জিপি বন্ধ সিমের অফার ২০২৩ – Grameen Bondho Sim Offer 2023

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সিম হলো গ্রামিনফোন। সারা দেশব্যাপি গ্রামিন সিম এর অনেক জনপ্রিয়তা রয়েছে। সারা বাংলাদেশ জুড়ে গ্রামিনফোন এর অসংখ্য ব্যাবহারকারী রয়েছে। অনেক গ্রামিন সিম ব্যাবহারকারী সিমের বিভিন্ন ধরণের অফার সম্পর্কে জানতে চায়। এর কারণে এই আর্টিকেলের মধ্যে বন্ধ গ্রামিন সিমের অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। 

গ্রামিন ফোনের অনেক ব্যাবহারকারী আছে যারা বন্ধ জিপি সিমের অফার, জিপি মিনিট অফার, জিপি টকটাইম অফার ইত্যাদি সম্পর্কে জানতে চায়। যারা জিপি সিমের বিভিন্ন ধরণের অফার সম্পর্কে জানতে চান তাদের জন্য এই আর্টিকেলটি অনেক গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। কারণ জিপি সিমের সকল অফার এই আর্টিকেলে বিস্তারিত জানানো হবে। নিচে জিপি সিমের অফার সম্পর্কে আলোচনা করা হলো। 

জিপি বন্ধ সিমের অফার ২০২৩

সারা বাংলাদেশে গ্রামি সিমের অসংখ্য ব্যাবহারকারী রয়েছে। এছাড়াও অনেকেই দীর্ঘদিন থেকে জিপি সিম বন্ধ করেও রাখে। যেসকল ব্যাবহারকারীদের সিম বন্ধ ছিল তারা বন্ধ জিপি সিমের অফার সম্পর্কে জানতে চান। জিপি বন্ধ সিম চালু করলে আপনি অনেক কম দামে মিনিট, ইন্টারনেট এবং এসএমএস কিনতে পারবেন। তাই আর দেরি না করে এখনি আপনার বন্ধ জিপি সিম অন করুন এবং নিচের অফারগুলো বুঝে নিন। 

বন্ধ সিমের অফার 

বন্ধ গ্রামিস সিম অন করলে অনেক কম মূল্যে বিভিন্ন ধরণের ধামাকা অফার পাওয়া যায়। নিচে বন্ধ গ্রামিন সিমের অফার দেওয়া হলো: 

অফার 

দাম 

অ্যাক্টিভ কোড 

মেয়াদ 

১ জিবি (৩ বার)

১১ টাকা 

*121*5044#

৭ দিন

৫ জিবি 

৪৩ টাকা 

৪৩ টাকা রিচার্জ

৩ দিন

জিপি বন্ধ সিমের মিনিট অফার 

অনেক জিপি সিম ব্যাবহারকারী রয়েছেন যারা ইন্টারনেট অফার না কিনে প্রিয় মানুষের সাথে কথা বলার জন্য মিনিট কিনতে চায়। তবে জিপি বন্ধ সিম অন করলে আপনি কম মূল্যে মিনিট এর পাশাপাশি ইন্টারনেট অফারের কম্বো প্যাকজে ও কিনতে পারবেন। নিচে গ্রামিন বন্ধ সিমের মিনিট অফার দেওয়া হলো। 

অফার 

দাম 

অ্যাক্টিভ কোড 

মেয়াদ 

৩জিবি+১০০ মিনিট+৪৮ পয়সা সেকেন্ড কল রেট 

১০১ টাকা 

১০১ টাকা রিচার্জ

৩০ দিন

৪৮ মিনিট 

২৮ টাকা

২৮ টাকা রিচার্জ 

৩০ দিন

জিপি বন্ধ সিমের অফারের শর্তাবলি 

বন্ধ গ্রামিন সিমের অফারগুলো অ্যাক্টিভ করতে হলে আমাদের অনেকগুলো শর্ত মানতে হবে। জিপি কোম্পানি যেসকল শর্তগুলো দিয়েছেন তা নিচে উল্লেখ করা হলো: 

  1. আপনার জিপি সিমটি গ্রামিনফোন এর দেওয়া নির্দিষ্ট সময় পর্যন্ত বন্ধ থাকে তাহলে আপনি অফারগুলো পাবেন। 
  2. সকল অফার অ্যাক্টিভেট করার জন্য অফারের জন্য প্রয়োজনীয় টাকা রিচার্জ করতে হবে। 
  3. পরবর্তি কোন নোটিশ না দেওয়া পর্যন্ত অফারটি নিতে পারবেন। 
  4. সকল অফারগুলো শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য।  

এছাড়াও আরো অনেক শর্ত রয়েছে যেগুলো আপনার মোবাইলে এসএমএস এর মাধ্যমে বলে দেওয়া হবে। 

উপসংহার 

বর্তমান বাংলাদেশে সবথেকে শক্তিশালি মোবাইল নেটওয়ার্কের মধ্যে গ্রামিনফোন অন্যতম। সারা বাংলাদেশে গ্রামিস সিমের অসংখ্য গ্রাহক রয়েছে। যেসকল গ্রাহক দীর্ঘদিন থেকে সিম বন্ধ রেখেছেন তাদের জন্য বন্ধ সিমের অফার রয়েছে। অনেকেই জিপি বন্ধ সিমের অফারগুলো জানতে চান। তাই এই আর্টিকেলের মধ্যে জিপি বন্ধ সিমের অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।