Festival

আন্তর্জাতিক পিকনিক দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

আন্তর্জাতিক পিকনিক দিবস ২০২২ - শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

আন্তর্জাতিক পিকনিক দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি, আপনি যদি মনে করেন যে জীবন আপনাকে অনেক বিরক্তিকরতা এবং উদ্বেগ দিয়েছে, আপনি অন্তত আজ আরাম করতে পারেন। কারণ এটি আন্তর্জাতিক পিকনিক দিবস। তাই তাড়াতাড়ি প্রস্তুত হোন, আপনার বন্ধুদের এবং প্রিয়জনকে আপনার প্রাঙ্গনে জড়ো করুন বা আপনার সবচেয়ে প্রিয় অন্যদের সাথে যোগ দিন, তাজা বাতাসের সাথে একটি খোলা জায়গায় খান, এবং অনেক মজা এবং আনন্দের সাথে দিনটি উদযাপন করুন৷ এখন, আন্তর্জাতিক পিকনিক দিবস 2022 অনেক দেশে উদযাপন করা হয়. তাদের মধ্যে, যুক্তরাজ্য, ভারত, সিঙ্গাপুর এবং বাংলাদেশের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র আন্তর্জাতিক পিকনিক দিবস উদযাপন করে।

আন্তর্জাতিক পিকনিক দিবস

প্রতি বছর 18 জুন আন্তর্জাতিক পিকনিক দিবস পালিত হয়। ‘পিকনিক’ শব্দটি ফরাসি ভাষা থেকে এসেছে এবং এটি এক ধরনের অনানুষ্ঠানিক আউটডোর ডাইনিং। বন্ধু বা পরিবারের সাথে বাইরে খোলা বাতাসে খাওয়ার সুযোগ। আন্তর্জাতিক পিকনিক দিবস হল প্রকৃতির সাথে যোগাযোগ করার এবং একটি সুন্দর গ্রীষ্মের দিন উপভোগ করার দিন। পিকনিক হল বাইরে যাওয়ার এবং আপনার শহর যা অফার করে তা উপভোগ করার একটি দুর্দান্ত উপায় এবং দীর্ঘ দিনের হাইকিং বা হাঁটার পরে, আপনি একটি সুন্দর বিরতি এবং একটি সুস্বাদু খাবারের জন্য কাঁপবেন, দুর্দান্ত গেম খেলবেন এবং সারাজীবনের জন্য স্মৃতি তৈরি করবেন .

আন্তর্জাতিক পিকনিক দিবসের শুভেচ্ছা বার্তা 

1)। আন্তর্জাতিক পিকনিক দিবসে, আমি আপনাকে আমার উষ্ণ শুভেচ্ছা পাঠাতে চাই না তবে আমি আপনার সাথে পিকনিকে যেতে চাই।

2)। পিকনিক হল আমার শৈশবের সবচেয়ে বিশেষ স্মৃতি এবং আন্তর্জাতিক পিকনিক দিবসে, আমি সেগুলি আবার বাঁচতে চাই।

3)। আপনার প্রিয়জনদের সাথে পিকনিকে বেরিয়ে যাওয়ার পরে আপনার দিন কাটানোর আর কোন ভাল উপায় নেই এবং আন্তর্জাতিক পিকনিক দিবস এটি করার সঠিক সময়।

4)। আন্তর্জাতিক পিকনিক দিবসের অনুস্মারক যে পিকনিকে আমাদের প্রিয়জনদের সাথে আনন্দময় সময় উপভোগ করার জন্য আমাদের রুটিন থেকে কিছু সময় বের করতে হবে।

5)। পিকনিকে যাওয়ার জন্য আপনার বয়স কখনই হয় না… আন্তর্জাতিক পিকনিক দিবসের শুভেচ্ছা জানাই… আপনি আপনার প্রিয়জনদের সাথে আরও অনেক পিকনিকের সাথে ধন্য হোক।

6)। ভালো খাবার এবং ভালো স্মৃতিই প্রতিটি পিকনিককে বিশেষ করে তোলে…। আমার প্রিয় তোমাকে আন্তর্জাতিক পিকনিক দিবসে উষ্ণ শুভেচ্ছা।

7)। আন্তর্জাতিক পিকনিক দিবস উপলক্ষে, আমি কামনা করি আপনি আপনার প্রিয়জনদের সাথে একটি দুর্দান্ত পিকনিক উপভোগ করুন।

