Advertisement
Festival

ক্রিসমাস কার্ড দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি

ক্রিসমাস কার্ড দিবস ২০২২ - শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি

ক্রিসমাস কার্ড দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি। ক্রিসমাস কার্ড বার্তাগুলি আপনার বন্ধু, পরিবার এবং প্রিয়জনদের কাছে পৌঁছানোর এবং আপনার উষ্ণ শুভেচ্ছা পাঠানোর একটি সহজ উপায়। যাইহোক, এতে কোন সন্দেহ নেই যে প্রচুর কার্ড পাঠানো অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারে, বিশেষ করে যখন আপনি এই মরসুমে আপনার ইতিমধ্যেই ব্যস্ত করণীয় তালিকায় এটি যুক্ত করেন। সেরা ক্রিসমাস শুভেচ্ছা হল সেইগুলি যা আমরা হৃদয় থেকে লিখি, কিন্তু কখনও কখনও আমাদের সেরারাও অনুপ্রেরণার জন্য আটকে যায়! ফেসবুক, হোয়াটসঅ্যাপ জুড়ে পাঠাতে ক্রিসমাস কার্ড দিবসের বার্তা, ক্রিসমাস কার্ডের শুভেচ্ছা, উদ্ধৃতি, উক্তি এবং স্ট্যাটাসের সংগ্রহ উপভোগ করুন এই ক্রিসমাস কার্ডের বার্তা সকলের সাথে একটি চমৎকার শেয়ার করে।

ক্রিসমাস কার্ডের দিন

কে প্রথম ক্রিসমাস কার্ড তৈরি করেন? আপনি যদি না জানেন, আমি সবসময় আপনার জন্য আছি। ইংল্যান্ডের স্যার হেনরি কোল প্রথম বাণিজ্যিক ক্রিসমাস কার্ড তৈরি করেছিলেন এবং এটি ছিল 1843 সালে। কার্ডটি জন কলকোট দ্বারা চিত্রিত করা হয়েছিল, যেখানে একজন পরিবারের সদস্যের বৈশিষ্ট্য রয়েছে। 9 ই ডিসেম্বর, স্যার হেনরি কোলের সম্মানে ক্রিসমাস কার্ড দিবস পালন করা হয়। এই দিনে, লোকেরা সুন্দর কার্ডে লেখা তাদের শুভেচ্ছা পাঠায়। লোকেরা এই দিনে তাদের স্বামী, স্ত্রী, বাচ্চা, বন্ধু, প্রেমিক, বান্ধবী, পরিবার, শিক্ষকদের সাথে ক্রিসমাস শুভেচ্ছা কার্ড বার্তা, উক্তি উদ্ধৃতি ইত্যাদি ভাগ করে। খুব ভাল শোনাচ্ছে! আমাকে একটি দিতে ভুলবেন না, দয়া করে.

ক্রিসমাস কার্ডে কী লিখতে হবে

ক্রিসমাস কার্ড দিবস উদযাপন করার শত শত উপায় আছে। আমি এর মধ্যে কিছু আপনাদের সাথে শেয়ার করছি। পড়তে থাকুন।

Advertisement

সম্মান, যত্ন, এবং প্রশংসা-সম্পর্কিত বার্তা লিখে আপনার পিতামাতাকে একটি ক্রিসমাস কার্ড পাঠান। যেমন, “ক্রিসমাস আপনার প্রতি আমার শ্রদ্ধা, যত্ন এবং ভালবাসা বৃদ্ধি করুক,” “এই ক্রিসমাস আপনাকে দীর্ঘ জীবন দান করুক” ইত্যাদি।
প্রেম, সমর্থন, ইত্যাদি সম্পর্কিত বার্তা লিখে আপনার পরিবারকে একটি ক্রিসমাস কার্ড পাঠান। যেমন, “ক্রিসমাস আমাদের বন্ধনকে আরও মজবুত করে তুলুক,” “এই ক্রিসমাস আমাদের আরও সুখী করুক” ইত্যাদি।
আপনার বন্ধুদের মজার ক্রিসমাস কার্ড বার্তা পাঠান. যেমন, “সান্তা আপনাকে আশীর্বাদ এবং ভালবাসার বর্ষণ করুক,” “আপনাকে হাসি ও হাসির সাথে একটি বড়দিনের শুভেচ্ছা জানাই।” এগুলো মজার, তাই না?
বন্ধুত্ব-সম্পর্কিত উদ্ধৃতি লিখে আপনার সেরা বন্ধুকে একটি ক্রিসমাস কার্ড পাঠান। যেমন, “বন্ধুত্ব একটি বিশুদ্ধ বন্ধন, সান্তা আমাদের বন্ধুত্বকে আরও শক্তিশালী করে তুলুক,” “আমাদের বন্ধুত্ব জাদুকরের মতো, সান্তা এটি চিরকাল স্থায়ী হোক।”
আপনি তাকে কতটা সম্মান করেন তা লিখে আপনার শিক্ষককে একটি ক্রিসমাস কার্ড দিন। “আমি আপনার প্রতি আমার শ্রদ্ধা এবং ভালবাসা ব্যাখ্যা করতে পারি না তবে এই ক্রিসমাস আপনাকে দীর্ঘ জীবন দিতে পারে।”

