Advertisement
Festival

শুভ সিনকো ডি মায়ো ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উক্তি, স্থিতি

শুভ সিনকো ডি মায়ো ২০২২ - শুভেচ্ছা, বার্তা, উক্তি, স্থিতি

শুভ সিনকো ডি মায়ো ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উক্তি, স্থিতি। হ্যালো বন্ধু, এটি মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে জনপ্রিয় উদযাপন দিবস। বিপুল সংখ্যক লোক সফলভাবে সিনকো ডি মায়ো উদযাপন করছে। হ্যাপি সিনকো দে মায়ো হল মেক্সিকোতে সিনকো দে মায়ো, স্প্যানিশের জন্য “মে মাসের পঞ্চম মে অনুষ্ঠিত একটি বার্ষিক উদযাপন, যা 1862 সালে পুয়েবলার যুদ্ধে ফরাসি সাম্রাজ্যের বিরুদ্ধে মেক্সিকো বিজয়ের বার্ষিকীকে স্মরণ করে, জেনারেল ইগনাসিও জারাগোজার নেতৃত্বে। .

আপনি কি শুভ সিনকো ডি মায়ো উদযাপন করতে চান এবং আপনি এখানে শুভ সিনকো ডি মায়ো শুভেচ্ছা, উদ্ধৃতি, বার্তা, শুভেচ্ছা, ছবি, ছবি খুঁজে পাচ্ছেন না? চিন্তা করবেন না, এখানে এই কন্টেন্টে আপনি শুভ সিনকো ডি মায়ো সম্পর্কে সমস্ত তথ্য পেতে পারেন। শুধু সম্পূর্ণ বিষয়বস্তু পড়ুন এবং বিশদ সংগ্রহ করুন।

শুভ সিনকো ডি মায়ো কবে?

প্রতি বছর 05 মে মার্কিন যুক্তরাষ্ট্রে শুভ সিনকো ডি মায়ো প্রতি বছর উদযাপন করা হয়। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি খুব জনপ্রিয় বিশেষ ঐতিহাসিক উদযাপনের দিন। সিনকো দে মায়ো প্রতি বছর 5 মে স্প্যানিশ লোকেরা উদযাপন করে কারণ এই দিনটি 5 মে পুয়েব্লার যুদ্ধে ফরাসি সেনাবাহিনীর বিরুদ্ধে মেক্সিকান সেনাবাহিনীর অসম্ভাব্য বিজয়কে স্মরণ করে, 1862।

Advertisement

শুভ সিনকো ডি মায়ো বার্তা 

আমাদের মধ্যে বড় সংখ্যক মানুষ জানে যে শুভ সিনকো ডি মায়ো হল মেক্সিকান সংস্কৃতি সংক্রান্ত একটি উল্লেখযোগ্য বার্ষিক অনুষ্ঠান যা বেশিরভাগ অংশে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়। মেক্সিকান, এই দিনে, আমরা স্বাধীনতার সূক্ষ্ম স্বাদ আস্বাদন করতে শুরু করি। তারা তাদের কিংবদন্তিদের সম্মান করার জন্য এই দিনটিকে স্বীকৃতি দেয়। এই সুন্দর দিনে আমাদের প্রিয়জনদের কাছে আমাদের নির্দিষ্ট দৃষ্টিভঙ্গি প্রকাশ করা উচিত।

আমেরিকার জন্য ল্যাটিনোদের লড়াই বহু পুরনো। এটি ফ্রাঙ্কো-মেক্সিকান যুদ্ধের সময়কাল যেখানে তারা নেপোলিয়ন তৃতীয়কে পরাজিত করেছিল। আপনাদের সবাইকে সিনকো দে মায়ো দিবসের শুভেচ্ছা!

