Job Circular

বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২- আবেদন করুন

বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি

বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশ সরকারী কর্তৃপক্ষ বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ অনলাইনে প্রযোজ্য। বিডি পুলিশের বিশেষ শাখার চাকরির বিজ্ঞপ্তি 2022 02 নভেম্বর 2022 তারিখে প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ নতুন পুলিশ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের পরে তাদের ওয়েবসাইটে বাংলাদেশ পুলিশ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার চাকরির বিজ্ঞপ্তি ২০২২ 

বিপি হিসাবে সংক্ষেপে, বাংলাদেশ পুলিশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে একটি আইন প্রয়োগকারী সংস্থা। দেশের আইনশৃঙ্খলা রক্ষা ও শান্তি বজায় রাখতে বাংলাদেশ পুলিশ সর্বদা বদ্ধপরিকর। উইকিপিডিয়া অনুযায়ী, কোম্পানির বর্তমানে মোট 256,344 জন কর্মচারী রয়েছে। 02 নভেম্বর 2022-এ, সংস্থাটি বিশেষ শাখার পদের জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পুরুষ বা মহিলা যে কোন প্রার্থী আবেদন করতে পারবেন। যাইহোক, এই বিজ্ঞপ্তিটি ডিবি, সিআইডি, জেল, ট্রাফিক পুলিশ বা এসআই পদের জন্য নয়।

পুলিশ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ 

বাংলাদেশ পুলিশ বাংলাদেশের বিডি পুলিশের অধীনে একটি সরকারি সংস্থা। বাংলাদেশ পুলিশের সদর দপ্তর বাংলাদেশের ঢাকায় অবস্থিত। ১৯৭১ সালে সরকারী সোর্স হিসেবে পুলিশ প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ আজকে দৈনিক পত্রিকায় police.gov.bd কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। POLICE চাকরির বিজ্ঞপ্তি 01 টি শূন্যপদে বাংলাদেশিদের অনলাইনে আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। পুলিশ চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি জব নিউজ ওয়েবসাইটে প্রকাশিত হয়। এছাড়াও, আপনি এই পৃষ্ঠায় পুলিশ চাকরির সার্কুলার পিডিএফ, ছবি এবং আবেদন প্রক্রিয়া দেখতে পারেন। যোগ্য প্রার্থীরা বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। আপনি যদি নতুন সরকারি চাকরি পেতে চান তাহলে চাকরির বিজ্ঞপ্তি 2022 এর নিচে পড়তে থাকুন।

Advertisement

police.teletalk.com.bd অনলাইনে আবেদন করুন

আপনাকে অনলাইনে পুলিশ জব সার্কুলার 2022 আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। আমরা বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ অনলাইন আবেদন প্রক্রিয়া ব্যাখ্যা করেছি। বাংলাদেশ পুলিশ চাকরির অনলাইন আবেদন প্রক্রিয়া এখানে নিচের দিকে দেখুন।

  • sbdhaka.teletalk.com.bd-এ যান
  • তারপর, “এখনই আবেদন করুন” এ ক্লিক করুন।
  • আপনার পছন্দসই চাকরির পোস্ট নির্বাচন করুন।
  • সঠিক তথ্য দিয়ে আবেদনপত্রের ফাঁকা পূরণ করুন।
  • Next বাটনে ক্লিক করুন।
  • আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর ইমেজ আপলোড করুন.
  • অবশেষে, সামিট বোতামে ক্লিক করুন।

সাধারণ কোটার জন্য এসএমএসের মাধ্যমে নিবন্ধন প্রক্রিয়া

১ম SMS: SBDHAKA >USER ID >> পাঠান 16222 নম্বরে
২য় এসএমএস :SBDHAKA >YES>> পাঠান 16222 নম্বরে
এসএমএসের মাধ্যমে মুক্তিযোদ্ধা কোটায় নিবন্ধন প্রক্রিয়া
SBDHAKA এসএসসি বোর্ডের কীওয়ার্ড এসএসসি রোল এসএসসি পাস বছরের হোম ডিস্ট্রিক্ট কোড উপজেলার নাম এফএফ এবং 16222 নম্বরে পাঠান
উদাহরণ: SBDHAKA 12678 2022 10 DHOR FF এবং 16222 নম্বরে পাঠান
পরবর্তী নির্দেশাবলী প্রথম SMS এর পর উত্তর SMS এর মাধ্যমে দেওয়া হবে।

বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার চাকরি ২০২২

আজ প্রকাশিত হয়েছে। এই পৃষ্ঠায় অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হবে। এসএসসি (জিপিএ-২.৫) পাস প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এখন অফিসিয়াল ওয়েবসাইট (www.police.gov.bd) থেকে শেষ তারিখে বা তার আগে অনলাইনে আবেদন করতে পারবেন। প্রার্থীদের নথি যাচাইকরণ, নিয়োগ পরীক্ষা, এবং শারীরিক মানদণ্ডের ভিত্তিতে নির্বাচন করা হবে: এখানে আপনি বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার চাকরির বিজ্ঞপ্তি 2022-এর সমস্ত প্রয়োজনীয়/গুরুত্বপূর্ণ বিবরণ পাবেন যেমন- যোগ্যতা, পোস্টের বিবরণ, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, একাডেমিক / পেশাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং বিভাগ অনুযায়ী শূন্যপদের বিশদ বিবরণ, কিভাবে অনলাইন বা অফলাইনে জমা দিতে হয়, আবেদন ফি, আবেদনপত্র এবং অফিসিয়াল বিজ্ঞপ্তি PDF ডাউনলোডযোগ্য লিঙ্ক।

বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ পুলিশ নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ 

আমরা অবগত যে বাংলাদেশ পুলিশ বাংলাদেশের সবচেয়ে লোভনীয় এবং প্রভাবশালী সরকারি পদগুলির মধ্যে একটি। অনেক ব্যক্তি বাংলাদেশ পুলিশ সিআইডি নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ -এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টরের জন্য, বাংলাদেশ সরকার কর্তৃপক্ষ বর্তমানে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছে। এই বিডি পুলিশ জব সার্কুলার 2022 সম্পূর্ণ এখানে উপলব্ধ। এইচএসসি বা স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। চাকরির স্পেসিফিকেশন পর্যালোচনা করার পর, বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ চাকরি বিজ্ঞপ্তি ২০২২ -এ আপনার আবেদন জমা দিন যদি আপনি বিশ্বাস করেন যে আপনি বাংলাদেশ পুলিশ সরকারের জন্য যোগ্য।

Related Articles