Exam Dates & Admit Card

ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি অ্যাডমিট কার্ড ডাউনলোড ২০২২

ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি অ্যাডমিট কার্ড ডাউনলোড ২০২২

ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি অ্যাডমিট কার্ড ডাউনলোড ২০২২ আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। পাবলিক লাইব্রেরি- টেলিটক প্রকাশিত ডিপিএল টেলিটক অনলাইনে আবেদন করুন, ডিপিএল অ্যাডমিট কার্ড প্রকাশিত হয়েছে। dpl অনলাইন অপারেশন 22 নভেম্বর ২০২২ এ শুরু হয় এবং আপনি এটি dpl টেলিটকের অনুমোদিত ওয়েবসাইটে খুঁজে পেতে পারেন। ভাল খবর হল নতুন চাকরি প্রচারক, সাম্প্রতিক dpl নতুন পুনরুদ্ধার ঘোষণা সমস্ত তথ্য atnewresultbd.com-এ উপলব্ধ। dpl, অ্যাডমিট কার্ড ডাউনলোড শীঘ্রই শুরু হবে এবং আপনি পাবলিক লাইব্রেরি ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি অ্যাডমিট কার্ড তাদের ওয়েবসাইট বা newresultbd.com থেকে দেখতে পারেন।

ডিপিএল জব টেস্ট ২০২২ এর অ্যাডমিট কার্ড

পাবলিক লাইব্রেরি অ্যাডমিট কার্ড বিভাগের রোল নম্বর/রেজিস্ট্রেশন নম্বর অনুযায়ী, আসন পরিকল্পনা কর্তৃপক্ষের দ্বারা নির্ধারিত হবে। এই সিটিং প্ল্যানটি www.DPL.teletalk.com.bd এবং ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি অ্যাডমিট কার্ড আমাদের ওয়েবসাইট থেকে পাওয়া যাচ্ছে। পরীক্ষার্থীদের মোবাইল এসএমএসের মাধ্যমে পরীক্ষার সময় এবং আসন পরিকল্পনা সম্পর্কে জানানো হবে, যা ডিপিএল দ্বারা বিতরণ করা হবে। কর্তৃপক্ষ

আবেদনকারীদের পরীক্ষার আধা ঘণ্টা আগে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন, ইলেকট্রনিক ঘড়ি, বই বা কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস আনতে পারবেন না। লিখিত পরীক্ষার ফলাফল মেধার ভিত্তিতে নয়, প্রার্থীর রোল নম্বর দ্বারা প্রকাশ করা হবে। প্রচারকারীরা আমাদের ওয়েবসাইট এবং ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি (ডিপিএল) অনুমোদিত ওয়েবসাইট থেকে লিখিত পরীক্ষার ফলাফল পাবেন।

পাবলিক লাইব্রেরি বিভাগের চাকরি পরীক্ষার তারিখ

আপনি কি পাবলিক লাইব্রেরি বিভাগের চাকরির পরীক্ষার তারিখ ২০২২ খুঁজছেন? ডিপিএল ডিপার্টমেন্ট অফ পাবলিক লাইব্রেরি কিছু ডিপার্টমেন্ট শূন্যতার জন্য একটি নতুন চাকরির পরীক্ষার তারিখ প্রকাশ করেছে। আপনি আমাদের বিডি সরকারি চাকরির নেট থেকে ডিপিএল চাকরির পরোক্ষ ছবি, পাবলিক লাইব্রেরি বিভাগের অ্যাডমিট কার্ড ডাউনলোড, ডিপিএল পরীক্ষার ফলাফল ২০২২ পেতে পারেন। আমরা ডিপিএল টেলিটক সরকারী বিডি চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি। এই সরকারি চাকরি 2022-20 পেতে অনুগ্রহ করে পরোক্ষ পিডিএফ এবং চিত্রটি সুনির্দিষ্টভাবে পড়ুন। এছাড়াও, আপনি আমাদের কাছ থেকে পাবলিক লাইব্রেরি বিভাগের অ্যাডমিট কার্ডের মতো সমস্ত সরকারি চাকরির ঘোষণা পেতে পারেন।