-মেক্সিকোর সংস্কৃতি এবং ঐতিহ্যই এটিকে এগিয়ে নিয়ে যায় এবং এটিকে অন্যান্য দেশ থেকে আলাদা রাখে। সিনকো ডি মায়ো সশস্ত্র বাহিনীর লড়াই এবং মেক্সিকান ল্যাটিনোদের বীরত্বের কথা মনে রাখার মতো।

Advertisement

– মনে রাখবেন, শুভ সিনকো ডি মায়ো হল মেক্সিকান সেনাবাহিনীর সাহসিকতা উদযাপন করার একটি দিন এবং তারা ফরাসি বাহিনীকে শেষ পর্যন্ত পরাস্ত করার জন্য কতটা ভালোভাবে মোকাবেলা করেছিল।

– মেক্সিকান সেনাবাহিনীতে সাহসী লাতিনোদের জন্য না হলে, সিনকো ডি মায়োর এই দিনটি কখনই ঘটত না। আসুন অন্তত একবার সিনকো ডি মায়ো দিবসে তাদের আত্মার জন্য প্রার্থনা করি!

-আসুন সিনকো দে মায়ো এবং অনন্তকাল থেকে আমাদের গর্বিত করার জন্য যারা সশস্ত্র বাহিনীতে কাজ করে তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে একটু সময় নিই! আমরা তোমাকে ভালবসি.

Advertisement

ফ্রাঙ্কো-মেক্সিকান যুদ্ধের সময় স্বাধীনতা এবং গণতন্ত্র উভয়ই সময়ের প্রয়োজন ছিল। মেক্সিকান সেনাবাহিনী তাদের দৃঢ়তার প্রতি সত্য দাঁড়িয়েছিল এবং বিজয়ী হয়ে উঠেছিল!

-Cinco de Mayo হল একটি দিন যা প্রতিটি মেক্সিকান আমেরিকান এবং হিস্পানিককে জাতির জন্য তাদের আশ্চর্যজনক অবদানের জন্য ধন্যবাদ জানাতে উদযাপন করা হয়। আসুন একটি টোস্ট বাড়াই!

-একটা বিষয় পরিষ্কার করা দরকার যে সিনকো ডি মায়ো মেক্সিকোর স্বাধীনতা দিবস নয়! তথ্যের জন্য পরে আমাকে ধন্যবাদ এবং ততক্ষণ পর্যন্ত আজ সিনকো ডি মায়ো উপভোগ করুন!

– একজন সত্যিকারের দেশপ্রেমিক সর্বদা অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন এবং তা কখনই তার নিজের দেশে হতে দেবেন না। আপনাদের সবাইকে একটি মহান শুভ সিনকো ডি মায়ো দিন আগামীর শুভেচ্ছা

সিনকো ডি মায়ো উদ্ধৃতি 

– প্রতি বছর হাজার হাজার আমেরিকান ভুলবশত সিনকো ডি মায়োকে মেক্সিকোর স্বাধীনতা দিবস হিসেবে উল্লেখ করে। – জো বাকা

-শুভ সিনকো ডি মায়ো। সিনকো ডি মায়োর সম্মানে, মেয়র বিল ডি ব্লাসিও নিউ ইয়র্ক সিটির সমস্ত গর্ত গুয়াকামোল দিয়ে পূরণ করছেন। – ডেভিড লেটারম্যান

-শুভ সিনকো ডি মায়ো। আপনি যদি জানেন না এর অর্থ কী, হয়ত আপনি একটু স্পর্শের বাইরে – অথবা আপনি অ্যারিজোনার গভর্নর। – ক্রেগ ফার্গুসন

-সিনকো ডি মায়ো একটি গুরুত্বপূর্ণ দিন। মেক্সিকানদের ফরাসিদের কাছ থেকে নিজেদের রক্ষা করতে হয়েছিল। এটি ঐতিহাসিকভাবে তাৎপর্যপূর্ণ, কিন্তু এটি মেক্সিকান স্বাধীনতা দিবস নয়। – কুনো বেকার

একটি দেশকে ভালোবাসার মধ্যে অসাধারণ কিছু আছে।- জেমস রাসেল লোয়েল

– প্রতিটি দেশের ইতিহাস একজন পুরুষ বা মহিলার হৃদয়ে শুরু হয়।- উইলা ক্যাথার

– সত্যিকারের দেশপ্রেম অন্য যেকোনো জায়গার চেয়ে নিজের ভূমিতে অন্যায়কে ঘৃণা করে।- ক্ল্যারেন্স ড্যারো

