Festival

দক্ষিণ আফ্রিকান যুব দিবস ২০২২ – উদ্ধৃতি, শুভেচ্ছা এবং বার্তা

দক্ষিণ আফ্রিকান যুব দিবস ২০২২ - উদ্ধৃতি, শুভেচ্ছা এবং বার্তা

দক্ষিণ আফ্রিকান যুব দিবস ২০২২ – উদ্ধৃতি, শুভেচ্ছা এবং বার্তা। দক্ষিণ আফ্রিকান যুব দিবস সারা দেশের তরুণদের জন্য উদযাপন এবং জাতীয় গর্বের একটি দিন। এই দিনে তরুণদের অর্জনকে অভিবাদন ও উদযাপনের জন্য সারাদেশে অনুষ্ঠান হবে। সমস্ত অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হবে, যা প্রতিটি দক্ষিণ আফ্রিকান যুবকের জীবনে একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত। এই দিনটি তরুণদের একত্রিত হওয়ার এবং নেটওয়ার্ক করার এবং দক্ষিণ আফ্রিকায় তাদের অনন্য এবং বিশেষ অবদান উদযাপন করার একটি সুযোগ। তাই আপনার ক্যালেন্ডারে দিনটিকে চিহ্নিত করুন এবং উদযাপনে যোগ দিন।

দক্ষিণ আফ্রিকা যুব দিবস

দক্ষিণ আফ্রিকান যুব দিবস হল তরুণদের অর্জন এবং অবদান উদযাপন করার একটি দিন। প্রতি বছর 16 জুন দক্ষিণ আফ্রিকা আন্তর্জাতিক যুব দিবস উদযাপন করে। এই দিনে, আমরা বার্তা, শুভেচ্ছা এবং উদ্ধৃতি ভাগ করতে একত্র হই যা আমাদের অনুপ্রাণিত করে এবং ভবিষ্যতের জন্য আমাদের আশা নিয়ে আসে।

দক্ষিণ আফ্রিকা যুব দিবসের উদ্ধৃতি

আমাদের শিশুরা আমাদের সবচেয়ে মূল্যবান সম্পদ। তারাই আমাদের ভবিষ্যৎ গঠন করবে। যারা তাদের অপব্যবহার করে তারা আমাদের সমাজের কাঠামোকে ছিঁড়ে ফেলে এবং আমাদের দেশের ক্ষতি করে। নেলসন ম্যান্ডেলা দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট।

আপনার সন্তানের দিগন্তকে প্রসারিত করার জন্য প্রচুর ছোট পদ্ধতি রয়েছে। সর্বোত্তম হল সাহিত্যের প্রতি ভালোবাসা। জ্যাকলিন কেনেডি ওনাসিস।

আদিবাসীদের অবশ্যই শেখানো উচিত যে তাদের ইউরোপীয়দের মতো একই অধিকার নেই। ভার্ওয়ার্ড, হেনড্রিক।

একজন আফ্রিকান আবিষ্কার করতে পারে যে বিগ বস শুধুমাত্র আফ্রিকান বা ইংরেজিতে কথা বলে। উভয় ভাষা জানা তার জন্য সুবিধাজনক হবে। আমি ভাষা ইস্যুতে আফ্রিকান জনগণের সাথে যোগাযোগ করিনি এবং করব না। পুন্ট জানসেন, বান্টু শিক্ষা উপমন্ত্রী মো.

যৌবন যখন আনন্দের প্রতিশ্রুতি দেয়, জীবন তার সাথে ক্ষতির বাস্তবতা নিয়ে আসে। নিকোলাস স্পার্ক.

