Biography

অঙ্কিত গুপ্তা জীবনী, বয়স, উচ্চতা, ওজন, গার্লফ্রেন্ড, পরিবার, নেট ওয়ার্থ

অঙ্কিত গুপ্তা উইকি জীবনী, বয়স, উচ্চতা, ওজন, গার্লফ্রেন্ড, পরিবার, নেট ওয়ার্থ, অ্যাফেয়ার

অঙ্কিত গুপ্তা জীবনী, বয়স, উচ্চতা, ওজন, গার্লফ্রেন্ড, পরিবার, নেট ওয়ার্থ, অ্যাফেয়ার এখানে উপলব্ধ। অঙ্কিত গুপ্ত একজন ভারতীয় টেলিভিশন অভিনেতা। তিনি টেলিভিশন শো উদরিয়ানে ফতেহ সিং ভির্কের প্রধান চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। তিনি কালারস টিভি সিরিজ বালিকা ভাধুর মাধ্যমে টেলিভিশনে ডক্টর অভিষেখ চরিত্রে আত্মপ্রকাশ করেন। অঙ্কিত 2011 সাল থেকে বিনোদন শিল্পে সক্রিয়। তার ভ্রমর চেহারার জন্য পরিচিত, অঙ্কিত গুপ্ত বিগ বস 16 এর সমস্ত প্রতিযোগীদের মধ্যে একটি উঠতি নাম। অভিনেতার ইতিমধ্যেই একটি অনুগত ফ্যান বেস ছিল, তার অভিনয়ের জন্য ধন্যবাদ, কিন্তু এখন তিনি আরও ভক্ত অর্জন করছেন। সুতরাং এখানে অঙ্কিত গুপ্তা জীবনী তার সম্পর্ক এবং আরও অনেক কিছু সম্পর্কে সমস্ত কিছু বলা হয়েছে!

কে অঙ্কিত গুপ্ত

অঙ্কিত গুপ্ত একজন ভারতীয় টিভি এবং চলচ্চিত্র অভিনেতা। চ্যানেল ভি ইন্ডিয়ার অনুষ্ঠান সাদ্দা হক এবং কালারস টিভির সিরিয়াল উদরিয়ানে ফতেহ সিং ভির্ক-এ পার্থ কাশ্যপের ভূমিকায় অভিনয়ের জন্য অঙ্কিত সবচেয়ে বেশি পরিচিত। অঙ্কিত 2012 সালে কালারস টিভির সিরিয়াল বালিকা ভাদু দিয়ে তার টিভি লঞ্চ তৈরি করেন। তিনি ওয়ে জাসি, বেগুসরাই, কুছ রং পেয়ার কে আইসে ভি, মায়াবী মালিং, লাল ইশক এবং কুন্ডলি ভাগ্যের মতো টিভি সিরিয়ালে কাজ করেছেন। 2012 সালে, তিনি টুটিয়া দিল মুভি দিয়ে তার বলিউড লঞ্চ তৈরি করেন। অঙ্কিত 2013 সালে ছোট ছবি মুক্তিতেও কাজ করেছিলেন। 2020 সালে, তিনি Voot-এর ওয়েব সিরিজ অবৈধ- জাস্টিস, আউট অফ অর্ডার দিয়ে তার ডিজিটাল লঞ্চ তৈরি করেন। অঙ্কিত তার ১ম টিভি সিরিয়াল বেগুসরাই থেকে 2011 সালে গর্ভ ঠাকুর হিসাবে লঞ্চ করেছিলেন। একই বছরে , বালিকা ভাদু কালারস টিভি সিরিজে ডক্টর অভিষেক চরিত্রে একটি সহায়ক চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিত। তিনি অনেক টেলিভিশন সিরিজ যেমন সাদ্দা হক, ওয়ে জাসি এবং মায়াবী মালিং-এ পপ আপ করেন।

অঙ্কিত গুপ্ত জীবনী

অঙ্কিত গুপ্ত 6 নভেম্বর 1988 সালে উত্তর প্রদেশের মিরাটে একটি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। গুপ্তা অভিনয় শুরু করার আগে অনেক বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। তিনি 2011 সালে কালারস টিভি সিরিয়াল বালিকা ভাদুতে ডঃ অভিষেক হিসাবে আত্মপ্রকাশ করেন। তিনি নালেন্দর যাদবের ভূমিকায় একটি হিন্দি ছবি তুতিয়া দিল-এও কাজ করেছিলেন। পরবর্তীতে তিনি চ্যানেল ভি ইন্ডিয়ার শো সাদ্দা হক-এ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ছাত্র পার্থ কাশ্যপের চরিত্রে হাজির হন। অনুষ্ঠানটি তাকে ভারতীয় যুব সমাজে প্রচুর খ্যাতি এনে দেয়। ২০২০ সালে কুণ্ডলী ভাগ্য শোতেও অঙ্কিত পবন মালহোত্রার ভূমিকায় অভিনয় করেছিলেন। ২০২১ সালে, তিনি প্রিয়াঙ্কা চৌধুরী এবং ইশা মালভিয়ার বিপরীতে কালারস টিভি সিরিজ উদরিয়ানে পুরুষ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি স্টার ভারত, বেগুসুরাই এবং কুছ রং পেয়ার কে আইসে ভি-তে মায়াবী মালিং-এও উপস্থিত ছিলেন।

