Sports

আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম

বিশ্বকাপ ফুটবল মানেই সারা বিশ্বের ফুটবল ভক্তদের মধ্যে চরম উত্তেজনা। এর কারণ হলো ফুটবলের জগতে সবথেকে বড় অর্জন হলো বিশ্বকাপ। তাই সকল ফুটবল দল এবং সমর্থকরা চায় এই বিশ্বকাপ নিজেদের নামে করে নিতে। ইতোমধ্যে কাতার বিশ্বকাপ ২০২২ এর গ্রুপ পর্বের ম্যাচগুলো শুরু হয়েছে। গ্রুপ পর্বের ম্যাচগুলোকে নিয়ে সকল দলের সমর্থকরা বিভিন্নভাবে চিন্তিত রয়েছেন। 

গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম সৌদি আরব। আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার ম্যাচটিকে ঘিরে আর্জেন্টিনা এবং সৌদি আরব এর সমর্থকদের মধ্যে অনেক কৌতুহল দেখা যাচ্ছে। সমর্থকরা সবাই আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার এই ম্যাচটি মিস করতে চায় না। তবে অনেকেই জানেন না আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলাটি কখন শুরু হবে, আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ কীভাবে দেখবেন, কোন চ্যানেলে দেখাবে। তাই এই আর্টিকেলের মধ্যে এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো। 

আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচের সময়, দিন ও তারিখ     

গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২২ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম সৌদি আরব। আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচটি শুরু হবে ২২ নভেম্বর বিকেল ৪ টায়। অর্থাৎ ২২ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪ টায় আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলাটি শুরু হবে। আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার এই ম্যাচটি লাইভ দেখতে হলে আপনাদের টিভির পর্দায় চোখ রাখতে হবে। তবে অনেকেই জানেন না কোন চ্যানেলে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখানো হবে। নিচে চ্যানেলগুলোর নাম উল্লেখ করা হলো।   

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ টিভি চ্যানেল 

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখার জন্য সারা বিশ্বের ফুটবল ভক্তরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ টিভি চ্যানেল সম্পর্কে অফিসিয়ালভাবে কোন চ্যানেল এর নাম বলা হয়নি। তবে সৌদি আরব বনাম আর্জেন্টিনা লাইভ টিভি চ্যানেল সম্পর্কে আন-অফিসিয়ালভাবে যে সকল চ্যানেলগুলোর কথা বলা হয়েছে সেগুলো হলো: Bein Sports এর সকল চ্যানেল, ESPN, Tyc Sports, Sony, Yalla Shoot TV। আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার খেলাটি শুরু হওয়ার সময় এই চ্যানেলগুলোতে চোখ রাখলে খেলাটি উপভোগ করতে পারবেন।     

সৌদি আরব বনাম আর্জেন্টিনা হেড টু হেড

আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর আগে ৪ বার মাঠে মুখোমুখি হয়েছে। ৪ বারের মুখোমুখি লড়াইয়ে আর্জেন্টিনা ২টি ম্যাচে জয়লাভ করেছে এবং বাকি ২টি ম্যাচ ড্র হয়। সৌদি আরব একটি ম্যাচেও জয়লাভ করতে পারেনি। আর্জেন্টিনা বনাম সৌদি আরব হেড টু হেড রেজাল্ট এর দিক থেকে আর্জেন্টিনা অনেকটা এগিয়ে রয়েছে। নিচে আর্জেন্টিনা বনাম সৌদি আরব হেড টু হেড রেজাল্ট দেওয়া হলো। 

Date 

Match 

Win

Score 

Competition

6 Jul 1988

Argentina VS Saudi Arabia  

Draw 

2-2 

Bicentennial Gold Cup

16 Jul 1988

Argentina VS Saudi Arabia  

Argentina

2-0

Bicentennial Gold Cup

20 Oct 1992

Argentina VS Saudi Arabia 

Argentina 

3-1

FIFA Confederation Cup

14 Nov 2012

Argentina VS Saudi Arabia

Draw

0-0

International Friendly

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ফুটবল ম্যাচ 

কাতার বিশ্বকাপ ২০২২ এর গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২২ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম সৌদি আরব। আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখার জন্য সারা বিশ্বের ফুটবল ভক্তরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪ টায়। তবে অনেকেই জানেন না আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখবেন কীভাবে। তাই নিচে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ফুটবল ম্যাচ দেখার সঠিক নিয়ম উল্লেখ করা হলো।   

কীভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলা লাইভ দেখবেন 

আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার ম্যাচটি টিভিতে লাইভ দেখতে পারবেন। কারণ অনেক স্পোর্টস চ্যানেলে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখানো হবে। উপরে উল্লিখিত চ্যানেলগুলোতে চোখ রাখলে যে কোন একটি  চ্যানেলে আপনি আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম দেখতে পারবেন। তবে সকল দেশে এসকল স্পোর্টস চ্যানেলগুলো পাওয়া যায় না।   

অনলাইনে বিভিন্ন Apps এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলাটি লাইভ দেখতে পারবেন। এছাড়াও অনেক ওয়েবসাইটে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখানো হবে। আপনারা যারা আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার খেলাটি দেখতে ইচ্ছুক তারা অনলাইনে ওয়েবসাইট অথবা Apps এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখতে পারেন। কীভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব অনলাইনে লাইভ দেখবেন তা নিচে দেওয়া হলো।    

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম 

অনেকেই আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম দেখার জন্য অপেক্ষা করে আছেন। তবে তারা জানে না কীভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচটি বিভিন্ন Apps বা ওয়েবসাইটের মাধ্যমে লাইভ স্ট্রিম করতে হবে। বিভিন্ন আনঅফিসিয়াল Apps যেমন, Yallah soot, Yacien TV, Toffe, Live net.TV  Apps এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যকার ম্যাচটি খুব সহজেই লাইভ স্ট্রিম করা যাবে। 

  

যারা Apps ছাড়া বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম দেখতে চান তারা Beinmatch.ma অথাবা Yallahshoot.com এ গিয়ে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম দেখতে পারেন। যদি কোন কিছু না পারেন তাহলে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচটি শুরুর সময়ে ফেসবুকে গিয়ে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম অথবা এই ধরণের কীওয়ার্ড লিখে সার্চ করলে খেলাটি দেখতে পারবেন। 

মোবাইল Apps & ওয়েবসাইট এর লিংক আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ 

অনেক আন-অফিসিয়াল Apps রয়েছে যেগুলো গুগল প্লে-স্টোর এ পাওয়া যায় না। এসকল Apps এর লিংক নিচে দেওয়া হলো-  

উপসংহার 

বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে একটি হাইভোল্টেজ ম্যাচ হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম সৌদি আরব এর মধ্যে। আর্জেন্টিনা এবং সৌদি আরব এর সমর্থকরা এখন থেকেই অনেক কৌতুহল নিয়ে বসে আছে আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলাটি লাইভ দেখার জন্য। তাই এই আর্টিকেলের মধ্যে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ স্ট্রিম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। 

Related Articles