Festival

স্পিরিট দিবস ২০২২ – ছবি, শুভেচ্ছা, বার্তা এবং উক্তি

শুভ স্পিরিট দিবস 2022: উদ্ধৃতি, শুভেচ্ছা, ক্যাপশন এবং বার্তা

L.G.B.T.Q সম্প্রদায়ের মুখোমুখি হয়রানি ও হয়রানির বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতি বছর অক্টোবরের তৃতীয় বৃহস্পতিবার স্পিরিট ডে পালন করা হয়। LGBT লোকেদের গুন্ডামি থেকে রক্ষা করার দিনটি হল জাতীয় বুলিং প্রতিরোধ মাসের অংশ, যা প্রতি বছর অক্টোবরে পালন করা হয়। আমরা প্রতি বছর স্পিরিট ডে পালন করি এবং তাদের গুন্ডামি ও হয়রানি থেকে সুরক্ষিত রাখতে পারি এবং এই বছর স্পিরিট দিবসটি পালন করা হবে 20শে অক্টোবর।

তাদের মতে, এলজিবিটিকিউ যুবকরা কোনো অপরাধের সাথে যুক্ত নয় এবং তাদের অন্যান্য মানুষের মতো স্বাভাবিক সবকিছু করার অধিকার রয়েছে। অতএব, তাদের আলাদাভাবে চিকিত্সা করা যাবে না এবং হয়রানি থেকে রক্ষা করতে হবে। সমাজের অনেকেই এই বিষয়টির গুরুত্ব বোঝেন না। দিনটি উদযাপনের জন্য বিভিন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয় যাতে সবাই এই বিশেষ সম্প্রদায়টিকে স্বীকৃতি দেয়।

শুভ স্পিরিট দিবস বার্তা

  • সবাইকে আত্মা দিবসের শুভেচ্ছা। এই দিনটি সর্বদা আমাদের LGBTQ-এর মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলির কথা মনে করিয়ে দেবে এবং আমাদের অবশ্যই এই সমস্যার বিরুদ্ধে দাঁড়াতে হবে।
  • স্পিরিট ডে উপলক্ষে, আসুন LGBTQ-এর সমর্থনে আয়োজিত প্যারেডগুলিতে উপস্থিত হই। আজকের এই দিনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।
  • আমাদের এলজিবিটিকিউকে আলিঙ্গন করতে হবে এবং তবেই আমরা তাদের সমস্ত হৃদয় দিয়ে সম্মান করতে সক্ষম হব এবং এটিই স্পিরিট ডে আমাদের সকলকে স্মরণ করিয়ে দেয়।
  • আত্মা দিবস উপলক্ষে সবাইকে জানাই শুভেচ্ছা। LGBTQ-কে তাদের জীবনকে আরও সহজ করার জন্য আমাদের যথাসাধ্য সহায়তা দেওয়া উচিত।
  • এটা গুরুত্বপূর্ণ যে যারা LGBTQ-কে সকলের জন্য সমান করতে হয়রানি করে বা উত্পীড়ন করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়। শুভ আত্মা দিবস।
  • স্পিরিট ডে উপলক্ষে, আমাদের অবশ্যই তাদের সকলের বিরুদ্ধে অবস্থান নিতে হবে যারা LGBTQ-কে ধমক দেয় এবং সমস্ত হয়রানির অবসান ঘটায়। এই দিনে উষ্ণ শুভেচ্ছা.
  • LGBTQ-এর অভিজ্ঞতাগুলিকে বোঝার জন্য এবং তাদের সম্ভাব্য সব উপায়ে আমাদের সহায়তা দেওয়ার জন্য তাদের কথা শোনা গুরুত্বপূর্ণ। শুভ আত্মা দিবস।

স্পিরিট ডে 2022 – উক্তি

1. কেউ আপনাকে আঘাত করার চেষ্টা করলে কখনই নীরব থাকবেন না, কারণ যখন কেউ আপনাকে ধমক দেয়, তখন তারা মানসিক যন্ত্রণার কারণ হয়ে অপরাধ করে এবং আইনশৃঙ্খলার চোখে আততায়ী হয় – শুভ আত্মা দিবস।

Advertisement

2. নীরবতায় ভয় পাবেন না। নিজেকে কখনই শিকার হতে দেবেন না। আপনার জীবনের কারো সংজ্ঞা গ্রহণ করবেন না; পরিবর্তে, নিজের জন্য এটি সংজ্ঞায়িত করুন।

3. যতক্ষণ না আমরা লোকেদের তাদের লিঙ্গের উপর ভিত্তি করে বিচার করা বন্ধ না করি, ততক্ষণ বিশ্বটি বসবাসের জন্য একটি সুখী বা আরও শান্তিপূর্ণ জায়গা হবে না, তাই সমস্ত লিঙ্গের জন্য আপনার সমর্থন দেখান এবং শান্তি ও প্রশান্তি প্রতিষ্ঠায় অবদান রাখুন – শুভ আত্মা দিবস।

