Advertisement
Festival

শুভ ব্ল্যাক ফ্রাইডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ক্যাপশন

শুভ ব্ল্যাক ফ্রাইডে ২০২২ - শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ক্যাপশন

শুভ ব্ল্যাক ফ্রাইডে ২০২২ – শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি এবং ক্যাপশন। ব্ল্যাক ফ্রাইডে হল তাৎক্ষণিক শুক্রবার যা থ্যাঙ্কসগিভিং ডে অনুসরণ করে। ব্ল্যাক ফ্রাইডে বছরের সবচেয়ে আলংকারিক, রঙিন এবং আনন্দের দিন হিসেবে পালিত হয়, বিশেষ করে কেনাকাটা প্রেমীদের জন্য। এই দিনে বণিক এবং ব্যবসা তাদের গ্রাহকদের জন্য লাভজনক ডিল, ডিসকাউন্ট এবং সঞ্চয় অফার করে। ব্ল্যাক ফ্রাইডে কেনাকাটা অনুপ্রাণিত করে আপনার প্রিয়জনকে একটি বার্তা পাঠান। এখানে আপনার জন্য কিছু ব্ল্যাক ফ্রাইডে শুভেচ্ছা, ব্ল্যাক ফ্রাইডে উদ্ধৃতি এবং ক্যাপশন রয়েছে

ব্ল্যাক ফ্রাইডে 2022 কখন?

প্রতি বছর, সবার মনে প্রশ্ন থাকে কখন ব্ল্যাক ফ্রাইডে 2022? ঠিক আছে, আমরা আপনাকে বলতে এখানে এসেছি। আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন – ব্ল্যাক ফ্রাইডে 28শে নভেম্বর, 2022 হবে। এবং বরাবরের মতো, আমরা সমস্ত সেরা বিক্রয় এবং ডিলগুলির উপর গভীর নজর রাখব যাতে আপনাকে এটি করতে না হয়! আগামী মাসে আরও তথ্যের জন্য সাথে থাকুন।

ব্ল্যাক ফ্রাইডে ইতিহাস

ব্ল্যাক ফ্রাইডে-এর পিছনের আসল ইতিহাস অবশ্য ততটা রৌদ্রোজ্জ্বল নয় যতটা খুচরা বিক্রেতারা আপনাকে বিশ্বাস করতে পারে। 1950-এর দশকে, ফিলাডেলফিয়া শহরের পুলিশ থ্যাঙ্কসগিভিংয়ের পরের দিন যে বিশৃঙ্খলা দেখা দেয় তা বর্ণনা করার জন্য এই শব্দটি ব্যবহার করেছিল, যখন শহরতলির ক্রেতা এবং পর্যটকদের দল সেই দিনটিতে অনুষ্ঠিত বড় আর্মি-নেভি ফুটবল খেলার আগে শহরে প্লাবিত হয়েছিল। প্রতি বছর শনিবার। শুধুমাত্র ফিলি পুলিশরা দিনটি ছুটি নিতে সক্ষম ছিল না, তবে অতিরিক্ত ভিড় এবং ট্র্যাফিক মোকাবেলায় তাদের অতিরিক্ত-দীর্ঘ শিফটে কাজ করতে হয়েছিল। দোকানপাটকারীরাও দোকানে বেডলামের সুবিধা নেয় এবং পণ্যদ্রব্য নিয়ে চলে যায়, যা আইন প্রয়োগকারীর মাথাব্যথা বাড়িয়ে দেয়।

Advertisement

শুভ ব্ল্যাক ফ্রাইডে 2022 এর শুভেচ্ছা

“ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে আপনার সবচেয়ে ফলপ্রসূ কেনাকাটার অভিজ্ঞতা থাকতে পারে। আপনাকে একটি লোভনীয় ডিল পূর্ণ একটি কেনাকাটার দিন কামনা করছি…”

