Advertisement
বাংলা

বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল ২০২৩ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডের চাকরির ফলাফল [বিআরইবি]। MCQ জন্য পিডিএফ বা চিত্র হিসাবে বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল ২০২৩ ডাউনলোড করুন। অতএব, বিআরইবি নিয়োগ পরীক্ষার পরীক্ষার ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট বিআরইবি থেকে এখানে প্রকাশিত হয়েছে। সুতরাং, এখানে অনলাইনে বিআরইবি চাকরির আপনার কাঙ্খিত ফলাফল অনুসন্ধান করতে থাকুন। সুতরাং, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের একাধিক পছন্দের প্রশ্ন এবং লিখিত পরীক্ষার জন্য চাকরির ফলাফল পাওয়া যাচ্ছে। তাছাড়া, সকল প্রার্থী সহজেই বিডি রেজাল্টে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডের চাকরির বিস্তারিত ফলাফল জানতে পারবেন। তাই, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড থেকে আপনার বিআরইবিফলাফল পান।

বিআরইবি সহকারী পরিচালক ফলাফল

যে প্রার্থী MCQ পরীক্ষায় 33 নম্বর সহ পাস করবেন তাকে কর্তৃপক্ষ ডেকে পাঠাবে। পরদিন তাদের লিখিত পরীক্ষায় বসতে হবে। লিখিত পরীক্ষা হবে বড় প্রশ্নের মাধ্যমে। কিন্তু বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল একটু পরে পাওয়া যেতে পারে। কারণ এটি একটি MCQ পরীক্ষা। সুতরাং, তাদের পরীক্ষার কাগজ পরীক্ষা করতে এবং ফলাফল তৈরি করার জন্য উপযুক্ত সময় প্রয়োজন। উপরন্তু, আমরা আশা করি যে ফলাফল 25 জানুয়ারী ২০২৩ তারিখে অফিসিয়াল ওয়েবসাইট এবং এমনকি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হতে পারে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের MCQ ফলাফল

বিআরইবি সহকারী পরিচালক MCQ ফলাফল ঘোষণা. আপনি হয়তো জানেন যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি ) সম্প্রতি তাদের ফলাফল ঘোষণা করেছে। কয়েক মাস আগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। চাকরির শিরোনাম ছিল বিআরইবি সহকারী পরিচালক (AD)। এই পদের জন্য প্রচুর আবেদনকারী আবেদন করেছেন। এটা স্বাভাবিক যে আপনি আপনার পরীক্ষা কখন অনুষ্ঠিত হবে তার জন্য অপেক্ষা করছেন। তাদের জন্য সুখবর হল পরীক্ষার তারিখ ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা নিম্নলিখিত ওয়েবসাইট reb.gov.bd এ পরীক্ষা সংক্রান্ত তথ্য পাবেন

Advertisement

বিআরইবি পরীক্ষার ফলাফল ডাউনলোড করুন

আমরা এই পোস্টে আপনাকে সব ধরনের বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল  PDF ডাউনলোড ফাইল প্রদান করতে যাচ্ছি। আগ্রহী প্রার্থীরা নিম্নোক্ত ওয়েবসাইট reb.gov.bd-এ পরীক্ষা সংক্রান্ত তথ্য পাবেন বিআরইবি চাকরি পরীক্ষার ফলাফল বিস্তারিত PDF ডাউনলোড করতে। আমরা আশা করি আমাদের পোস্টটি ফলাফল পেতে খুব সহায়ক হবে তাই আপনাকে ধৈর্য ধরে পুরো পোস্টটি পড়তে হবে।

  • অফিসিয়াল ওয়েবসাইটে যান। reb.gov.bd
  • নোটিশ বোর্ডে ক্লিক করুন এবং ফলাফল বিজ্ঞপ্তি অনুসন্ধান করুন
  • আপনার ফলাফল ডাউনলোড করুন এবং আপনার রোল খুঁজুন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ফলাফল

25শে জানুয়ারী ২০২৩ -এ প্রকাশিত বিভিন্ন পদের জন্য বিআরইবি চাকরির পরীক্ষার ফলাফল। প্রার্থীরা তাদের অফিসিয়াল ওয়েবসাইট reb.gov.bd এর মাধ্যমে পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন। পরীক্ষকরা আমাদের ওয়েবসাইট থেকে PDF বা ইমেজ ফরম্যাট ডাউনলোড করতে পারেন। শুধু নিচে স্ক্রোল. প্রার্থীরা ফলাফল ডাউনলোড করুন এবং অনুসন্ধানের জন্য রোল নম্বর ব্যবহার করুন। পরীক্ষার পর ফলাফল প্রকাশ। তাদের মধ্যে যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন- ফলাফলের পর অনুষ্ঠিত লিখিত পরীক্ষা।

বিআরইবি ফলাফল PDF ডাউনলোড

ডাউনলোড করার জন্য আপনাকে প্রতিটি পোস্টের ফলাফলের পিডিএফ ফাইলও প্রদান করা হয়। আপনি ফলাফলের জন্য শুধু নীচে চেক করতে পারেন, যখন ফলাফল প্রকাশিত হবে, আপনি বিআরইবি চাকরি পরীক্ষার ফলাফল ডাউনলোড বিকল্প সক্রিয় পাবেন।

Advertisement

পরিশেষে, বিআরইবি চাকরির পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থীদের অভিনন্দন। প্রথমবারের মতো বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড তাদের চাকরির পরীক্ষা এত দ্রুত শেষ করে ফলাফল প্রকাশ করেছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড পরীক্ষার ফলাফল এখনও প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড পরীক্ষা 20শে জানুয়ারী ২০২৩ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছিল। সহকারী এনফোর্সমেন্ট কোঅর্ডিনেটর পরীক্ষার ধরন হল MCQ। পরীক্ষার নম্বর হল 100 বিআরইবি পরীক্ষার সময়কাল 1 ঘন্টা তবে এই নিবন্ধে আমরা বিআরইবি পরীক্ষার ফলাফল ২০২৩ নিয়ে আলোচনা করব।

বিআরইবি পরীক্ষার ফলাফল – MCQ ফলাফল

আপনি কি বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল খুঁজছেন? তাহলে আপনি কি বিআরইবি ফলাফল সংগ্রহ করার পরিকল্পনা করছেন? এখানে আমরা আপনাকে বিভিন্ন পোস্টের জন্য বিআরইবি ফলাফল সম্পর্কে সমস্ত সম্পর্কিত তথ্য সরবরাহ করি। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড পরীক্ষা 20শে জানুয়ারী ২০২৩ এ শেষ হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিভিন্ন পদের জন্য সব পরীক্ষার তারিখ নির্ধারণ করেছে। সমস্ত পরীক্ষা শেষ করার পরে, তারা বিআরইবি চাকরি পরীক্ষা ফলাফল  প্রকাশ করেছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃপক্ষ তারিখ নির্ধারণ করেছে এবং এই সপ্তাহে বিআরইবি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

Advertisement

Related Articles