ডিপিএল পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোডের নির্দেশাবলী

আগ্রহী এবং যোগ্য প্রচারকারীরা অনলাইনে আবেদন করতে পারেন। অনলাইনের মাধ্যমে আপনার প্রবেশপত্র পেতে নিচের প্রয়োজনীয় নির্দেশাবলী অনুসরণ করুন।

  • dpl.teletalk.com.bd এ যান এবং আপনার অবস্থান নির্বাচন করুন।
  • প্রয়োজনীয় তথ্য দিয়ে অপারেশন ফর্মটি পূরণ করুন।
  • আপনার কালার প্রিন্ট এবং হাত আপলোড করুন। ছবির আকার 300×300 পিক্সেল, সর্বোচ্চ 100kb, এবং JPG ফর্ম্যাট। হাতের আকার
  • 300×80 পিক্সেল, সর্বোচ্চ 60KB, এবং JPG ফর্ম্যাট।
  • প্রিভিউ করার পরে অপারেশন ফর্ম জমা দিন এবং ডাউনলোড করুন এবং প্রকাশক ডুপ.

DPL TELETALK COM BD অ্যাডমিট কার্ডের জন্য আবেদন করুন

সাধারণ প্রার্থীর বয়স, 18-30 বারের বেশি নয় এবং ডিপিএল পরোক্ষে 32 বারের বেশি মুক্তিযোদ্ধা। প্রথমত, আপনি এই ছবিটি পড়ুন আপনার যোগ্যতার সাথে মেলে এবং dpl অনলাইনে আবেদন করুন। এই পরোক্ষ অন্য দিকে মেয়াদ শেষ হওয়ার তারিখ হিসাবে প্রযোজ্য। প্রথমে, সমস্ত নথি উপেক্ষা করুন এবং সেখানে ওয়েব লিঙ্ক আপলোড করুন। দ্বিতীয়ত, আপনি ডাউনলোড করুন এবং প্রকাশ করুন গেট উচ্চাভিলাষী ডুপ এই ডুপ. অবশেষে, আপনি স্টোনর আইডি এবং শব্দটি সংরক্ষণ করেন।

অন্যদিকে সমস্ত তথ্য ইনপুট করা সত্যিই আপনার অপারেশন ফর্মকে অবৈধ করে দেয়। আপনার টেলিটক অনলাইন অপারেশন ফর্ম জমা দেওয়ার পরে এবং আপনাকে অবশ্যই 56- 112 টাকার ডিপিএল অপারেশন ফিগার দিতে হবে। প্রথমে ডিপিএল টেলিটক প্রয়োগ করুন পরোক্ষভাবে কারণ শেষ গারসন তারিখটি সাবলীলভাবে কাজ করে না। আপনার পরীক্ষার জন্য আপনার অর্থপ্রদানের পদ্ধতি সম্পূর্ণ করতে নীচের এই সমস্ত SMS অনুসরণ করুন। আপনি সহজেই পরোক্ষভাবে dpl পড়ুন, সেই অনুযায়ী, যথাযথভাবে প্রয়োগ করুন।

পাবলিক লাইব্রেরি পরীক্ষার আসন পরিকল্পনা বিভাগ

পাবলিক লাইব্রেরি বিভাগে প্রতিটি পদের জন্য পৃথক আসন পরিকল্পনা প্রকাশ করা হবে। DPL আসন পরিকল্পনা ২০২২ অনুমোদিত ওয়েবসাইট publiclibrary.gov.bd-এ প্রকাশিত হবে। MCQ/ লিখিত পরীক্ষার তারিখ সহ বিস্তারিত আসন প্যাটার্ন/ কেন্দ্র তালিকা অনুমোদিত ঘোষণা এবং রঙিন পাবলিক ডোমেস্টিকসের মাধ্যমে প্রকাশ করা হবে। সকল প্রচারকারীকে নির্ধারিত কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

Related Articles