“আশা করি আপনার কার্ট এই ব্ল্যাক ফ্রাইডে আপনার সমস্ত পছন্দসই আইটেম দিয়ে পূর্ণ হবে। শুভকামনা করছি…”

“একজন পেশাদারের মতো কেনাকাটা করুন এবং অফারগুলির সর্বোত্তম ব্যবহার করুন৷ শুভ কালো শুক্রবার বিক্রয়, প্রিয়. আনন্দ কর…”

Advertisement

“আপনার ব্ল্যাক ফ্রাইডে সীমাহীন কেনাকাটায় ব্যয় করা হোক। আপনি বছরের সবচেয়ে পাগল, সবচেয়ে আকর্ষণীয় ডিল সঙ্গে ঝরনা হতে পারে. আপনাকে শুভ ব্ল্যাক ফ্রাইডে 2022…”

“আপনি আপনার পকেটে খুব বেশি আঘাত না করে বাজার থেকে কিছু আকর্ষণীয় জিনিস কিনতে সক্ষম হন। একটি মজাদার ব্ল্যাক ফ্রাইডে 2022 সেল করুন…”

“আপনি কি বছরের এই সময়ে আপনার এবং আপনার প্রিয়জনদের জন্য সেরা ডিল খুঁজে পেতে পারেন? এই ব্ল্যাক ফ্রাইডে উপভোগ করুন বাইরে গিয়ে এবং সেরা ডিলের সাথে সমস্ত গুডি গ্রহন করে…”

Advertisement

“আপনাকে একটি বাণিজ্যিকভাবে সফল, অবিশ্বাস্যভাবে সন্তোষজনক কালো শুক্রবারের শুভেচ্ছা জানাই! বছরের সেরা কিছু ডিলের সাথে আপনার একটি অবিশ্বাস্যভাবে লাভজনক দিন হোক…”

শুভ ব্ল্যাক ফ্রাইডে মেসেজ 

“এই ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ে, একজন ভাল নাগরিক হোন এবং কেনাকাটার জন্য বাইরে যান। রানীর মতো কেনাকাটা করুন কিন্তু পেশাদারের মতো সংরক্ষণ করুন…”

“আপনি এতদিন যে চুক্তির জন্য অপেক্ষা করছিলেন, অবশেষে এসেছে। বাইরে যান এবং তাদের ধরুন কারণ এটি আবার ব্ল্যাক ফ্রাইডে! একটি মহান সময় আছে…”

“সেখানে সব দোকানদারদের দিন আবার এসেছে। এই দিনটিকে সবচেয়ে বেশি উপভোগ করুন কারণ এটি বছরে একবার আসে…”

“প্রস্তুত হোন এবং প্রস্তুত হোন কারণ এটি কালো শুক্রবার। ধাক্কা দিন, কেনাকাটা করুন এবং সংরক্ষণ করুন যেমন আপনি আপনার পছন্দের লোকদের জন্য এটি করছেন। ব্ল্যাক ফ্রাইডে ডে 2022 এর শেষে আপনার মুখে একটি বড় হাসি থাকুক…”

“ব্ল্যাক ফ্রাইডে সবচেয়ে বড় উপহার হল যে তারা আপনাকে বছরে 364 দিন অতিরিক্ত চার্জ করে। শুভ কালো শুক্রবার! আপনাকে একটি খুব ফলপ্রসূ কেনাকাটার অভিজ্ঞতা কামনা করছি…”

“বাজারে সব হট ডিল দখল করার জন্য প্রস্তুত হন। কেনাকাটা ও আনন্দে ভরপুর দিন কাটুক। বেশি কেনাকাটা করুন কিন্তু দাম কম দিন। শুভ কালো শুক্রবার 2022…”