8)। সবুজ বাগান, সুখী রোদ, ভাল সঙ্গীত এবং দুর্দান্ত কোম্পানি একটি নিখুঁত পিকনিককে সংজ্ঞায়িত করে। আপনাকে একটি খুব শুভ আন্তর্জাতিক পিকনিক দিবসের শুভেচ্ছা।

আন্তর্জাতিক পিকনিক দিবসের উদ্ধৃতি

– ডিনার এবং একটি সিনেমা, ভুলে যাও, আমি বরং একটি পিকনিক এবং একটি জলপ্রপাত করতে চাই। শুভ আন্তর্জাতিক পিকনিক দিবস 2022!

— ইংলিশদের কাছে চা সত্যিই একটি পিকনিক ইনডোর হ্যাপি পিকনিক ডে 2022!

— “গ্রীষ্মের আনন্দের মধ্যে ছিল উডসের পিকনিক। পিকনিক ডে 2022

– একমাত্র জিনিস জীবনের মান; আপনার যদি এমন একটি জায়গা থাকে যেখানে আপনি যেতে পারেন এবং আপনার পরিবারের সাথে পিকনিক করতে পারেন, তবে এটি মন্দা হোক বা না হোক তাতে কিছু যায় আসে না, আপনি এটিকে আপনার জীবন মানের মধ্যে অন্তর্ভুক্ত করতে পারেন। শুভ পিকনিক দিবস!

– একটি পিকনিক একটি খাবার খাওয়ার চেয়ে বেশি, এটি মনের একটি আনন্দদায়ক অবস্থা। আন্তর্জাতিক পিকনিক দিবস 2022!

– একটি পিকনিক একটি মনের অবস্থা এবং যে কোন জায়গায় করা যেতে পারে। এই পিকনিক দিবসে, আসুন আমরা সবাই বাড়িতে আমাদের প্রিয়জনের সাথে উদযাপন করি

আন্তর্জাতিক পিকনিক দিবসের স্ট্যাটাস 

পিকনিক ডে স্ট্যাটাস পড়ুন এবং আপনার পরিবার, বন্ধুদের এবং প্রিয়জনদের সাথে শেয়ার করুন। পরিবারের সদস্যদের এবং বন্ধুদের সাথে বাইরে যেতে এবং প্রকৃতিতে তাদের প্রিয় খাবার উপভোগ করতে মানুষকে উত্সাহিত করুন। শুভ আন্তর্জাতিক পিকনিক দিবসের সাথে সোশ্যাল মিডিয়াতে সেগুলি শেয়ার করুন৷

আমি আশা করি এই সুন্দর দিনে আমরা সবাই আমাদের পরিবার এবং বন্ধুদের সাথে উপভোগ করার জন্য কিছুটা সময় নিই। শুভ আন্তর্জাতিক পিকনিক দিবস।

আমি আশা করি আমি আপনাদের প্রত্যেকের সাথে পিকনিকে যেতে পারি এবং এই সুন্দর দিনে অনেক স্মৃতি তৈরি করতে পারি। আপনাকে আন্তর্জাতিক পিকনিক দিবসের শুভেচ্ছা।

আমি আশা করি আমরা সবাই এই ধরনের আরও স্মৃতি তৈরি করতে এবং সেই স্মৃতিগুলিকে আজীবন উপভোগ করতে এই ধরনের পিকনিক ভ্রমণ করতে পারি, আসুন এটি তৈরি করি।

সমস্ত পিকনিক প্রেমীদের জন্য শুভকামনা, আমি জানি আপনি অবশ্যই আপনার পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে এই সুন্দর দিনটি উপভোগ করছেন।

চূড়ান্ত শব্দ

আপনি যেভাবেই আন্তর্জাতিক পিকনিক দিবস উদযাপন করুন না কেন এই দিনটিকে উপভোগ করা এবং অন্তত এই দিনে আপনার সমস্ত ব্যথা এবং দুঃখ ভুলে যাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি যদি আজ কাউকে আমন্ত্রণ না করে থাকেন বা অন্যদের সাথে যোগদান না করেন তবে আপনি সম্ভবত মজা করার একটি ভাল সুযোগ মিস করছেন। তাই প্রস্তুত হন এবং আজ একটি বিস্ফোরণ আছে!

Related Articles