-শুভ সিনকো ডি মায়ো! এটি একটি ছুটির দিন যা মেক্সিকান ঐতিহ্যের প্রতি ইপকট সেন্টারের মেক্সিকান খাবার প্যাভিলিয়নের মতোই শ্রদ্ধাশীল।- কোনান ও’ব্রায়েন

-গণতন্ত্র মানে কেবল জনগণের দ্বারা জনগণের জন্য জনগণের লোপাট করা।- অস্কার ওয়াইল্ড

শুভ সিনকো ডি মায়ো শুভেচ্ছা

একটি জাতীয় ছুটি যা এই জাতির অন্তর্গত নয়। শুভ সিনকো ডি মায়ো হল সবচেয়ে আনন্দের দিনগুলির মধ্যে একটি যখন আমেরিকানরা মেক্সিকোর সাফল্য উদযাপন করতে অনেক পার্টি করে!

শুভ সিনকো ডি মায়ো US-এর দিনে সম্পূর্ণরূপে পান করার কারণ হিসাবে ফ্রান্সের বিরুদ্ধে মেক্সিকোর যুদ্ধকে ব্যবহার করবেন না! দায়িত্বের সাথে উপভোগ করুন

আপনি কোন মেক্সিকান রক তারকা জানেন? যদি হ্যাঁ, আসুন তাদের অনুসরণ করি এবং এই সিনকো ডি মায়োতে ​​রকস্টারের মতো পার্টি করি!

আমেরিকানরা মেক্সিকো থেকে একটি ছুটি (সিনকো ডি মায়ো) গ্রহণ করেছে শুধু অতিরিক্ত পানীয় এবং কাজ থেকে একদিন ছুটি পেতে! এটা কি ফালতু নয়?! শুভ সিনকো ডি মেয়ো 2023।

আপনি যদি একজন আমেরিকান বা মেক্সিকানকে সিনকো ডি মায়োকে শুভেচ্ছা জানান তবে এটি কোনও পার্থক্য করে না। অন্য ব্যক্তি তাদের হৃদয়ে দিনটির জন্য যে সম্মান রাখে তা গুরুত্বপূর্ণ!

আরে, Cinco de Mayo অবশেষে এখানে এসেছে এবং তাই আজ মজা শুরু হবেশহরে সেরা শট সঙ্গে আপনি প্রত্যেক এক মেঝে. দিনটিকে পুরোপুরি উপভোগ করুন।

শুভ সিনকো ডি মায়ো স্ট্যাটাস

সিনকো ডি মায়ো যোদ্ধাদের পরাক্রম দেখিয়েছিলেন যখন তারা ফরাসিদের কাছ থেকে বিদায় নিয়েছিল

সিনকো দে মায়ো আমাকে খুশি করে কারণ আমার আজ ছুটি আছে!

শুভ সিনকো ডি মায়ো স্বাধীনতা দিবস নয়, আমি আবার বলছি।

আপনার পরিকল্পনা কি? শুভ সিনকো ডি মায়ো এ কি আপনার মনে মেক্সিকান পানীয় আছে?

আপনি মেক্সি-ক্যানে সিনকো ডি মায়োতে বিয়ার পান!

সকল সাহসী হৃদয়কে অভিনন্দন যারা দেশ থেকে ফরাসিদের রাজতন্ত্রকে উড়িয়ে দিয়েছিলেন

টাকো বেলস- এখানে আমি আপনার জন্য এসেছি! এটি আজ সিনকো ডি মায়ো।

ওহে লোকেরা! শুভ সিনকো ডি মায়ো এর জন্য আজ আপনার পরিকল্পনা কি? আমি বিরক্ত আমাকে ডাক!

শেষ কথা

আশা করি, আপনি এই চমৎকার সিনকো ডে মায়ো শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতিগুলি উপভোগ করেন। শুভ সিনকো ডি মায়ো শুধুমাত্র প্রশংসা করার দিন নয়; একইভাবে আমাদের সাহসী সশস্ত্র বাহিনীর প্রত্যেক ব্যক্তির জন্য এটি একটি স্মরণীয় দিন যারা পুয়েব্লা যুদ্ধের সময় দখলদার ফরাসি সশস্ত্র বাহিনীর সাথে যুদ্ধ করেছে এবং পরাজিত করেছে।

Related Articles