Advertisement
Real NameAnkit Gupta
NicknameAkki
ProfessionActor
Date of Birth6 November 1988
Age (as in 2021)33 Years
Birth PlaceMeerut, Uttar Pradesh, India
NationalityIndian
Home TownMeerut, Uttar Pradesh, India

অঙ্কিত গুপ্ত  শারীরিক অবস্থা

5’10” উচ্চতা এবং প্রায় 72 কেজি ওজন সহ, তার একটি দুর্দান্ত শরীর রয়েছে। সে বিবাহিত নয়। আসুন অঙ্কিতের উইকি, বয়স, জন্মতারিখ, হোমটাউন, গার্লফ্রেন্ড, ইনস্টাগ্রাম, স্ত্রী, বর্তমান ঘটনা, পায়ের উচ্চতা, ওজন, লালন-পালন, ক্যারিয়ার এবং আরও কিছু তথ্য সম্পর্কে আরও জানুন। একটি হিন্দু পরিবার অঙ্কিতের জন্ম দিয়েছে। তিনি স্বাভাবিকভাবেই সংরক্ষিত। তার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি, তিনি ক্যামেরার সামনে উপস্থিত হতে নারাজ, তাই তাদের পরিবার অজানা।

Physical Status

Heightin centimeters- 173 cm in meters- 1.73 m in Feet Inches- 5’ 8”
Weight (approx.)in Kilograms- 65 kg in Pounds- 147 lbs
Figure Measurement (approx.)36-25-35 inches
Eye ColorBlack
Hair ColorBlack
Favorite FoodChicken dishes
Favorite ColorBlack

অঙ্কিত গুপ্ত পরিবারের সদস্য এবং তাদের সম্পর্ক

অঙ্কিত গুপ্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি। অভিনেতা তার ব্যক্তিগত জীবন ক্যামেরা থেকে দূরে রাখেন। গুজব রয়েছে যে তার একটি বড় বোন রয়েছে। তার উদারিয়ান সহ-অভিনেতা প্রিয়াঙ্কা চৌধুরীর সাথে তার ডেটিং সম্পর্কে গুজব ছিল। এই দুই তারকা বরাবরই দাবি করে এসেছেন যে তারা শুধুই ঘনিষ্ঠ বন্ধু। পুরোনো সাক্ষাত্কারে, অঙ্কিত গুপ্ত প্রকাশ করেছেন যে তিনি একবার কারও দ্বারা তাঁর হৃদয় ভেঙেছিলেন।

Marital StatusUnmarried
GirlfriendsNot Available
ControversiesNone

অঙ্কিত গুপ্তা নেট ওয়ার্থ, আয় ও বেতন

অঙ্কিত গুপ্তের আয়ের প্রধান উৎস হল তার অভিনয় জীবন এবং সোশ্যাল মিডিয়া ব্যস্ততা। প্রায় 10 বছর ধরে একজন অভিনেতা হিসাবে কাজ করে, তার একটি স্থির ক্যারিয়ার গ্রাফ রয়েছে। তার মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ₹10 কোটি টাকা।

Net Worth And Salary

SalaryNot Known
Net Worth$8 million

অঙ্কিত গুপ্ত সম্পর্কে কিছু তথ্য

  • অঙ্কিত গুপ্ত উত্তরপ্রদেশের মিরাটে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন।
  • অঙ্কিত 2013 সালে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তিতে কাজ করেছিলেন।
  • তিনি বীভা আনন্দের সাথে টাটা স্কাইয়ের মূল শো ‘রাজাওয়াদা কা রহস্য’-এ একটি এপিসোডিক ভূমিকা পালন করেছিলেন। 
  • তিনি খুব লাজুক এবং ক্যামেরার পবিত্র।
  • অঙ্কিত একজন ফিটনেস ফ্রিক এবং কয়েক ঘন্টা জিমে কাটিয়েছেন। তিনি তার খাদ্যাভ্যাস সম্পর্কে খুবই সচেতন এবং শুধুমাত্র ঘরে তৈরি খাবার খান।
  • তিনি গিটার বাজাতে ভালোবাসেন।

শেষ কথা

বিগ বস 16 অঙ্কিত গুপ্তার একটি নতুন দিক নিয়ে এসেছে যা তার ভক্তরা পছন্দ করে। আমরা খুব শেষ পর্যন্ত শোতে তাকে দেখতে আশা করি৷ অঙ্কিত গুপ্ত সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে নীচে মন্তব্য করুন৷

Related Articles