Festival

জাতীয় নো ব্রা দিবস ২০২২ – শুভেচ্ছা, শুভেচ্ছা, উক্তি, পোস্টার, ছবি

শুভ ন্যাশনাল নো বিআরএ দিবস (2022) , শেয়ার করার জন্য স্ট্যাটাস

জাতীয় নো ব্রা দিবস ২০২২। নো ব্রা দিবস হল একটি পালন যা প্রতি বছর স্তন ক্যান্সার সচেতনতাকে উৎসাহিত করে। এটি প্রতি বছর 13 অক্টোবর 9 জুলাই, 2011 থেকে পালিত হয়। কিন্তু তিন বছরের মধ্যে এটি জাতীয় স্তন ক্যান্সার সচেতনতা মাস অক্টোবরের 13 তম দিনে চলে গেছে। তাই এই নো ব্রা দিবসে, আমরা এখানে এই সেরা নম্বরগুলি শেয়ার করেছি। ব্রা দিবসের উক্তি, উক্তি, ইনস্টাগ্রাম ক্যাপশন, শুভেচ্ছা, শুভেচ্ছা, ছবি, ছবি, পোস্টার আপনার সাথে যাতে আপনি এটি আপনার সামাজিক মিডিয়া প্রোফাইল যেমন Instagram, Facebook এবং Twitter-এ শেয়ার করতে পারেন।

জাতীয় নো ব্রা দিবস হল এমন একটি উদযাপনের দিন যা পরিধানকারীদের বাড়িতে ব্রা ছেড়ে যেতে উত্সাহিত করার জন্য সারা দেশে পালিত হয়। এই দিনটি উপলক্ষে, লক্ষ লক্ষ মহিলা ব্রা পরার ফলে সৃষ্ট স্তন ক্যান্সার সম্পর্কে সচেতনতা বাড়াতে বাড়িতে তাদের ব্রা রেখে যান। দিবসটি সব জায়গার নারীদেরও মনে করিয়ে দেয় যে তাদের নিয়মিত অগ্রাধিকার ভিত্তিতে স্তন ক্যান্সারের জন্য স্ক্রিনিং করানো উচিত। এই দিনে, লোকেরা স্তন ক্যান্সার গবেষণার জন্য যথেষ্ট তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন সমাবেশের আয়োজন করে।

জাতীয় ব্রা দিবস 2022 তারিখ

2022 সালের জাতীয় নো ব্রা দিবস 13 অক্টোবর বুধবার। দিনটি স্তন ক্যান্সার সচেতনতাকে আরও বেশি করে প্রচার করার সুযোগ নিয়ে আসে। এটি স্তন ক্যান্সার গবেষণার জন্য অর্থ সংগ্রহেও সহায়তা করে। এছাড়াও, অক্টোবরকে স্তন ক্যান্সার সচেতনতা মাস বলা হয়, এবং নো ব্রা দিবসটি স্তন ক্যান্সারের জন্য স্ক্রিনিং এবং স্তন পরীক্ষার জন্য সমস্ত মহিলাদের জন্য একটি অনুস্মারক হিসাবে কাজ করতে পারে। এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে বড় ধরনের স্তন ক্যান্সার প্রাথমিকভাবে ধরা পড়লে চিকিত্সা করা যেতে পারে। জাতীয় ব্রা দিবসে, সমস্ত বয়সের এবং পেশার মহিলারা স্তন স্বাস্থ্য সম্পর্কে জানতে এবং জ্ঞান ছড়িয়ে দেওয়ার জন্য সচেতনতামূলক প্রোগ্রাম এবং সেমিনারে অংশগ্রহণ করে। 13 অক্টোবর শিক্ষিত হওয়া খুবই গুরুত্বপূর্ণ কারণ এটি সবাইকে আগে থেকেই সতর্ক থাকতে এবং ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ে একটি প্রান্ত পেতে সাহায্য করতে পারে।