যুব দিবস 2022 দক্ষিণ আফ্রিকার শুভেচ্ছা

“সবচেয়ে বড় পাপ হল নিজেকে দুর্বল ভাবা”

“নিজেকে জয় করুন এবং পুরো মহাবিশ্ব আপনার।”

“কাউকে ঘৃণা করো না, কারণ যে ঘৃণা তোমার থেকে বেরিয়ে আসে, দীর্ঘমেয়াদে, তোমার কাছে ফিরে আসতে হবে, যদি তুমি ভালোবাসো, সেই ভালোবাসা তোমার কাছে ফিরে আসবে, বৃত্তটি সম্পূর্ণ করে।”

“নিজের উপর বিশ্বাস রাখুন – সমস্ত শক্তি আপনার মধ্যে রয়েছে। এমনকি সাপের বিষও শক্তিহীন, যদি আপনি দৃঢ়ভাবে অস্বীকার করতে পারেন।”

“তোমাদের একজন প্রভুর মত কাজ করা উচিত, দাস হিসাবে নয়; অবিরাম কাজ করো, কিন্তু দাসের কাজ করো না।”

“অন্যদের কাছ থেকে যা ভাল তা শিখুন, তবে তা আনুন এবং নিজের উপায়ে তা শোষণ করুন; অন্যের হয়ে যেও না।”

দক্ষিণ আফ্রিকা যুব দিবসের বার্তা

“পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে, যেই জড়িত থাকুক না কেন, তাদের নিষ্পত্তির সব উপায়ে জানমাল রক্ষা করতে। এই সরকারকে ভয় দেখানো হবে না এবং যে কোনো মূল্যে আইনশৃঙ্খলা বজায় রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।” জন ভর্স্টার, প্রধানমন্ত্রী

“তারা আমার গাড়িতে বসে আমাকে বলবে যে দক্ষিণ আফ্রিকায় একজন ছাত্র হতে কেমন লাগে, একজন কালো শিক্ষকের দ্বারা আফ্রিকান ভাষায় ইতিহাস এবং গণিত শেখানো হবে যিনি নিজে আফ্রিকান জানেন না এবং যাকে খুঁজে পেতে পাঠ্যপুস্তকের সাথে পরামর্শ করতে হয়েছিল। একটি ত্রিভুজ বা কোণ কী ছিল তা খুঁজে বের করুন।” ডাঃ এনথাথো মতলানা, একজন কর্মী

“আমাদের যদি আফ্রিকান করতেই হয়, ভর্স্টারকে জুলু করতেই হবে” প্রতিবাদী প্ল্যাকার্ড

“আমাদের মূল পরিকল্পনা ছিল কেবল অরল্যান্ডো ওয়েস্টে যাওয়া, আমাদের সংহতির প্রতিশ্রুতি দেওয়া এবং এনকোসি সিকেলেল’ আইআফ্রিকা গাওয়া৷ তারপর আমরা ভেবেছিলাম আমরা আমাদের কথা বলে ফেলতাম এবং আমরা বাড়ি ফিরে যাব। 16 ই জুনের পরেও যেতে পারে এমন একটি প্রক্রিয়া কেউ কল্পনা করেনি। সেদিন পুলিশের কাছ থেকে আমরা যে ধরনের প্রতিক্রিয়া পেয়েছি তা আমরা খুব কমই আশা করিনি।” মার্ফি মোরোবে, মার্চের একজন সংগঠক

এটি একটি ভ্রম যে যৌবন সুখী, যারা এটি হারিয়েছে তাদের একটি মায়া; কিন্তু তরুণরা জানে তারা হতভাগ্য। ~উইলিয়াম সমারসেট মাঘাম

“…আমাকে এটি বলতে দিন এবং অত্যন্ত দৃঢ়তার সাথে এটি বলতে দিন: জাতি আপনার কাছে একটি সুস্পষ্ট নীতি এবং বাস্তব পদক্ষেপের জন্য ঋণী যাতে তরুণরা আমাদের নতুন গণতন্ত্রে অবদান রাখে এবং এর থেকে উপকৃত হয়।” নেলসন ম্যান্ডেলা, দক্ষিণ আফ্রিকা প্রজাতন্ত্রের প্রাক্তন রাষ্ট্রপতি

উপসংহার

দক্ষিণ আফ্রিকান যুব দিবস হল এমন একটি দিন যা দক্ষিণ আফ্রিকা এবং বিশ্বব্যাপী যুবকদের অর্জন এবং অবদান উদযাপন করে। এই দিনটিকে স্মরণ করার জন্য, আমরা বিশ্বের বিভিন্ন তরুণদের কাছ থেকে কিছু অনুপ্রেরণামূলক বার্তা, উদ্ধৃতি এবং শুভেচ্ছা সংকলন করেছি।

Related Articles