বড়দিন (ক্রিসমাস ডে) Christmas Day এসএমএস, স্ট্যাটাস, পিক, উইশ

ক্রিসমাস ডে (Christmas) ২০২১ বড়দিনের এসএমএস, স্ট্যাটাস, পিক, উইশ, ছবি, Merry Christmas Day Pictures 2021

বড়দিন ( ক্রিসমাস ডে ) এসএমএস, স্ট্যাটাস, পিক, উইশ, Merry Christmas 2021, SMS, Status, Wishes, Pictures, Image, Download.

বড়দিন ( ক্রিসমাস ডে ) Christmas Day

আগামী শনিবার ২৫ ডিসেম্বর খ্রিষ্টধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন [Christmas Day]। যিশু খ্রিস্টের জন্মদিন উপলক্ষে এই উৎসব পালিত হয়। প্রকৃতিগতভাবে একটি খ্রিষ্টীয় ধর্মানুষ্ঠান হওয়া সত্ত্বেও, একাধিক অ-খ্রিষ্টান সম্প্রদায়ও মহাসমারোহে বড়দিন [Christmas Day 21] উৎসব পালন করে।

আনুমানিক দুই সহস্রাধিক বছর আগে ফিলিস্তিনের বেথলেহেম নগরীতে জন্মেছিলেন খ্রিস্টধর্মের প্রবর্তক যিশুখ্রিস্ট। তখন থেকেই খ্রিস্টান ধর্মাবলম্বীরা এই দিনটিকে বড়দিন হিসেবে উদযাপন শুরু করে।

মাত্র ৩৩ বছরের ছোট্ট জীবনে তিনি মানুষকে শুনিয়েছেন শান্তির বাণী। সমাজে হিংসা-বিদ্বেষ, পাপ-থেকে মানুষকে মুক্ত করাই ছিল তার প্রবর্তিত ধর্মের অন্যতম মূল লক্ষ। তার শান্তির বাণী, জাতি-ধর্ম নির্বিশেষে সবার জন্য প্রযোজ্য। শাশ্বত শান্তির বানী প্রচার করতে গিয়ে অসংখ্য বার নির্যাতনের শিকার হয়েছেন যিশু। তবুও তার আদর্শের পথ থেকে সামান্য বিচলিত না হয়ে কাজ করে গেছেন মানুষের কল্যানে। তার এই অনন্য আদর্শের জন্যে খুব সহজেই সকলের অন্তরে যায়গা করে নিয়েছিলেন।

বর্তমানে বিশ্বের অধিকাংশ রাষ্ট্রেই বড়দিন [Christmas Day 2021] একটি অন্যতম উৎসব ও সরকারি ছুটির দিন হিসেবে পালিত হয়। সারা বিশ্বে, সাংস্কৃতিক ও জাতীয় ঐতিহ্যগত পার্থক্যের পরিপ্রেক্ষিতে বড়দিন উৎসব উদ্‌যাপনের রূপটিও ভিন্ন হয়ে থাকে।

পৃথিবীর সকল দেশে Christmas এর আনন্দে মেতে ওঠে মানুষ। বাদ যায়না বাঙালিরাও। তাই সারা বিশ্বের মত আমাদের দেশের খ্রিষ্টধর্মাবলম্বীরা ও নানা আয়োজনের মধ্য দিয়ে এই বড়দিন [christmas Day] পালন করে থাকে। তাদের এই উৎসব আয়োজনের মধ্যে থাকে বড়দিনের পার্টি, খাবার/ চকলেট বিতরন, শুভেচ্ছা কার্ড আদান-প্রাদান, একে অন্যকে গিফট পাঠানো সহ নানা আয়োজন।

বড়দিনের শুভেচ্ছা এসএমএস – Christmas Day Wishes

আপনার প্রিয়জনকে [ christmas Day ] বড়দিনের শুভেচ্ছা বার্তা লেখার ঝামেলা কমাতে আজকের ব্লগে কিছু [Christmas Day Wishes 2021] বড়দিনের শুভেচ্ছা বার্তা দিয়ে রাখবো। আপানার প্রিয়জনের সাথে বড়দিনের আনন্দ ভাগাভাগি করতে এই [Christmas Day Wishes] শুভেচ্ছা বার্তা গুলো ব্যবহার করতে পারেন।

১.

বড়দিনের এই আনন্দঘন মুহূর্তে সকলের ঘরে জ্বলে উঠুক ভালোবাসার বাতি; অন্ধকার মুছে গিয়েসারা পৃথিবী হয়ে উঠুক আলোকোজ্জ্বল! বড়দিনের আন্তরিক শুভেচ্ছা রইল তোমার এবং তোমার পরিবারের সকলের জন্য।

২.

