Festival

ডেনমার্কের সংবিধান দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

ডেনমার্কের সংবিধান দিবস ২০২২ - শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি

ডেনমার্কের সংবিধান দিবস ২০২২ – শুভেচ্ছা, বার্তা এবং উদ্ধৃতি। ডেনমার্ক এই নির্দিষ্ট দিনে 5 জুন সংবিধান দিবস উদযাপন করে। ডেনমার্কের কার্যত সমস্ত ব্যবসা এবং দোকান বন্ধ থাকবে। দিনটি ডেনিশ জনগণের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছুটির দিন। এই বিশেষ দিনে ডেনমার্কের প্রায় সব কর্মক্ষেত্র এবং দোকানপাট বন্ধ থাকবে। দিবসটি ডেনমার্কের জনগণের জন্য উদযাপনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন।

ডেনমার্কের সংবিধান দিবস

ডেনমার্কে প্রতি বছর সংবিধান দিবস 5ই জুন পালিত হয়। 5 জুন ডেনিশ গণতন্ত্রের জন্মকে চিহ্নিত করে এবং প্রতি বছর ধর্মনিরপেক্ষ সেবা, স্থানীয় রাজনীতিবিদদের বক্তৃতা, জাতীয় পতাকা উত্তোলন এবং গির্জার মণ্ডলীর মাধ্যমে উদযাপিত হয়, যা সারাদেশে ঘটে যাওয়া কয়েকটি ঘটনার নামকরণ করে। দেশটি.

ডেনমার্কের সংবিধান দিবস উদ্ধৃতি

“সংবাদপত্রের স্বাধীনতা সীমাবদ্ধ তাদের মধ্যে যারা একটির মালিক।” – এ.জে. লাইবলিং

Advertisement

“কংগ্রেস উৎপাদন ও বাণিজ্যের স্বাধীনতাকে ক্ষুণ্ন করে এমন কোনো আইন প্রণয়ন করবে না…” – আয়ন রান্ড

“সংবিধান একটি নিছক আইনজীবী দলিল নয়, এটি জীবনের একটি বাহন, এবং এর চেতনা সর্বদা যুগের আত্মা।” – ভীমরাও রামজি আম্বেদকর

“সংবিধানের কিছুতেই হস্তক্ষেপ করবেন না। এটি অবশ্যই বজায় রাখা উচিত, কারণ এটিই আমাদের স্বাধীনতার একমাত্র রক্ষাকবচ। – আব্রাহাম লিঙ্কন

“একটি বিষয় পরিষ্কার: প্রতিষ্ঠাতা পিতারা কখনই এমন একটি জাতি চাননি যেখানে নাগরিকরা তাদের উপার্জনের প্রায় অর্ধেক সরকারকে প্রদান করবে।” – রন পল

“আমার এমন লোকদের সাথে সমস্যা আছে যারা সংবিধান এবং বাইবেলকে আক্ষরিক অর্থে গ্রহণ করে।” – বিল মাহের

“আমরা জনগণ কংগ্রেস এবং আদালত উভয়েরই সঠিক প্রভু, সংবিধানকে উৎখাত করার জন্য নয়, যারা সংবিধানকে বিকৃত করে তাদের উৎখাত করার জন্য।” – আব্রাহাম লিঙ্কন

“যদি আমি দেখতে পাই যে সংবিধানের অপব্যবহার হচ্ছে, আমিই প্রথম এটি পুড়িয়ে দেব।” – ভীমরাও রামজি আম্বেদকর

“সংবাদপত্রের স্বাধীনতা সীমাবদ্ধ তাদের মধ্যে যারা একটির মালিক।” – এ.জে. লাইবলিং

“কংগ্রেস উৎপাদন ও বাণিজ্যের স্বাধীনতাকে ক্ষুণ্ন করে এমন কোনো আইন প্রণয়ন করবে না…” – আয়ন রান্ড

“সংবিধান একটি নিছক আইনজীবী দলিল নয়, এটি জীবনের একটি বাহন, এবং এর চেতনা সর্বদা যুগের আত্মা।” – ভীমরাও রামজি আম্বেদকর

ডেনমার্কের সংবিধান দিবসের বার্তা

আইনসভা মানুষকে বদমাশের হাত থেকে রক্ষা করার জন্য তৈরি করা হয়েছিল – এবং সংবিধান মানুষকে প্রশাসন থেকে রক্ষা করার জন্য তৈরি করা হয়েছিল। অধিকার বিল ব্যক্তিগত বাসিন্দাদের বিরুদ্ধে সমন্বিত করা হয়নি, তবুও আইনসভার বিরুদ্ধে

আমি মনে করি আমেরিকা এখন থেকে দীর্ঘ সময়ের জন্য পরিচিত হবে যখন তারা এই উন্নয়ন নিয়ে চিন্তা করবে: সংবিধান, জ্যাজ সঙ্গীত এবং বেসবল।

যখন তারা সীমান্তে আগ্নেয়াস্ত্রের বিস্ফোরণ ও গোলাবর্ষণের বিরোধিতা করেছিল, তখন আমাদের লেখক পিতাদের এই দেশের জন্য কিছু করার দরকার ছিল না। আসুন আমরা সাধারণত আমাদের অগ্রদূতদের থেকে এই আশীর্বাদটি রক্ষা করি। শুভ সংবিধান দিবস!

