Festival

গুড ফ্রাইডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি

গুড ফ্রাইডে ২০২২ - শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি, হোয়াটসঅ্যাপ

গুড ফ্রাইডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি, হোয়াটসঅ্যাপ। প্রতি বছর ইস্টারের ঠিক আগে শুক্রবারে গুড ফ্রাইডে পালন করা হয়। এই দিনটি যিশু খ্রিস্টের ক্রুশবিদ্ধ হওয়ার দিনটিকে চিহ্নিত করে এবং সারা বিশ্বের খ্রিস্টান সম্প্রদায়ের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। এই বছর গুড ফ্রাইডে 15 এপ্রিল পালন করা হবে এবং এটি ভারতে গেজেটেড ছুটির দিন। এমনকি গুড ফ্রাইডেতে শেয়ার বাজার এবং ব্যাংক বন্ধ থাকে। বাইবেল অনুসারে, যিশু খ্রিস্টকে চাবুক মারা হয়েছিল এবং ক্রুশবিদ্ধ করা হয়েছিল সেই ক্রুশ বহন করতে বাধ্য করা হয়েছিল। প্রতি বছর, খ্রিস্টানরা গুড ফ্রাইডে পালন করে তার কষ্টকে সম্মান করে।

গুড ফ্রাইডে 2022 কখন?

2022-এর জন্য গুড ফ্রাইডে-এর সঠিক সময় জানার আগে, আমাদের প্রতি বছর গুড ফ্রাইডে-এর প্রকৃত সময় কী তা জেনে নেওয়া যাক। যাইহোক, গুড ফ্রাইডে প্রতি বছর ইস্টার রবিবারের “খ্রিস্টানদের লিটার্জিকাল সিজন” এর আগে শুক্রবার পালন করা হয়। উপরন্তু, এই সময় বছর বছর ভিন্ন হতে পারে. ঠিক আছে, খ্রিস্টানরা বসন্ত বিষুব বা প্রথম পূর্ণিমার পরে (সিবিসি অনুসারে) প্রথম রবিবার ইস্টার সানডে পালন করে। এবং এই বছর, “গুড ফ্রাইডে” অনুষ্ঠিত হতে যাচ্ছে 15 এপ্রিল, 2022, শুক্রবার।

শুভ শুক্রবার 2022 শুভেচ্ছা

1. এই শুভ দিনে এবং সর্বদা আমাদের সকলকে গুড ফ্রাইডের মঙ্গলময়তা দিয়ে আশীর্বাদ করা হোক

Advertisement

2. এই পবিত্র দিনে ঈশ্বর আপনার জীবনকে কল্যাণে পূর্ণ করুন। শুভ শুভ শুক্রবার 2020

3. শুভ শুক্রবার! ঈশ্বর এই শুভ শুক্রবারকে আপনার জীবনের একটি সুখী শুরুতে পরিণত করুন। এই পবিত্র দিনে ঈশ্বর আপনার জীবনকে কল্যাণে পূর্ণ করুন।

4. আমি প্রভুর কাছে প্রার্থনা করছি যে তিনি আপনাকে সর্বদা নিরাপদ রাখেন এবং আপনার জীবনকে অনন্ত প্রেম এবং সুখ দিয়ে ঘিরে রাখেন। আপনি একটি পবিত্র শুভ শুক্রবার শুভেচ্ছা!

5. যীশুর ভালবাসা এখন এবং চিরকালের জন্য স্বর্গীয় আনন্দ এবং পবিত্র আকাঙ্ক্ষায় আপনার হৃদয়কে পূর্ণ করুক। আপনি একটি পবিত্র শুভ শুক্রবার শুভেচ্ছা আমার বন্ধু!

গুড ফ্রাইডে 2022 মেসেজ

1. কারণ তিনি তাঁর শিষ্যদের শিক্ষা দিয়েছিলেন এবং তাদের বলেছিলেন, মানবপুত্রকে মানুষের হাতে তুলে দেওয়া হবে, এবং তারা তাকে হত্যা করবে৷ এবং তাকে হত্যা করার পর তৃতীয় দিনে সে পুনরুত্থিত হবে। – মার্ক 9:31

2. “আমি আপনার জন্য প্রভুর কাছে প্রার্থনা করি, তিনি এই পবিত্র দিনে আপনাকে আশীর্বাদ করেন বা তিনি সর্বদা তাঁর প্রেমময় যত্নে রাখুন।”