Advertisement

নো ব্রা দিবসের উক্তি 

1. আমি পথ থেকে ফিরে একটি ব্রা-বার্নার! – সিন্ডি লাউপার

2. লোকেরা মনে করে আমি একটি ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করার চেষ্টা করছি কারণ আমি কখনই ব্রা ছিলাম না। এটা সত্যিই কারণ আমি হৃদয়ে একজন টমবয়। – ক্যামেরন ডাইজ

3. আমিই প্রথম মহিলা যিনি মু ব্রা পোড়ান। ফায়ার সার্ভিসের চার দিন লেগেছে তা নিভিয়ে দিতে। – Dolly Parton

4. যদি আমি একটি ফ্যাব্রিক হিসাবে পুনর্জন্ম পেতে পারি, আমি 38 ডাবল-ডি ব্রা হিসাবে ফিরে আসব। – জেসি ভেনচুরা

5. আগ্রহ এবং অনুভূতি রঙের কারণে নয়; একটি পেইন্টিংয়ের লাইন যা আমাদেরকে মুদ্রণে আরও বেশি নাড়া দেয়। – হেনরি রুসো

6. আমি রাজনীতি করি না। আমি শুধু সত্য গান গাই. – মরিয়ম মেকবা

7. আপনি আমাকে ভাল frisk নিশ্চিত করুন. আমার প্যান্টি এবং আমার ব্রা চেক করুন. – রিহানা

8. আপনার বয়স অনুযায়ী কাজ করুন, আপনার ব্রা সাইজ নয়। – অজানা

9. আমি কখনই আমার বাড়ি ছেড়ে যাই না। তারপরে আমাকে ব্রা পরতে হবে না এবং আমাকে আমার প্যান্ট পরিবর্তন করতে হবে না। – জেনিফার লরেন্স

10. আমার জন্য, আন্ডারওয়্যার পেলে সারা দিন ব্রা পরা কঠিন। – বেহাতি প্রিন্সলু

11. আমি একটি ভাল সময় করছি. আমি একটি ব্রা মধ্যে একটি বিস্ফোরণ করছি. – পাওলি ডি

12. আপনি জানেন যে এটি একটি খারাপ দিন যখন আপনি আপনার ব্রা পিছনের দিকে রাখেন এবং এটি আরও ভাল ফিট করে। – অজানা

ইনস্টাগ্রাম, টুইটার এবং FB-এর জন্য ন্যাশনাল নো ব্রা ডে ক্যাপশন

অনেক মেয়ে সবসময় ফেসবুকে সক্রিয় থাকে। এমনকি আপনার অনেক বান্ধবী বা আত্মীয় থাকলেও যারা এই দিনটির কথা কম জানেন। আপনি বিভিন্ন ওয়েবসাইট থেকে কিছু গুরুত্বপূর্ণ ক্যাপশন সংগ্রহ করতে পারেন। বছরের একটি দিন ব্রা না পরার উদ্দেশ্য হল যে আপনি মাঝে মাঝে এটি খুলে ফেলার প্রয়োজনীয়তা বুঝতে পারবেন।