“অন্ধকারের উৎস হতে উৎসারিত আলোসেই তো তোমার আলো।সকল দ্বন্দ্ব-বিরোধ-মাঝে জাগ্রত যে ভালো, সেই তো তোমার ভালো।”বড়দিনের এই শুভ মুহূর্তে সকলকে জানাই অনাবিল আনন্দ, সুস্থতা ও শান্তি। অন্ধকার মুছে গিয়ে, পৃথিবীতে অাসুক এক নতুন ভোর !!

৩.

“বিশ্ব পিতা তুমি হে প্রভু আমাদের প্রার্থনা এই শুধুতোমারি করুণা হতে বঞ্চিত না হই কভু “প্রভু যিশুর কৃপায় ধন্য হোক সকল মানবজাতি ; আনন্দময় হোক আজ ও আগামীর দিনগুলি। শুভ বড়দিন !!!

৪.

বড়দিনের মোমবাতির আলোর মতো তোমার প্রত্যেকটা দিন ই হয়ে উঠুক আলোকময়; বড়দিনের কেকের মতোই মিষ্টি হয়ে উঠুক তোমার প্রত্যেকটি মুহূর্ত ! প্রভুর আশিস থাকুক তোমার ও তোমার পরিবারের সকলের ওপর ! বড়দিনের আন্তরিক শুভেচ্ছা জানাই।

৫.

ক্রিসমাসের এই আনন্দের সময়ে সবার মন থেকে দূর হয়ে যাক যাবতীয় শত্রুতা, মনোমালিন্য এবং যাবতীয় মনের রাগ অভিমান দুঃখ…. পুণ্যাত্মা যীশুর আশীর্বাদে সবার প্রতিটি দিন হয়ে উঠুক আনন্দময় এবং সবার জীবন ভরে উঠুক ভালবাসায়।

শুভ বড়দিন

৬.

বড়দিন মানে শুধু যিশু খ্রিষ্টের জন্মদিন না..বাঙালিদের কাছে বড়দিন মানে একরাশ খুশি…পরিবারের সাথে অনেকটা সময় একসাথে কাটানো…আর জীবনের ব্যস্ত রুটিন থেকে একটা দিন একটু ছুটি নেওয়া…

সবাইকে তাই বড়দিনের অনেক অনেক শুভেচ্ছা…

৭.
শুভ বড়দিন..

তোমার বড়দিনটি শুভ কাটুক…

ভরে উঠুক খুশির সুরে..

যে সুর তোমায় মাতিয়ে রাখবে সারা বড়দিনে এবংনতুন বছরেও তা তোমার সঙ্গ ছাড়বে না..

৮.

বড়দিনের মোমবাতির আলোর মতো তোমার প্রত্যেকটা দিন ই হয়ে উঠুক আলোকময়;

বড়দিনের কেকের মতোই মিষ্টি হয়ে উঠুক তোমার প্রত্যেকটি মুহূর্ত !

প্রভুর আশিস থাকুক তোমার ও তোমার পরিবারের সকলের ওপর !

বড়দিনের আন্তরিক শুভেচ্ছা জানাই।

Christmas Bengali Status

৯.

“Mary’s boy child Jesus Christ was born on Christmas day and man will live forevermore because of Christmas Day”~ Wish you and your family a very happy Christmas and a prosperous new year ahead!

১০.

Merry Christmas to all !! May this special day bring you the warmth of love you truly deserve and bestow upon you with showers of success and prosperity all through!!!

১১.

Wishing you peace, goodwill, and happiness at Christmas and always. May this Christmas bring you the gift of love, joy, and peace…Enjoy the festive season wholeheartedly with dear and near ones !!

১২.

The best Christmas gifts come from the heart … My heartiest good wishes to you and your family on this auspicious day!! Merry Christmas and a Happy New year too!!

ক্রিসমাস বা বড়দিনের শুভেচ্ছা ছবি / পিক ২০২১

Merry Christmas Merry Christmas Merry Christmas Merry Christmas Merry Christmas Merry ChristmasMerry Christmas Day Pictures 2021

Merry Christmas Christmas Day Wishes pictures 2021 Christmas Day Wishes pictures 2021 Merry Christmas Merry Christmasআসা করি আজকের আর্টিকেল টি আপদের অনেক উপকারে এসেছে। শেষ পর্যন্ত সাথে থাকার জন্যে ধন্যবাদ।