3. “আমি আশা করি প্রভু আপনাকে এখন এবং সর্বদা তাঁর প্রেমময় যত্নে রাখবেন।-শুভ শুক্রবার সবাইকে

4. আমরা যারা ঈশ্বরের সহকর্মী হওয়ার জন্য তালিকাভুক্ত হয়েছি জানি যে…মৃত্যুর শেষ কথা ছিল না, গুড ফ্রাইডে গল্পের শেষ ছিল না।”

5. “যদি খ্রীষ্ট ঈশ্বর হন, তিনি পাপ করতে পারেন না, এবং যদি দুঃখ-কষ্ট নিজেই পাপ হয়ে থাকে, তবে তিনি আমাদের জন্য দুঃখভোগ করতে এবং মৃত্যুবরণ করতে পারতেন না৷ তবে, যেহেতু তিনি আমাদের উদ্ধার করার জন্য সবচেয়ে ভয়ঙ্কর মৃত্যু গ্রহণ করেছিলেন, তাই তিনি আমাদের দেখিয়েছেন সত্য যে দুঃখ এবং যন্ত্রণার মহান ক্ষমতা আছে।” -ই.এ. বুচিয়ানেরি

শুভ শুক্রবারের উক্তি

1. উঠুন, চকমক করুন; কেননা তোমার আলো এসেছে, আর সদাপ্রভুর মহিমা তোমার উপরে উত্থিত হয়েছে। কেননা, দেখ, অন্ধকার পৃথিবীকে ঢেকে ফেলবে এবং জনগণকে ঘোর অন্ধকারে ঢেকে ফেলবে; কিন্তু সদাপ্রভু তোমার উপরে উঠবেন এবং তাঁর মহিমা তোমার উপরে দেখা যাবে। – ইশাইয়া 60:1-2

2. “এটি গুড ফ্রাইডে। শুভ কারণ 2000 বছর আগের ঘটনা প্রমাণ করে যে আমরা ঈশ্বরের কাছে গুরুত্বপূর্ণ।” -শুভ শুক্রবার

3. “যীশু বিশ্বের পাপপূর্ণ প্রত্যাশাগুলিকে নিজের দিকে আঁকিয়েছিলেন…সেগুলিকে শুষে নিয়েছিলেন এবং ক্রুশে বহন করেছিলেন…তাঁর মৃত্যু নিজেই পাপের মৃত্যু ছিল…আসুন আমরা তাঁর কাছে প্রার্থনা করি এবং আমাদের বিশ্বাসকে শক্তিশালী করি… একটি আশীর্বাদ শুভ শুক্রবার আছে!

4. “অন্ধকার রাত শেষ হবে এবং সূর্য উদিত হবে। এই শুভ শুক্রবারে একটি ইতিবাচক আশা রাখুন!”

5. প্রভু যীশুর মহিমা এবং আশীর্বাদ আমাদের জীবনকে আলোকিত করুক।

6. এই গুড ফ্রাইডে, আসুন আমরা সবাই একটু সময় নিই এবং ঈশ্বরকে ধন্যবাদ জানাই যে তিনি সর্বদা আমাদের প্রতি ভালবাসা দেন। এই দিনে তিনি একটি মহান আত্মত্যাগ করেছিলেন।

7. আমি আশা করি আপনি সর্বদা আমাদের প্রিয় প্রভুর ভালবাসা এবং যত্ন দ্বারা পরিবেষ্টিত থাকবেন। যীশু খ্রীষ্টের প্রতি আপনার যে ভালবাসা এবং উত্সর্গ রয়েছে তা প্রতি দিন ক্রমবর্ধমান হোক।

শেষ কথা 

গুড ফ্রাইডে খ্রিস্টানদের জন্য একটি পবিত্র দিন। তারা যিশুর কষ্ট ও মৃত্যুর দিনটিকে স্মরণ করে। প্রকৃতপক্ষে, যীশু তার বিশ্বাসীদের এবং মানুষের জন্য তার জীবন উৎসর্গ করেন। তাঁর কথা চিন্তা করার আগে তিনি সর্বদা তাঁর মানবজাতির কথা ভেবেছিলেন। যাইহোক, আসুন আমরা গভীর প্রার্থনা, উপবাস, ভক্তি এবং নম্রতার সাথে আসন্ন “গুড ফ্রাইডে” পালন করি।

Related Articles