  • আমাদের দাগগুলি একটি রাস্তার মানচিত্রের মতো, প্রতিটি যুদ্ধের গল্প বলে যে আমরা লড়াই করেছি এবং আমরা তা থেকে বেরিয়ে আসার জন্য কতটা শক্তিশালী।
  • #NoBraDay হল মহিলাদের ক্যান্সার সচেতনতার জন্য, নিরাপদ থাকুন এবং নিয়মিত চেকআপের জন্য যান, মেয়েরা এখানে এসে আপনার বোকামি দেখার জন্য আবর্জনা পোস্ট করবেন না।
  • #NoBraDay হল আপনার স্তন পরীক্ষা করার জন্য স্ব-সচেতনতা সম্পর্কে। এখনই নিজেকে পরীক্ষা করে দেখুন, স্তন ক্যান্সার কারো সম্মানী নয়
  • শুভ রবিবার প্রেমীদের এটি #NoBraDay. আসুন স্তন ক্যান্সার সচেতনতাকে উৎসাহিত করি
  • আমিই প্রথম মহিলা যে আমার ব্রা পোড়ায়। ফায়ার সার্ভিসের চার দিন লেগেছে তা নিভিয়ে দিতে। – ডলি পার্টনইফ
  • আমি একটি ফ্যাব্রিক হিসাবে পুনর্জন্ম হতে পারি, আমি 38 ডাবল-ডি ব্রা হিসাবে ফিরে আসব। – জেসি ভেনচুরা
  • আগ্রহ এবং অনুভূতি রঙের কারণে নয়; একটি পেইন্টিং এর লাইন যা আমাদের একটি মুদ্রণে আমাদের আরও বেশি সরাতে চালিত করে। – হেনরি রুসো
  • আমি রাজনীতি করি না। আমি শুধু সত্য গান গাই. – মরিয়ম মেকবা
  • আপনি আমাকে ভাল frisk নিশ্চিত করুন. আমার প্যান্টি এবং আমার ব্রা চেক করুন. – রিহানা
  • আপনার বয়স অনুযায়ী কাজ করুন, আপনার ব্রা সাইজ নয়। – অজানা
  • আমি কখনই আমার বাসা ছাড়ি না। তারপরে আমাকে ব্রা পরতে হবে না এবং আমাকে আমার প্যান্ট পরিবর্তন করতে হবে না। – জেনিফার লরেন্স
  • আমার জন্য, আন্ডারওয়্যার থাকলে সারাদিন ব্রা পরা কঠিন। – বেহাতি প্রিন্সলু
  • আমি একটি ভাল সময়. আমি একটি ব্রা মধ্যে একটি বিস্ফোরণ. – পাওলি ডি

ব্রা দিবসের শুভেচ্ছা, শুভেচ্ছা ও বার্তা

যদিও 50 বছরের বেশি বয়সী মহিলাদের মধ্যে স্তন ক্যান্সার সবচেয়ে বেশি দেখা যায়, তবে এমন কোনও বৈজ্ঞানিক প্রমাণ বা হার্ডকোর প্রমাণ নেই যা পরামর্শ দেয় যে এই বয়সের কম মহিলারা এই ধরনের ক্যান্সার পেতে পারেন না।

  • স্তন ক্যান্সারের একটি উত্থান হল যে এটি ক্যান্সারের সবচেয়ে প্রাণঘাতী রূপ নয়।
  • প্রাথমিক রোগ নির্ণয় এবং ক্লিনিকাল চিকিত্সা যার মধ্যে mastectomies বা কেমোথেরাপি অন্তর্ভুক্ত থাকতে পারে এই রোগ থেকে নিজেকে নিরাময় করতে পারে।
  • আসুন #NoBraDay এর সাথে একসাথে ক্যান্সারকে পরাজিত করুন।
  • আমাদের দাগগুলি একটি রাস্তার মানচিত্রের মতো, প্রতিটি যুদ্ধের একটি গল্প বলে যা আমরা লড়াই করেছি এবং এর থেকে বেরিয়ে আসার জন্য আমরা কতটা শক্তিশালী।
  • No BraDay স্তন ক্যান্সার সচেতনতার জন্য একটি দিন এবং আপনার স্তন প্রদর্শনের জন্য নয়, আসুন এটিকে যৌন না করার চেষ্টা করি এবং এটি কী তা দেখুন।
  • আসুন সোশ্যাল মিডিয়াতে এটি সম্পর্কে লোকেদের শিক্ষিত করে এই নো ব্রা দিবসটি উদযাপন করি৷

উপসংহার

জনগণকে সচেতন করার জন্য নো ব্রা দিবস উদযাপন করা উচিত যে এটি একটি কুৎসিত জিনিস নয় বরং স্তন ক্যান্সার সম্পর্কে মানুষকে সচেতন করার জন্য যা তাদের অবশ্যই জানা উচিত। এই কারণেই এই জাতীয় ব্রা দিবসে, আমরা এখানে এই নো ব্রা দিবসের উক্তি, উক্তি, ইনস্টাগ্রাম ক্যাপশন, শুভেচ্ছা, শুভেচ্ছা, ছবি, ছবি এবং পোস্টার আপনার সাথে শেয়ার করেছি যাতে আপনি এটি সম্পর্কে তাদের সচেতন করতে অন্যদের সাথে শেয়ার করতে পারেন।

Related Articles