিহাসের কথা স্মরণ করিয়ে দেবে এবং কীভাবে ইতালি গণপরিষদের মাধ্যমে একটি প্রজাতন্ত্র হয়ে উঠল…”

“আসুন আমরা হাত মেলাই এবং আমাদের জাতিকে সেই সমস্ত সামাজিক কুফল থেকে রক্ষা করার জন্য একসাথে কাজ করি যা এর মহত্বকে কলঙ্কিত করছে। আমি আপনাকে ইতালি 2022 সালের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই…”

ইতালি প্রজাতন্ত্র দিবস বার্তা

“শুভ প্রজাতন্ত্র দিবস! আমরা আজ যেখানেই থাকি না কেন, ইতালি হল ধ্রুবক পরিচয়…”

“স্বাধীনতা এসেছে আমাদের মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে, তাই আসুন আমরা একে রক্ষা করার অঙ্গীকার করি। আপনাকে এবং শুভ প্রজাতন্ত্র দিবস 2022 ইতালি…”

“আপনার স্বাধীনতা উপভোগ করুন, তবে আমাদের নেতাদের অসংখ্য আত্মত্যাগকেও সম্মান করুন। শুভ প্রজাতন্ত্র দিবস 2022 ইতালি…”

“আমরা যখন আমাদের স্বাধীনতা উদযাপন করি, আসুন আমরা আমাদের মনকে ক্ষতিকারক চিন্তা থেকে মুক্ত করি। ইতালি 2022 সালের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই…”

“আমাদের হৃদয়ে বিশ্বাস এবং আমাদের চিন্তায় স্বাধীনতা নিয়ে, আসুন জাতিকে অভিবাদন করি। শুভ প্রজাতন্ত্র দিবস ইতালি 2022…”

“আমাকে রক্ত ​​দাও, আমি তোমাকে স্বাধীনতা দেব…”

“আপনার গর্ব করা উচিত যে আপনি একজন ভারতীয় কারণ যারা এই মহান দেশে জন্মগ্রহণ করেছেন তারা সত্যিই ধন্য। শুভ প্রজাতন্ত্র দিবস 2022…”

“শুভ প্রজাতন্ত্র দিবস! আজ যখন ভারতের সংবিধান প্রণীত হয়েছিল, এবং আমরা প্রকৃত অর্থে স্বাধীনতা পেয়েছি। আসুন আমরা দিনটিকে সম্মান করি…”

Related Articles