ক্রিসমাস কার্ড দিবসের শুভেচ্ছা

ক্রিসমাস কার্ডের শুভেচ্ছা এবং পরিবার এবং বন্ধুদের জন্য ক্রিসমাস কার্ড বার্তা সহ আপনার ভালবাসা এবং উষ্ণ শুভেচ্ছা পাঠান। আপনার চারপাশের সবাইকে ক্রিসমাস কার্ড বার্তা এবং ক্রিসমাস কার্ডের শুভেচ্ছা কার্ডের সাথে শুভেচ্ছা।

“উৎসবের মরসুম আপনার জন্য আনন্দ, উদযাপন এবং ভোজে পূর্ণ হোক। তোমাকে বড়দিনের অনেক শুভেচ্ছা জানাচ্ছি।”

Advertisement

“আপনাদের আনন্দ এবং হাসি, সমৃদ্ধি এবং সম্প্রীতি, মঙ্গল এবং সৌভাগ্য পূর্ণ আরেকটি উত্সব ঋতু শুভেচ্ছা. আমার প্রিয় তোমাকে বড়দিনের উষ্ণ শুভেচ্ছা।”

“ক্রিসমাস উদযাপন আপনার এবং আপনার প্রিয়জনদের জন্য ঝকঝকে এবং হাসিতে পূর্ণ হোক। আপনি আপনার প্রিয়জনদের সাথে উত্সব এবং উত্সব উপভোগ করুন।”

“ক্রিসমাসে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে উৎসবের সেরা সময় কাটান যাতে এটি আপনার জীবনের সবচেয়ে স্মরণীয় দিন হয়ে ওঠে। আপনি শুভ বড়দিন.”

Advertisement

“ক্রিসমাস আপনার জন্য একটি প্রফুল্ল নোট দিয়ে শুরু হোক… এটি আপনার জীবনে সতেজতা এবং উজ্জ্বলতা আনুক। আপনাকে উষ্ণ ক্রিসমাস কার্ড দিবসের শুভেচ্ছা পাঠানো হচ্ছে।”

মজার ক্রিসমাস কার্ড বার্তা

“সান্তা আপনার জন্য সাফল্য এবং হাসির উপহার নিয়ে আসুক এই উত্সব ঋতুকে গৌরব এবং উজ্জ্বল করে তুলতে। আপনাকে একটি খুব আনন্দদায়ক ক্রিসমাস শুভেচ্ছা।”

“ক্রিসমাস অবশ্যই আনন্দদায়ক হয় যখন আপনার সাথে এটি উদযাপন করার জন্য বন্ধু এবং পরিবার থাকে। আপনাকে আশীর্বাদ এবং ভালবাসায় বর্ষিত ক্রিসমাস শুভেচ্ছা জানাচ্ছি।”

“আমার ক্রিসমাস কার্ড দিবসের বার্তায়, আমি আপনাকে অনেক হাসি এবং হাসি কামনা করি কারণ হাসির রসিকতা ছাড়া জীবন কোন মজার নয়।”

সংক্ষিপ্ত ক্রিসমাস কার্ড উক্তি

“ক্রিসমাস আপনার প্রিয়জনদের সাথে অন্বেষণ করার জন্য আপনার জন্য ভাল সময় এবং সুন্দর ভান্ডারের উপলক্ষ হতে পারে।”

“ক্রিসমাস উদযাপন আপনার জন্য শেষ না হোক এবং তারা আপনার জন্য ইতিবাচকতা এবং সৌভাগ্য নিয়ে আসে। শুভ বড়দিন।”

“ক্রিসমাস কেকের মাধুর্য এবং ভোজের মঙ্গলতা আপনার বাড়ি এবং হৃদয়কে অনন্ত আনন্দে পূর্ণ করুক। আমার প্রিয় ক্রিসমাস উদযাপনের জন্য আপনাকে শুভেচ্ছা জানাই।”

শেষ কথা

ক্রিসমাস কার্ড ডে বড়দিনের জন্য একটি দুর্দান্ত দিন। এই দিনে, লোকেরা তাদের অনুভূতি, শুভেচ্ছা, বার্তা ক্রিসমাস কার্ডের মাধ্যমে ভাগ করতে পারে। এই ক্রিসমাস কার্ড ডে দ্বারা একটি আশ্চর্যজনক মুহূর্ত তৈরি করা হয়।

Related Articles