4. অন্যদের আপনার শরীর নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং আপনাকে অবনমিত করতে দেবেন না; পরিবর্তে, এই সমস্তকে কাটিয়ে উঠতে এবং আপনার আবেগ এবং লক্ষ্য অনুসরণ করার জন্য যথেষ্ট শক্তিশালী এবং কঠোর হন – শুভ আত্মা দিবস।

5. আমার মতে, কোন লিঙ্গ, বর্ণ বা ধর্মের প্রতি ঘৃণা এমন একটি পাপ যা ক্ষমা করা যায় না – শুভ আত্মা দিবস।

6. সমগ্র বিশ্বে প্রতিটি মানুষের স্বাধীনতা এবং মানবাধিকারকে সম্মান করা খুবই গুরুত্বপূর্ণ।

7. আমার নীরবতা আমাকে নিরাপদ রাখে নি। তোমার নীরবতা তোমাকে নিরাপদ রাখবে না।

8. এই আত্মা দিবসে, আপনার সত্যিকারের অনুভূতিগুলি প্রকাশ করুন এবং প্রতিদিনের ভিত্তিতে আপনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন সে সম্পর্কে বিশ্বকে জানান – আত্মা দিবস উপলক্ষে শুভেচ্ছা এবং শুভেচ্ছা।

9. গুন্ডামি করার বিরুদ্ধে আপনার বিরোধিতা দেখাতে কমলা পরুন এবং LGBT+ স্পিরিট ডে-তে আপনার সমর্থন দেখানোর জন্য একটি রংধনু শার্ট পরুন।

10. উন্মুক্ততা সম্পূর্ণরূপে কুসংস্কারকে নিরস্ত্র নাও করতে পারে, তবে এটি শুরু করার জন্য একটি ভাল জায়গা।

স্পিরিট ডে ক্যাপশন

  • যারা LGBT+ সম্প্রদায়কে তাদের গুন্ডামি এবং হয়রানির বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করছেন তাদের সকলকে আন্তরিক শুভেচ্ছা; এই ধরনের সমর্থনের মাধ্যমে, আমরা একটি উল্লেখযোগ্য পার্থক্য তৈরি করতে বা করতে পারি – আত্মা দিবসে শুভেচ্ছা।
  • আসুন আমরা কেবল লিঙ্গভিত্তিক কুসংস্কার এবং ঘৃণা দূর করে এবং শেষ করে বিশ্বকে আরও শান্তিপূর্ণ জায়গা করে তুলতে অবদান রাখি।
  • স্পিরিট ডে-এর মতো ক্রিয়াকলাপগুলি একটি অনুস্মারক হিসাবে কাজ করে যে LGBT+ লোকেদের বিরুদ্ধে সহিংসতা এবং ঘৃণা এখনও সক্রিয় এবং সমাজ থেকে সম্পূর্ণরূপে নির্মূল করা যাবে না যতক্ষণ না এবং যতক্ষণ না সমস্ত লোকেরা সাহায্য ও অবদান না করে – শুভ আত্মা দিবস।
  • প্রত্যেকের অধিকার সুরক্ষিত হবে যখন কেউ তাদের লিঙ্গ প্রকাশ্যে প্রকাশ করতে ভয় পাবে না – শুভ আত্মা দিবস!
    জন্মগতভাবে সমকামী, বালক এবং মহিলা হওয়া একটি বিপ্লবী কাজ নয়। একজন সমকামী হতে পেরে গর্বিত, কালো এবং মহিলা। – আত্মা দিবসের শুভেচ্ছা
  • সমর্থক হতে আপনাকে সমকামী হতে হবে না; আপনাকে শুধু মানুষ হতে হবে – শুভ আত্মা দিবস!
  • সমকামিতা ঈশ্বরের দৃষ্টিতে পাপ নয়, কারণ তা হলে তিনি সমকামীদের সৃষ্টি করতেন না।
  • আলোতে বেরিয়ে আসুন এবং আপনার এবং নিজেকে সত্য প্রকাশ করুন, কারণ দুঃখের মধ্যে লুকিয়ে থাকা কোনও পার্থক্য করবে না – আত্মা দিবসের আনন্দময় উপলক্ষ্যে শুভেচ্ছা।

শেষ কথা

এমনকি যারা এই সম্প্রদায়কে হয়রানি ও নিপীড়ন করে তাদের কঠোর শাস্তির বিধান রয়েছে। আপনাকে মনে রাখতে হবে যে একজন মানুষের হতাশা মৃত্যুর দিকে নিয়ে যেতে পারে, যেমনটি আগে হয়েছে। তাই মানবিক বিবেচনায় তাদের ভালোবাসাকে সম্মান করা উচিত। আপনি নিজের সম্পর্কে সচেতন হওয়ার সাথে সাথে এই গুরুত্বপূর্ণ বার্তাগুলি অন্যদের কাছে পৌঁছে দিন।

Related Articles