“আপনার প্রিয়জনের সাথে কিছু অসাধারণ কেনাকাটার সময় কাটান। আশ্চর্য এবং উপলব্ধ লোভনীয় ডিল দ্বারা বিস্মিত. আপনাকে একটি মজাদার শুভ ব্ল্যাক ফ্রাইডে 2022 এর শুভেচ্ছা জানাচ্ছি…”

“ব্ল্যাক ফ্রাইডে আবার এসেছেন আপনার ড্রয়ারে নতুন জামাকাপড় আছে তা নিশ্চিত করতে থ্যাঙ্কসগিভিং খাবারের সময় আপনি যেগুলি নষ্ট করেছিলেন তা প্রতিস্থাপন করতে। শুভ কালো শুক্রবার 2022…”

ব্ল্যাক ফ্রাইডে উদ্ধৃতি

“এটিকে ব্ল্যাক ফ্রাইডে বলা কি একটু বর্ণবাদী নয়?” – জয় বিহার

“আমি আশা করি আপনার ব্ল্যাক ফ্রাইডে আঘাতগুলি এতটা গুরুতর নয় যে আপনি সাইবার সোমবারে একটি মাউস ক্লিক করতে পারবেন না।” – অজানা

“যে বলেছে যে টাকা দিয়ে সুখ কেনা যায় না, সে জানে না কোথায় কেনাকাটা করতে হবে।” – বো ডেরেক

“সুখ টাকায় নয়, কেনাকাটায়।” – মেরিলিন মনরো

ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার সম্পর্কে সবাই জানেন। এখন আমাকে মঙ্গলবার গিভিং এর কথা ছড়িয়ে দিতে সাহায্য করুন!” – বিল গেটস

“ব্ল্যাক ফ্রাইডে ক্রেতা এবং থ্যাঙ্কসগিভিং টার্কির মধ্যে কী মিল রয়েছে? তারা জানে একটি ছোট জায়গায় জ্যাম করা এবং স্টাফ করা কেমন লাগে।” – হিউমোরোপিডিয়া

“আমি ভেবেছিলাম ব্ল্যাক ফ্রাইডে যখন সবাই ব্ল্যাকফেস পরে এবং ওয়াল-মার্ট থেকে বাচ্চাদের চুরি করে।” – স্টিফেন কলবার্ট

“সেক্সের চেয়ে কেনাকাটা ভাল। আপনি যদি কেনাকাটা করার পরে সন্তুষ্ট না হন তবে আপনি আপনার পছন্দের কিছুর বিনিময় করতে পারেন।” – অ্যাড্রিয়েন গুসফ

“এমনকি সামনে আসবেন না যে আপনি আপনার পরিবার, আমেরিকা বা ঈশ্বরকে ভালোবাসেন, যদি আপনার কাছে ব্ল্যাক ফ্রাইডে কৌশলগত শপিং পরিকল্পনার বিস্তারিত এবং রিহার্সড না থাকে।” – রব ডেলানি

শেষ কথা

একটি ব্ল্যাক ফ্রাইডে শুধুমাত্র গ্রাহকদের জন্য নয়, এটি ব্যবসায়িক ধন্যবাদ বার্তা পাঠিয়ে ব্যবসার মালিকদের জন্য উদযাপন করার একটি দিন। লোকেদের শুভেচ্ছা জানাতে এই সুযোগটি নিনতাদের কেনাকাটা এবং বিক্রয়ের সাথে সৌভাগ্য কামনা করছি। আপনার ব্ল্যাক ফ্রাইডেকে শুধুমাত্র একটি আনুষ্ঠানিকতায় পরিণত হতে দেবেন না, বরং সঠিক শব্দ চয়ন করে অর্থবহ করে তুলুন। ব্ল্যাক ফ্রাইডে শুভেচ্ছার আমাদের সংগ্রহের মাধ্যমে, আপনি আপনার বন্ধু এবং পরিবারকে তাদের প্রিয়জনের জন্য সেরা ডিল বেছে নিতে অনুপ্রাণিত করতে পারেন।

Related Articles