Result

চবি এ ইউনিট ফলাফল ২০২২ PDF ডাউনলোড

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট ভর্তির ফলাফল

চবি এ ইউনিট ফলাফল 2022 প্রকাশিত হয়েছে।  শিক্ষার্থীরা কি আপনি CU A ইউনিটের ফলাফল 2022 খুঁজছেন? তাহলে আমি বলব আপনি সঠিক জায়গায় আছেন। কারণ আপনি আমাদের ওয়েবসাইট থেকে সহজেই CU A ইউনিটের ফলাফল 2022 সংগ্রহ করতে পারেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শেষ হওয়ার পর শিক্ষার্থীরা তাদের পরীক্ষার ফলাফল জানতে বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করবে। তাই আমি বলব শিক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে সহজেই চট্টগ্রাম ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারবে।

চবি এ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল 2022

শিক্ষার্থীরা, আপনি কি চবি এ ইউনিটের ফলাফল 2022 নিয়ে চিন্তিত? আপনার জন্য সুখবর কারণ আমাদের ওয়েবসাইট থেকে আপনি সহজেই জানতে পারবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক ইউনিট ভর্তির ফলাফল 2022। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ২০২২ সালের ১৮ মার্চ থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। ফলে প্রায় ১৮ মাস বন্ধ ছিল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। বর্তমানে, করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে 12 সেপ্টেম্বর 2022 তারিখে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছিল। তাই এ বছর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা শেষ হতে কিছুটা বিলম্ব হয়েছে। এখন শিক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারবেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ ইউনিটের ফলাফল 2021-22

চবি এ ইউনিটের ভর্তি পরীক্ষা 16ই আগস্ট 2022 খ্রিস্টাব্দে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল খুব শিগগিরই প্রকাশ করা হবে। CU A ইউনিটের ফলাফল 2022 চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। এই পোস্টের মাধ্যমে, আমরা আজকে আপনাদের সামনে উপস্থাপন করেছি কিভাবে সহজেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে CU A ইউনিটের ফলাফল 2022 চেক করা যায়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল 2022 সাধারণত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা শেষ হওয়ার তিন থেকে চার দিনের মধ্যে প্রকাশ করা হয়। CU A ইউনিটের ফলাফল 2022 আমাদের ওয়েবসাইট থেকে প্রকাশিত হবে। তাই শিক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে সহজেই A ইউনিটের ফলাফল 2022 সংগ্রহ করতে পারে।

কিভাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট বের করবেন?

CU ভর্তি পরীক্ষার ফলাফল: সম্পূর্ণ CU ভর্তি পরীক্ষার পর। CU ভর্তি পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশ করা হবে। যখন CU কর্তৃপক্ষ ফলাফল প্রকাশ করে বা পরীক্ষার ফলাফল সম্পর্কে কোন তথ্য দেয় তখন আমরা এখানে আপডেট করব। CU ভর্তির ফলাফল www.cu.ac.bd সাইটে প্রকাশ করা হবে। আমরা এখানে একই সময়ে প্রকাশ করি। প্রতিটি ইউনিটের ফলাফল নিচের অংশে আপলোড করা হবে। সুতরাং, আপনার ফলাফল সম্পর্কে চিন্তা করবেন না। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিশ্রাম এখানে পাওয়া যাবে।

  • ভর্তির ওয়েবসাইট admission.cu.ac.bd ভিজিট করুন।
  • লগইন অপশনে ক্লিক করুন।
  • আবেদনের সময় প্রাপ্ত ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

এসএমএসের মাধ্যমে চবি ভর্তির ফলাফল

আপনি এসএমএসের মাধ্যমে সিইউ ভর্তির ফলাফল দেখতে পারেন। পেতে আপনাকে শর্ট কোড ব্যবহার করে এসএমএস পাঠাতে হবে। মেসেজের নিচে টাইপ করুন

CU <স্পেস> ইউনিট <স্পেস> রোল করুন এবং 16321 এ পাঠান 

চবি ক ইউনিটের ফলাফল ২০২২ 

এই কেএ ইউনিটে মোট 1214টি আসনের বিপরীতে 44,431 জন প্রার্থী আবেদন করেছিলেন। সোমবার ‘ক’ ইউনিটের পরীক্ষা শেষে ইউনিট সমন্বয়কারী ডা. মাহবুবুর রহমান এ তথ্য জানান। এ বছর ভর্তি পরীক্ষায় অংশ নেওয়া প্রায় ৮৬ শতাংশ শিক্ষার্থীর মধ্যে গত বছর ৭৮ শতাংশ শিক্ষার্থী অংশ নিয়েছিল। রবিবার গভীর রাত পর্যন্ত অনেক ভর্তিচ্ছুরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আসেন। তাদের অনেকের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় সবাই ঢাকা থেকে ট্রেনে উঠেছেন। এছাড়া প্রাক-ভর্তি প্রার্থীরা ক্যাম্পাসের বিভিন্ন হলে অবস্থান করেন।

Related Articles