একটি প্রাথমিক উদ্বেগ হিসাবে সুযোগ, শব্দে আস্থা। আমাদের আত্মায় গর্ব এবং আমাদের আত্মায় স্মরণ। সংবিধান দিবসে দেশকে অভিবাদন জানানো উচিত।

তার গতিপথের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্রটি আমাদের এই নিজস্ব সম্পত্তির চেয়ে বেশি মুক্ত, আরও আনন্দময়, মনোরম কোন ভূমি পরিদর্শন করতে পারে না। এই সংবিধান দিবসে আপনার জন্য শুভকামনা!

প্রতিটি শিক্ষাবিদকে এই দেশটিকে কীভাবে লালন করা যায় তা দেখানোর সুযোগ দিন, প্রতিটি পিতামাতা তার সন্তান ও মেয়েদের মধ্যে আমাদের দেশের মহিমা প্রকাশ করুন। শুভ সংবিধান দিবস!

আমরা যা করি এবং আমরা যা করতে পারি তার মধ্যে পার্থক্য বিশ্বের সমস্যাগুলির একটি বড় অংশের যত্ন নেওয়ার জন্য কাজটি সম্পন্ন করবে! শুভ সংবিধান দিবস।

সংবিধান শুধু ব্যক্তিদের আনন্দ খোঁজার সুযোগ দেয়। আপনি নিজেকে এটি পেতে প্রয়োজন.

ইউনাইটেড স্টেটস সংবিধান নিজেকে যে কোনো সময়ে সরকারের নীতির সবচেয়ে নমনীয় সমাবেশকে প্রমাণ করেছে।

আমাদের সংবিধান একটি ভাল এবং ধার্মিক ব্যক্তির জন্য অনন্যভাবে তৈরি করা হয়েছিল। এটি অন্য কারো আইনসভার কাছে সম্পূর্ণভাবে অনুপস্থিত। সংবিধান ও নাগরিকত্ব দিবসের শুভেচ্ছা।

ডেনমার্কের সংবিধান দিবসের শুভেচ্ছা

“সংবিধান আমাদের দেশের মেরুদণ্ড গঠন করে এবং সংবিধান দিবস উপলক্ষে, যারা আমাদেরকে এমন একটি শক্তিশালী সংবিধান দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাতে হবে।”

“প্রত্যেক দেশের সংবিধান আছে যা একটি জাতি এবং তার দেশবাসীকে সংজ্ঞায়িত করে… সবাইকে সংবিধান দিবসের অনেক শুভেচ্ছা।”

“সংবিধান দিবসের উপলক্ষ আমাদের মনে করিয়ে দেয় যে আমরা এমন একটি দেশে জন্মগ্রহণ করেছি যার একটি শক্তিশালী সংবিধান রয়েছে, যা তার বর্তমান এবং ভবিষ্যতকে সংজ্ঞায়িত করে…। আপনাকে সংবিধান দিবসের শুভেচ্ছা।”

“সবার জন্য ন্যায়বিচার, সবার জন্য স্বাধীনতা এবং সবার জন্য সমতা… আপনাদের সংবিধান দিবসের অনেক অনেক শুভেচ্ছা… আসুন আমরা এই দিনটিকে ডেনমার্কের গর্বিত নাগরিক হিসেবে উদযাপন করি।”

“সংবিধান নিছক একটি দলিল নয়, এটি কেবল নাগরিকদের জন্য নয়, জাতির জন্যও জীবনধারা ব্যাখ্যা করে… সংবিধান দিবসের শুভেচ্ছা।”

“আজ যখন আমরা নাগরিকত্ব দিবস উদযাপন করছি, আমাদের অবশ্যই দায়িত্বশীল নাগরিক হিসাবে আমাদের দেশের বৃদ্ধি ও সমৃদ্ধিতে অবদান রাখার প্রতিশ্রুতি দিতে হবে।”

চূড়ান্ত শব্দ

দিনটি কয়েক বছর ধরে ডেনিশ জনগণের অসাধারণ সাফল্যের স্মরণ করিয়ে দেয়। আমরা সবাই হিসাবেএই অর্জনগুলি প্রতিফলিত করে, ভবিষ্যতের জন্য আমাদের কিছু শুভেচ্ছাও রয়েছে। আমরা অব্যাহত শান্তি ও সমৃদ্ধির পাশাপাশি সকলের জন্য সমতা ও মানবাধিকার আশা করি।

Related Articles