Advertisement
বাংলা

ইজিসিবি চাকরি পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২৩ বাংলাদেশ বিদ্যুৎ উৎপাদন কোম্পানি

ইজিসিবি চাকরি পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২৩

ইজিসিবি চাকরি পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২৩ আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। egcb.gov.bd কর্তৃপক্ষ আজ একটি নতুন পরীক্ষা নিয়েছে। বিজ্ঞপ্তিটি এখনও অফিসিয়াল পৃষ্ঠা থেকে প্রকাশিত হয়। বাংলাদেশে ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানির কর্মজীবন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল পেইজ এবং তা জানতে আমাদের পেজটি দেখুন। বাংলাদেশের ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট egcb.gov.bd-এ আবেদন করুন 20শে জানুয়ারী ২০২৩ তারিখে এবং ফলাফলটি আজ প্রকাশিত হয়েছে। মানুষ সরকারি চাকরির পেছনে ছুটছে। বর্তমানে, এই বিভাগের কাজ একটি ক্যারিয়ার এবং উন্নত জীবন সম্পর্কে। সবাই এই চাকরি চায় কিন্তু শব্দের সীমা সীমিত।

ইজিসিবি চাকরি পরীক্ষার প্রশ্ন সমাধান

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ (ইজিসিবি) প্রশ্ন সমাধান ২০২৩ ডাউনলোড করুন এবং পরীক্ষার তারিখ 20 জানুয়ারী ২০২৩ । ইজিসিবি প্রশ্ন সমাধান আজ প্রকাশিত হয়েছে। সুতরাং আপনি যদি চান, আপনি আমাদের থেকে আপনার পরীক্ষার প্রশ্নের সমাধান ইমেজ এবং পিডিএফ আকারে ডাউনলোড করতে পারেন। নথিপত্র। আপনার সুবিধার জন্য, আমরা এখন এই পরীক্ষার জন্য প্রশ্ন সমাধান ডাউনলোড করার সমস্ত উপায় নিয়ে আলোচনা করব।

অনেক শিক্ষার্থী ইজিসিবি চাকরি পরীক্ষা প্রশ্ন সমাধান ডাউনলোড করতে চায়। তাই আমরা আপনার সুবিধার জন্য এই পোস্টটি করেছি যাতে আপনি সহজেই আমাদের ওয়েবসাইট থেকে পরীক্ষার প্রশ্নের সমাধান ডাউনলোড করতে পারেন। তাই নিচে থেকে এখনই আপনার প্রশ্নের সমাধান ডাউনলোড করুন। আপনি যদি ইজিসিবি পরীক্ষা সম্পর্কে কোন তথ্য জানতে চান, তাহলে আপনাকে অবশ্যই এই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ আমরা এখানে এই পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য উদাহরণ সহ আলোচনা করেছি।

Advertisement

বাংলাদেশ বিদ্যুৎ উৎপাদন কোম্পানি পরীক্ষার প্রশ্ন সমাধান

এটি বাংলাদেশের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। সুতরাং, এটি বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য গুরুত্বপূর্ণ খবর, বিশেষ করে যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। সমস্ত প্রশ্নের তথ্য এবং বিস্তারিত এই পোস্টে নীচে দেওয়া আছে. এটি একটি চাকরির প্রতিষ্ঠান, এবং আমাদের দেশে এই চাকরির চাহিদা রয়েছে। আপনি সারাংশ পরীক্ষার তথ্যের জন্য নীচে চেক করতে পারেন. ইজিসিবি চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান ছবিতে পাওয়া যাবে।

বিদ্যুৎ গ্রিড কোম্পানি প্রশ্ন প্যাটার্ন এবং মার্ক বিতরণ

কর্তৃপক্ষ ধীরে ধীরে পরীক্ষা করবে। প্রথম পর্বের পরীক্ষা 20 জানুয়ারী ২০২৩ তারিখে দুটি ভিন্ন বিভাগের জন্য অনুষ্ঠিত হয়েছিল। পদের জন্য আবেদনকারী আবেদনকারীরা এই দিনে পরীক্ষার জন্য উপস্থিত ছিলেন। যাইহোক, পরীক্ষার সম্পূর্ণ প্রশ্নের প্যাটার্ন জানা আপনার কর্তব্য। লিখিত পরীক্ষার প্রশ্নের প্যাটার্ন সমাধান করার জন্য আমাদের একটি ভাল অভিজ্ঞতা রয়েছে যা নিবন্ধের নীচে ভাগ করা হয়েছে। প্রশ্নপত্রে 80টি প্রশ্ন রয়েছে। প্রতিটি প্রশ্নে ১ নম্বর থাকে। বাংলা থেকে 20 নম্বর, ইংরেজি থেকে 20 নম্বর, সাধারণ জ্ঞান থেকে 20 নম্বর এবং গণিত থেকে 20 নম্বর নেওয়া হয়েছে।

ইজিসিবি সম্পূর্ণ MCQ প্রশ্নের সমাধান

ইজিসিবি চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধানের রোল নম্বর/রেজিস্ট্রেশন নম্বর অনুযায়ী, ফলাফল কর্তৃপক্ষের দ্বারা নির্ধারিত হবে। এই সিটিং প্ল্যানটি www.egcb.teletalk.com.bd থেকে বাংলাদেশ ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানির (ইজিসিবি) চাকরির সার্কুলারে পাওয়া যাবে এবং আমাদের ওয়েবসাইটের আবেদনকারীকে মোবাইল এসএমএসের মাধ্যমে পরীক্ষার সময় এবং আসন পরিকল্পনা সম্পর্কে অবহিত করা হবে, যা ইজিসিবি দ্বারা বিতরণ করা হবে। কর্তৃপক্ষ

Advertisement

ইজিসিবি পরীক্ষার প্রশ্নের সম্পূর্ণ সমাধান PDF ডাউনলোড করুন

আপনি যত তাড়াতাড়ি সম্ভব ইজিসিবি চাকরি পরীক্ষা প্রশ্ন সমাধান পাবেন। আমরা সর্বদা আপনার ভাল দৃষ্টিভঙ্গির জন্য প্রথমে সবচেয়ে সঠিক এবং সঠিক সমাধান দেওয়ার চেষ্টা করি। সাধারণত আমরা পরীক্ষা শেষ হওয়ার দুই থেকে তিন ঘণ্টার মধ্যে সমাধান প্রদান করি। এর সমাধানও আগেই দেওয়া হয়েছিল। কিন্তু কিছু ক্ষেত্রে প্রশ্নের মান ভালো হওয়ায় প্রশ্ন সমাধান করতে একটু বেশি সময় লাগতে পারে। আপনি নীচে থেকে সমাধান PDF ডাউনলোড করতে পারেন…

বাংলাদেশ বিদ্যুৎ উৎপাদন কোম্পানি প্রশ্ন উত্তর

যাইহোক, সম্পূর্ণ ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অফ বাংলাদেশ লিমিটেডের চাকরি প্রার্থীরা প্রশ্নটি সমাধানের জন্য অপেক্ষা করতে আগ্রহী। আমাদের দেশের চাকরির বাজার আজকাল বিশেষ করে সরকারি চাকরির জন্য খুবই কঠিন। সবাই সরকারি চাকরি চায়। তবে এটা খুব সহজ নয়। ভালো পরীক্ষা দিলে চান্স পাওয়া যায়। যাইহোক, এই নিবন্ধে, আমরা ইজিসিবি চাকরি পরীক্ষার প্রশ্ন সমাধান নিয়ে আলোচনা করেছি।

Advertisement

Related Articles