নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ – নার্সিং রেজাল্ট

Nursing and Midwifery Admission Results - Nursing Admission Results 2022

নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল – নার্সিং ভর্তি ফলাফল ২০২২ , নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। নার্সিং এবং মিডওয়াইফারি পরিক্ষার্থীরা চিন্তিত ভর্তি পরিক্ষার ফলাফল নিয়ে। অনেকেই জানেন না কিভাবে নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল রেজাল্ট দেখতে হয়। তাই এই আর্টিলেকে আমরা আলোচনা করবো, ডিপ্লোমা নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার পদ্ধতি নিয়ে ।

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল পরীক্ষার রেজাল্ট ২০২২। নার্সিং নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২। নার্সিং এর রেজাল্ট দেখার নিয়ম। ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি রেজাল্ট ২০২২ সহ সকল ফলাফল দেখার পদ্ধতি এখানে আলোচনা করা হয়েছে। তাই নার্সিং ভর্তি রেজাল্ট এর বিস্তারিত তথ্য জানতে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত দেখুন ।

নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

নার্সিং ভর্তির ফলাফল ২৩ মে BNMC ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। তাই আপনারা BNMC এর অফিসিয়াল ওয়েবসাইট http://www.bnmc.gov.bd/ তে গিয়ে আপনার নার্সিং ভর্তি পরিক্ষার রেজাল্ট দেখতে পারবেন। বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি ভর্তি পরিক্ষার রেজাল্ট একই সাথে প্রকাশিত হয়েছে।

সারাদেশের ১০০ টি প্রতিষ্ঠানে ব্যাচেলর অব সায়েন্স ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি -এর জন্য মোট ৪৯৮০ টি আসনে ভর্তিরজন্যে তালিকা প্রকাশিত হয়েছে । এছাড়াও মুক্তিযোদ্ধা কোটার মেধা তালিকা ও অপেক্ষমাণ তালিকাও প্রকাশিত হয়েছে। মেধা তালিকা থেকে ভর্তি শেষ হলে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি নেওয়া হবে।

নার্সিং এর ফলাফল দেখার নিয়ম ২০২২

আপনারা এতক্ষনে নিশ্চয় যানেন নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছ। বিএসসি নার্সিং রেজাল্ট, ডিপ্লোমা নার্সিং রেজাল্ট, এবং মিডওয়াইফ রেজাল্ট ২০২২ ওয়েবসাইট এবং SMS দুইটি মাধ্যমে জানা যাবে। এখানে আমরা দেখিয়েছি কিভাবে অনলাইনে নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে পারবেন । তাই ঘরে বসে নার্সিং এর রেজাল্ট দেখতে নিচের পদ্ধতি অনুসরন করুন । নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে

মেধা ও অপেক্ষমান তালিকা ডাউনলোড করুন

  • প্রথমে আপনি আপনার মোবাইল অথবা কম্পিউটারের ব্রাউজার এ যান
  • এবার BNMC এর অফিসিয়াল ওয়েবসাইট http://www.bnmc.gov.bd/ এ প্রবেশ করুন ।
  • এবারে ফলাফল বিকল্প লিখুন ।
  • এরপর সেশন নির্বাচন করুন ।
  • এখন রোল নম্বর টাইপ করুন ।
  • এরপর সিরিয়াল নম্বর লিখুন ।
  • “ফলাফল দেখুন” অফশনে ক্লিক করে আপনি আপনার কাংক্ষিত ফলাফলটি দেখে নিন ।

মেধা তালিকা, অপেক্ষমাণ তালিকা এবং মুক্তিযোদ্ধা কোটা অপেক্ষা পিডিএফ বাংলাদেশ নার্সিং কাউন্সিলের ওয়েবসাইট থেকে দেখতে পারবেন, মেধা তালিকায় থাকা প্রার্থীরা এসএমএসের মাধ্যমে ও ফলাফল জানতে পারবেন।

বাংলাদেশ নার্সিং কাউন্সিল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

এই সময়ে নার্সিং একটি সম্মানজনক পেশা । মেয়েদের পাশাপাশি ছেলেদের ও এখন বেশ সুযোগ দেওয়া হচ্ছে নার্সিং সেক্টরে। এই বছর প্রায় ৮০ শিক্ষার্থী নার্সিং এবং মিডওয়াইফারি পরিক্ষা দিয়েছে। এর মধ্যে সরকারি ও বেসরাকারি মিলে প্রায় ৩০ হাজার শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবে। সেই ৩০ হাজারের ভেতর আপনিও হতে পারেন একজন। তাই আর দেরি না করে ওপরে দেকান পদ্ধতি অনুসর করে এখনি দেখে নিন আপনার ভর্তি পরিক্ষার ফলাফল ।

নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফলঅনলাইন চেক

আশা করছি যে সকল শিক্ষার্থী নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষাতে অংশগ্রহন করেছেন। তারা আমাদের এই আর্টিকেল থেকে নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার পদ্ধতি সম্পর্কে জানতে পেরেছেন। এর পাশাপাশি নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি রেজাল্ট সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়েছেন।

আপনারা যদি নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষা সম্পর্কে বা নার্সিং ভর্তি পরীক্ষার ফলাফল সম্পর্কে কোন তথ্য না বুঝে থাকেন । তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। এবং এই আর্টিকেলটি শেয়ার করে আপনার বন্ধুদের দেখার সুযোগ করে দিবেন। ধন্যবাদ।