যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট

Jessore University of Science and Technology (JUST) Admission Result 2021

আজকে আমরা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এর ভর্তি পরীক্ষার ফলাফল (রেজাল্ট) সম্পর্কে আলোচনা করব। যবিপ্রবিতে 2021 সালের  ভর্তি পরীক্ষায় মোট আবেদন করা হয়েছে ৫২ হাজার।  অর্থাৎ ৫২  হাজার শিক্ষার্থী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির আগ্রহ প্রকাশ করেছে। তবে আসন সংখ্যা অনুযায়ী প্রতি আসনের জন্য আবেদন করেছে ৫৫ জন। আমরা জানি গত ৬  ডিসেম্বর থেকে ১০  ডিসেম্বর পর্যন্ত সাবজেক্ট চয়েজ কার্যক্রম সমাপ্ত হয়েছে। সুতরাং এখন চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ এর পালা।  আজকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে।  আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি)ভর্তি পরীক্ষার ফলাফল (রেজাল্ট) প্রকাশ  করছি। যে সকল ছাত্র ছাত্রীরা যবিপ্রবি ভর্তি পরীক্ষার ফলাফল জানতে আগ্রহী তারা দয়া করে নিচের অংশে দেখুন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট

(যবিপ্রবি) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তাদের ভর্তি পরীক্ষার কার্যক্রমের শেষের দিকে চলে এসেছে।  এখন শুধু ফলাফল অর্থাৎ চূড়ান্ত মেধাতালিকা প্রকাশ এর পালা।  আজকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে।  আপনারা চাইলেই অনলাইনের মাধ্যমে (যবিপ্রবি)  ভর্তি পরীক্ষার ফলাফল দেখে নিতে পারবেন। পরবর্তী ধাপে আমরা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল কিভাবে দেখতে হবে সে বিষয়ে আলোচনা করব। সুতরাং যে সকল ছাত্র ছাত্রীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য আবেদন করেছেন তারা নিচের অংশ থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তির  চূড়ান্ত মেধাতালিকা ডাউনলোড করে নিন।

যবিপ্রবি ভর্তি ফলাফল/ রেজাল্ট

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বা (যবিপ্রবি)  ভর্তি পরীক্ষার জন্য প্রায় ৫২ হাজার ছাত্র-ছাত্রী আবেদন করেছে। আবেদনের প্রেক্ষিতে সাবজেক্ট চয়েজ এর কাজ সমাপ্ত হয়ে গেছে।  আজকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তাদের ভর্তির চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করেছে। তবে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল/ রেজাল্ট  কিভাবে দেখতে হবে তা অনেকেরই অজানা।  আমরা আপনাদের সুবিধার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল কিভাবে দেখতে হবে তার  নির্দেশনা প্রদান করব।  আমাদের নির্দেশনা অনুসরণ করে যবিপ্রবি  ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখতে হবে। সুতরাং  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তির রেজাল্ট দেখতে হলে  পরবর্তী অংশ গ্রহণ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট / ফলাফল দেখার পদ্ধতি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল দেখার জন্য  কিছু পদ্ধতি অনুসরন  করতে হবে। নিচে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার জন্য নির্দেশনা দেয়া হলো।

  1.  সর্বপ্রথম https://admission.just.edu.bd/  লিংকে প্রবেশ করুন।
  2.  এরপর রেজাল্ট অপশনে ক্লিক করুন।
  3. আপনার জিএসটি রোল নাম্বার দিয়ে সার্চ করুন।
  4. অথবা সকল মেধাতালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মাঝে আপনার নাম রোল খোঁজ করুন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকা

জিএসটি পরীক্ষার নম্বরপত্র অনুসারে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।  তবে এক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের আবেদনকৃত সাবজেক্টের উপর নির্ভর করে রেজাল্ট তৈরি করা হয়েছে।  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চূড়ান্ত তালিকা দেখতে নিচে ক্লিক করুন।