বাংলা

ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২৩ পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা

ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড

পরিবার পরিকল্পনা মহাপরিচালক ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২৩ প্রকাশ করেছেন। এটি ফ্যামিলি ওয়েলফেয়ার ভিজিটর ডব্লিউএফএ-এর জন্য প্রকাশিত। এমসিকিউ পরীক্ষার তারিখও প্রকাশ করা হয়েছে। পরিবার পরিকল্পনার প্রবেশপত্র ডিজিএফপি টেলিটক কম ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক পদে নিয়োগের আবেদন ইতোমধ্যে শেষ হয়েছে। প্রার্থীদের তাদের ডিজিএফপি ভর্তির বিষয়ে এসএমএস-এর মাধ্যমে অ্যাডমিট কার্ড ইস্যু করার বিষয়ে জানানো হবে। বিজ্ঞপ্তিটি পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটেও প্রকাশিত হবে, প্রার্থীরা এসএমএস পাওয়ার পরে নিয়োগের ওয়েবসাইটে নির্ধারিত বিকল্পগুলি থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। যোগ্য প্রার্থীদের এসএমএসের মাধ্যমে প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার কেন্দ্রের নাম ও ঠিকানা সম্পর্কে জানানো হবে। এই সমস্ত বিবরণ তাদের ডিজিএফপি প্রবেশপত্রেও উল্লেখ থাকবে। ওয়েবসাইট থেকে ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২৩ ডাউনলোড করা যাবে।

পরিবার পরিকল্পনা অ্যাডমিট কার্ড ২০২৩ ডাউনলোড করুন

নির্দেশাবলী অনুযায়ী আপনি প্রদত্ত ওয়েবসাইট থেকে সহজেই আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। এই নিবন্ধে, আমরা ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড তথ্য সম্পর্কে সমস্ত কিছু কভার করেছি। ডিজিএফপি এডমিট কার্ড অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত। পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্রের বিজ্ঞপ্তি dgfp.gov.bd সাইটে ঘোষণা করা হবে।

আপনি যদি আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে চান তবে দয়া করে প্রদত্ত নির্দেশাবলী সাবধানে অনুসরণ করুন। প্রবেশপত্র পেতে নীচের ধাপে ধাপে ধাপগুলি অনুসরণ করুন। ডিজিএফপি পরীক্ষা পরীক্ষার প্রবেশপত্র কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত। প্রয়োজনীয় নিয়োগের তথ্য জমা দিয়ে আপনি আপনার প্রবেশপত্র পেতে পারেন।

Advertisement

পরিবার পরিকল্পনার মহাপরিচালক চাকরি পরীক্ষার তারিখ

ডিজিএফপি তাদের আসন্ন চাকরির পরীক্ষার জন্য পরীক্ষার তারিখ প্রকাশ করে। আমরা এখন আপনাকে ডিজিএফপি পরীক্ষার তারিখ ২০২৩ -এর জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য দিচ্ছি। ডিজিএফপি চাকরির পরীক্ষা 21শে জানুয়ারী এবং 4 ফেব্রুয়ারি ২০২৩-এ অনুষ্ঠিত হবে। পরিবার পরিকল্পনা মহাপরিচালক তাদের অফিসিয়াল ওয়েবসাইট dgfp.teletalk.com.bd-এ একটি বিজ্ঞপ্তি জারি করেছেন। আপনি DGFP পরীক্ষার তারিখ ২০২৩ বিজ্ঞপ্তি দেখতে কোথাও যাবেন না। আপনি আপনার আসন্ন পরিবার পরিকল্পনা পরীক্ষার তারিখ ২০২৩ নীচে দেখতে পারেন৷ নীচের ছবিটি দেখুন৷

কিভাবে ডিজিএফপি অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?

পরীক্ষা ঘনিয়ে এসেছে। প্রার্থীদের মেয়াদ শেষ হওয়ার আগে যত তাড়াতাড়ি সম্ভব অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আপনি যদি এখানে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করেন তবে আপনি সহজেই প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। এখানে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন:

  • অফিসিয়াল ওয়েবসাইট dgfp.teletalk.com.bd দেখুন
  • ‘অ্যাডমিট কার্ড’ বিকল্পে ক্লিক করুন
  • আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিন
  • তারপর আপনি আপনার প্রবেশপত্র দেখতে পাবেন
  • ‘ডাউনলোড’ ট্যাবে ক্লিক করুন
  • তারপর A4 কাগজে ডিজিএফপি অ্যাডমিট কার্ড প্রিন্ট করুন

ডিজিএফপি আসন পরিকল্পনা ডাউনলোড করুন

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট- www.dgfp.gov.bd এবং www.dgfp.teletalk.com.bd-এ আসন পরিকল্পনা প্রদান করেছে। আপনি যদি এই ওয়েবসাইটগুলির মধ্যে যেকোনও যান, আপনি আপনার আসন পরিকল্পনা চেক করার একটি বিকল্প পাবেন। কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী, আপনার রোল নম্বর এবং রেজিস্ট্রেশন নম্বরের ভিত্তিতে আপনার আসন পরিকল্পনা করা হবে। তাই আপনার পরীক্ষায় আপনার আসন নিয়ে চিন্তা করার দরকার নেই কারণ এটি আপনার রোল নম্বর বা রেজিস্ট্রেশন নম্বরের সাথে মিলে গেলেই আপনি এটি পাবেন।

ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড

www.dgfp.gov.bd অ্যাডমিট কার্ড

খুব অল্প সময়ে আমাদের ওয়েবসাইট থেকে ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড পাবেন। পরিবার পরিকল্পনা পদের জন্য লিখিত পরীক্ষা। পরীক্ষা অনুষ্ঠিত হবে মোহাম্মদপুর মহিলা কলেজে। এর জন্য, আপনাকে অবশ্যই 20 জানুয়ারী ২০২৩ এর মধ্যে ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আজ আমরা আপনাকে নিবন্ধনের মাধ্যমে পরিবার পরিকল্পনার প্রবেশপত্র সংক্রান্ত তথ্য উপস্থাপন করব। আপনি জানেন যে, 11 জানুয়ারী ২০২৩ -এ পরিবার পরিকল্পনার বিভিন্ন শর্তাবলীর সার্কুলার প্রকাশিত হয়েছিল। .

শেষ কথা

আপনি কি আপনার ডিজিএফপি পরীক্ষা অ্যাডমিট কার্ড প্রবেশপত্র সংগ্রহ করতে চান? আপনি যদি না জানেন কিভাবে ডিজিএফপি নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করবেন? তবে চিন্তা করার দরকার নেই আজ আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন এখান থেকে আপনি নীচের লিঙ্কে ক্লিক করে প্রবেশপত্র সংগ্রহ করতে পারেন। আজ আমি আপনাদের জানাবো কিভাবে মোবাইল বা কম্পিউটারের মাধ্যমে পরিবার পরিকল্পনা বিভাগের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করবেন। এখন এটি ডিজিএফপি নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার লিঙ্ক।

Related Articles