Advertisement
বাংলা

ডিপিই প্রাথমিক ফলাফল ২০২২- সহকারী শিক্ষক ভাইভা নির্বাচিত প্রার্থী

ডিপিই প্রাথমিক ফলাফল ২০২২- সহকারী শিক্ষক ভাইভা নির্বাচিত প্রার্থী

ডিপিই প্রাথমিক ফলাফল ২০২২ – সহকারী শিক্ষক ভাইভা নির্বাচিত প্রার্থী আজ ঘোষণা করা হয়েছে। প্রাথমিক ভাইভা ফলাফল ২০২২ www.dpe.gov.bd ওয়েবসাইটে লগ ইন করে চেক করা যেতে পারে এবং এটি নির্বাচিত প্রার্থীদের SMS এর মাধ্যমেও জানানো যেতে পারে। প্রার্থীরা নির্দেশাবলী অনুসরণ করে তাদের ডিপিই প্রাথমিক ভাইভা ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড করতে পারেন। প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঘোষিত। প্রাথমিক ভাইভা ফলাফল ২০২২ এখন www.dpe.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। শুধুমাত্র প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা পরীক্ষায় নির্বাচিত প্রার্থীরা।

প্রাথমিক ফলাফল ২০২২

আপনারা সবাই অবগত আছেন যে ডিপিই প্রাথমিক ফলাফল ২০২২ MCQ পরীক্ষাটি বাংলাদেশের শীর্ষ 64টি জেলায় তিনটি ধাপে পরিচালিত হয়। অনুষ্ঠিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা ইতিমধ্যে মৌখিক পরীক্ষা শেষ করেছেন। এখন শুধুমাত্র মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফলের অপেক্ষায় রয়েছে তবে প্রাথমিক সহকারী শিক্ষক ফলাফল ২০২২ প্রকাশের জন্য নির্ধারিত তারিখ ইতিমধ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এবং শিক্ষা মন্ত্রণালয় দ্বারা প্রকাশিত হয়েছে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল 14 ডিসেম্বর প্রকাশিত হবে। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল 14 ডিসেম্বর দুপুর 2 টার পরে প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিয়েছেন তাদের জন্য ২০২২ এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেছি, আমি আপনাকে জানাতে চাই যে আপনার প্রাথমিক সহকারী শিক্ষক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ২০২২ চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে।

Advertisement

ডিপিই সহকারী শিক্ষক ভাইভা ফলাফল ২০২২

যে প্রার্থীরা তাদের প্রাথমিক শিক্ষা বিভাগের চাকরির ফলাফলের তারিখের জন্য অপেক্ষা করছেন আমি আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট অনুসরণ করার পরামর্শ দেব। প্রতি এক দিন, আমরা আপনাকে প্রাথমিক শিক্ষা বিভাগের লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফলের নতুন বিজ্ঞপ্তি আপডেট দেওয়ার জন্য তাদের ওয়েবসাইট আপডেট করি। এখন তারা প্রাথমিক শিক্ষা বিভাগ সহকারী শিক্ষক ভাইভা ফলাফল ২০২২ প্রকাশ করতে প্রস্তুত৷ তাই আপনি সহকারী শিক্ষক প্রাথমিক ফলাফল ২০২২ আপডেট বিজ্ঞপ্তির জন্য এই পৃষ্ঠাটি দেখতে পারেন৷ ফলাফলের আগে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর জব স্ট্রীম সম্পর্কে এই সংক্ষিপ্ত তথ্য নীচে দেখুন।

www.dpe.gov.bd প্রাথমিক ভাইভা ফলাফল ২০২২

কতজন প্রার্থী অনলাইন থেকে প্রিলিমিনারি ভাইভা পরীক্ষার ফলাফল ২০২২ পেতে চান? আপনি সত্যিই এই সম্পর্কে আর চিন্তা করতে হবে না. কারণ আপনি এখান থেকে প্রাথমিক ভাইভা ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড পাচ্ছেন। আপনার ডিপিই প্রাথমিক ফলাফল ২০২২ পেতে নীচের সমস্ত নির্দেশাবলী অনুসরণ করুন।

  • প্রথমে আপনাকে www.dpe.gov.bd ফলাফলের ওয়েবসাইট ব্রাউজ করতে হবে
  • তারপর নোটিশ বিভাগে যান
  • আপনি ‘প্রাথমিক শিক্ষক ভাইভা ফলাফল’ দেখতে পাবেন
  • PDF ডাউনলোড করুন
  • প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পর্বের সকল পরীক্ষার্থী একইভাবে তাদের ফলাফল পিডিএফ সংগ্রহ করবে। ফলাফল প্রকাশের দিন, ফলাফল দেখতে কিছুটা সময় লাগতে পারে। সেই সময়ে আপনি আমাদের ওয়েবসাইট www.dpe.gov.bd থেকে Viva ফলাফল ২০২২ ডাউনলোড করতে পারেন।

প্রাথমিক শিক্ষক ভাইভা ফলাফল ২০২২

ডিপিই প্রাথমিক ফলাফল ২০২২ এখন এই ওয়েবসাইটে অনলাইনে নিয়োগের জন্য উপলব্ধ। সর্বশেষ ফলাফল অনুযায়ী, সারাদেশে প্রাথমিক বিদ্যালয়ে মোট ৩৭ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শুধুমাত্র যারা সফলভাবে ভাইভা বোর্ডের সদস্যদের জিজ্ঞাসা করা প্রশ্নের উত্তর দিয়েছেন তারাই এখন জেলাভিত্তিক মেধা তালিকায় স্থান পেয়েছেন।

Advertisement

প্রতিটি জেলায় ভাইভা ভোট অনুষ্ঠিত হওয়ার পর এখন প্রতিটি এলাকার ফলাফল প্রস্তুত করা হয়েছে। সর্বশেষ কাজ হলো নিজ নিজ অফিস থেকে নিয়োগপত্র সংগ্রহ করা। সাধারণত ডাকঘরের মাধ্যমে প্রার্থীর ঠিকানায় চিঠি পাঠানো হয়। এভাবে বাংলাদেশে ডিপিই প্রাথমিক ফলাফলের খেতাব অর্জন করা হয়েছে।

ডিপিই ভাইভা ফলাফল ২০২২

ডিপিই Viva ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফল থেকে, সমস্ত প্রার্থীকে বাংলাদেশের বিভিন্ন প্রাথমিক ও প্রাক-প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে তার নিজ উপজেলায় নিয়োগ দেওয়া হবে। নিজ উপজেলায় আসন খালি না হলে পার্শ্ববর্তী উপজেলায় প্রার্থী নিয়োগ দেওয়া হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে ইতিমধ্যেই সমস্ত জেলার জন্য ডিপিই ভাইভা ফলাফল পিডিএফ ফর্ম্যাটে আপলোড করা হয়েছে। প্রার্থীরা ডিপিই প্রাথমিক ফলাফল PDF ডাউনলোড করতে পারেন। সহকারী শিক্ষক ভাইভা ফলাফল রেজাল্ট বাংলাদেশ ওয়েবসাইট থেকেও ডাউনলোড করা যাবে।

Advertisement

Related Articles