Advertisement
Lyrics

মুচাচোস আর্জেন্টিনা ফুটবল গানের লিরিক্স এবং বাংলা অনুবাদ

মুচাচোস আর্জেন্টিনা ফুটবল গানের লিরিক্স এবং বাংলা অনুবাদ

মুচাচোস আর্জেন্টিনা ফুটবল গানের লিরিক্স এবং বাংলা অনুবাদ আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। ফিফা বিশ্বকাপ 2022 শেষ হয়ে গেছে যেহেতু আর্জেন্টিনা ফ্রান্সের বিপক্ষে ম্যাচ জিতেছে মেসি দলের হয়ে 2 গোল করার পরে, মুচাচোস গানের লিরিক্স জেনে নিন যারা কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ 2022-এ সুর দিয়েছেন তারা অবশ্যই খেলার পরে আনন্দের দৃশ্যগুলি ধরেছেন, যেখানে লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ এবং পুরো দল ভক্তদের সাথে তাদের দলের সঙ্গীত গেয়েছে। তাদের মিউজিক ক্লিপ এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরে বেড়াচ্ছে কারণ অনেকেই ফুটেজ শেয়ার করছেন। এদিকে, অনেক আন্তর্জাতিক ভক্ত আর্জেন্টিনার গানটির অর্থ এবং ইতিহাস সম্পর্কে আরও জানতে চান।

আর্জেন্টিনার বিশেষ গান mp3 ডাউনলোড.

গানটি তাদের টুর্নামেন্টের সাউন্ডট্র্যাক করেছে – উভয় কাতারে এবং আর্জেন্টিনা জুড়ে শহরগুলিতে – এবং রবিবারের ফাইনালে লুসিল স্টেডিয়ামে যখন তারা বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে তখন আগের চেয়ে আরও জোরে প্রতিধ্বনিত হবে। এই বিশ্বকাপ জয়ের পর পিচে যেমন শোনা যাবে, তেমনি পিচের বাইরেও শোনা যাবে। সম্ভবত ড্রেসিংরুমের ভিতরেও। মুচাচোস আর্জেন্টিনা ফুটবল গানের লিরিক্স এখানে সব ভাষায় আছে।

প্রায় 40,000 আর্জেন্টিনা সমর্থক যারা কাতার ভ্রমণ করে, দেশের অঙ্গনে আধিপত্য বিস্তার করে এবং লিওনেলের জন্য বধির, রঙিন সমর্থন প্রদান করে তাদের গ্রুপ সি ওপেনারে সৌদি আরবের কাছে হারার পর থেকে প্রতিটি খেলার পরে পরিবেশটি উজ্জীবিত হয়েছে। মেসি ও তার সতীর্থরা।

Advertisement

এল মুচাচোসের স্প্যানিশ গানের কথা

En Argentina naci tierra de Diego y Lionel
de los pies de Malvinas que jams olvidare
no te lo puedo explicar porque no vas a entender
las finales perdimos cuantos anos las lore
pero eso se termino porque en el Maracana
la final condos Brazuca la volvox a goner papa

Muchachos ahora nos volvimos a illusionar
quiero ganar la tercera quiero ser campeon mundial
Yal Diego en el cielo lo podemos pop
con Don Diego y con La Tota
alentandolo a Lionel.

Muchachos- আর্জেন্টিনা ফুটবল গান

একজন ভক্তের লেখা গানটিতে ফুটবল গ্রেট ডিয়েগো ম্যারাডোনা এবং লিওনেল মেসির উল্লেখ রয়েছে। এটি তাদের ফুটবল প্রতিদ্বন্দ্বী এবং প্রতিবেশী ব্রাজিলকে উপহাস করে এবং সমালোচনা করে এবং আর্জেন্টিনার সৈন্যদের প্রতি শ্রদ্ধা জানায় যারা ফকল্যান্ডস যুদ্ধে লড়াই করেছিল। আর্জেন্টিনা 1982 সালে ব্রিটেনের সাথে একটি সংক্ষিপ্ত কিন্তু রক্তক্ষয়ী যুদ্ধে হেরে যায় যখন আর্জেন্টিনা সৈন্যরা দক্ষিণ আটলান্টিক দ্বীপপুঞ্জে আক্রমণ করে। মুচাচোস আর্জেন্টিনা ফুটবল গানের লিরিক্স এখানে আছে.

Advertisement

আর্জেন্টিনার মুচাচোস গানের বাংলা গান

আমার জন্ম আর্জেন্টিনায় ডিয়েগো এবং লিওনেলের দেশে
মালভিনাসের বাচ্চাদের যা আমি এখন ভুলে যাব
আমি আপনাকে এটি ব্যাখ্যা করতে পারি না কারণ আপনি বুঝতে পারবেন না এবং কখনই বুঝতে পারবেন না
যে পরীক্ষাগুলো আমরা হারিয়েছি কতবার আমি তাদের শোক করেছি
কিন্তু মারাকানায় কারণ শেষ হয়েছে
ব্রাজুকাস প্যাটারের সাথে ফাইনাল আবার জিতেছে

বন্ধুরা, এখন আমরা আবার উত্তেজিত হয়েছি
তৃতীয় কাপ জিততে চাই আবার বিশ্ব চ্যাম্পিয়ন হতে চাই
এবং আকাশে দিয়েগোকে আমরা এখান থেকে দেখতে পাচ্ছি
ডন দিয়েগো এবং লা টোটার সাথে
লিওনেলের জন্য বাসস্থান।

আর্জেন্টিনার ইতিহাস মুচাচোস গান

রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে পরাজিত করার সময় গানটির উৎপত্তি গত গ্রীষ্মের কোপা আমেরিকা আর্জেন্টিনার জয়ে ফিরে আসে। শীর্ষস্থানীয় আর্জেন্টিনার মিডিয়া অনুসারে “মুচাচোস” ফার্নান্দো রোমেরো নামে একজন ভক্ত লিখেছেন। আর্জেন্টিনা অবশেষে 1993 সালের পর তাদের প্রথম বড় শিরোপা জয় করার পর, তিনি সাংবাদিক মাতিয়াস পেলিসিওনির টুইটারে “একটি চতুর গান আবিষ্কার করার” অনুরোধে সাড়া দেন।

Advertisement

মুচাচোস আর্জেন্টিনা ফুটবল গানের লিরিক্স 

আর্জেন্টিনার পুরুষ জাতীয় দল এবং তার ভক্তদের সাথে গান গাওয়ার জন্য প্রচুর ছিল। তারা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে রবিবারের বিশ্বকাপ ফাইনালে একটি জায়গা বুক করে, এবং লা আলবিসেলেস্তের চারপাশের চেতনা পুরো প্রতিযোগিতায় শক্তিশালী ছিল, কারণ তারা 1986 সাল থেকে তাদের প্রথম বিশ্বকাপ শিরোপা এবং সামগ্রিকভাবে তৃতীয় হওয়ার সন্ধানে গিয়েছিল।

খেলোয়াড় এবং ভক্তরা যেখানেই যান সেখানেই একটি র‍্যালিঙ কান্নাকাটি অনুসরণ করে, এবং আপনি যদি আর্জেন্টিনার ম্যাচ দেখে থাকেন বা স্টেডিয়াম থেকে ফুটেজ দেখে থাকেন তবে আপনি নিঃসন্দেহে “মুচাচোস” গানের বাতাস ধরেছেন। পার্টির সাউন্ডট্র্যাক হয়ে উঠুন।

Related Articles