নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২

Nursing and Midwifery Admission Results - Nursing Admission Results 2022

আপনি পরীক্ষার পর থেকে নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে কি না তা নিয়ে অনেকেই চিন্তিত। তাই আপনার চিন্তার কোনো কারণ নেই, অবশেষে, আপনি বাংলাদেশ নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে আপনার রেজাল্ট পাবেন।নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল 2022 প্রকাশিত হয়েছে ।বর্তমানে নার্সিং এবং মিডওয়াইফারি শিক্ষাব্যবস্থা বেশ উন্নত হয়েছে।যারা অধীর আগ্রহে অপেক্ষা ফলাফলের জন্য করছিলেন তারা আমাদের ওয়েবসাইট হতে খুব দ্রুত এবং কোনো ঝামেলা ছাড়াই ফলাফল পেয়ে যাবেন।

নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ২০২২ আবেদন শুরু হয়েছিল ৩ এপ্রিল ২০২২ সকাল ১০ টা হতে।এবং আবেদন এর শেষ সময় ছিল ২০ এপ্রিল ২০২২ রাত ১১ঃ৫৯ মিনিট পর্যন্ত ।এবং ভতি পরিক্ষা অনুষ্ঠিত হয় ২০ মে ২০২২। মোট পরিক্ষার্থী ছিল প্রায় ৮০ হাজার।

বাংলাদেশ নার্সিং কাউন্সিল পরীক্ষার রেজাল্ট ২০২২

যে সকল শিক্ষার্থীরা 20 মে 2022 সালে বাংলাদেশ নার্সিং কাউন্সিল পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তাদের রেজাল্ট মূলত আজকে www.bnmc.gov.bd ওয়েবসাইটে রাত দশটার পরে প্রকাশ করা হয়েছে।তাই আপনি আমাদের ওয়েবসাইট ব্যবহার করে এখনই আপনাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখাতে পারবেন। আপনাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার পুরো প্রক্রিয়া আমাদের এখানে আলোচনা করা হয়েছে।সকল শিক্ষার্থীরা নার্সিং ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হবে তাদের 12 অক্টোবর 2022 সালের মধ্যে ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। তাই এখনি দেখে নিন আপনি এই পরীক্ষার রেজাল্ট এ উত্তীর্ণ হয়েছেন কিনা।

কিভাবে নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২  জানতে পারবেন?

নার্সিং ভর্তি পরীক্ষার ফলাফল 2021-22 প্রকাশিত হয়েছে। বিএসসি নার্সিং রেজাল্ট, ডিপ্লোমা নার্সিং রেজাল্ট, এবং মিডওয়াইফ রেজাল্ট 2022 ওয়েবসাইট এবং SMS এর মাধ্যমে জানা যাবে। মেধা তালিকা, অপেক্ষমাণ তালিকা এবং মুক্তিযোদ্ধা কোটা অপেক্ষা পিডিএফ বাংলাদেশ নার্সিং কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে। মেধা তালিকায় থাকা প্রার্থীরাও এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে পারবেন। BNMC নার্সিং ফলাফল 2022 জানতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ দেখার নিয়ম যথাক্রমে 

Download Nursing Result PDF

  • dnmc.gov.bd এই ওয়েব সাইটে প্রবেশ করুন ।
  • ফলাফল বিকল্প লিখুন
  • সেশন নির্বাচন করুন ২০২১+২০২২
  • রোল নম্বর টাইপ করুন 1111111
  • সিরিয়াল নম্বর টাইপ করুন
  • ফলাফল দেখুন” বোতাম টিপুন।
  • নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ পেয়ে যাবেন ।

নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

পরীক্ষার্থীরা তাদের নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ পিডিএফ সহ অনলাইন মাধ্যমে দেখতে পারবে। অতএব আপনি আপনার নার্সিং ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ নার্সিং এন্ড মিডওয়াইফারি কাউন্সিল অফিশিয়ালওয়েবসাইট থেকে কিভাবে সংগ্রহ করবেন। এই বিষয়গুলো নিয়ে বেশ চিন্তিত রয়েছেন। চিন্তার কোন কারণ নেই নার্সিং ভর্তি পরীক্ষার ফলাফল সহজভাবে কিভাবে দেখতে হয় নিয়ম গুলো আমাদের ওয়েবসাইটের মাধ্যমে দেখে নিন। বর্তমান যুগে ডিজিটাল যুগ। আর এই যুগে পরীক্ষার্থীরা তাদের নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ কোন ঝামেলা ছাড়াই ঘরে বসেই তাদের মোবাইল ফোনের মাধ্যমে দেখতে পারবে। তবে আপনি আরও খুশি হবেন যে নার্সিং ভর্তি পরীক্ষার  রেজাল্ট ২০২২ দুইটি পদ্ধতিতে সংগ্রহ করতে পারবেন। প্রথমটি হলো তাদের অফিসিয়াল ওয়েবসাইট নার্সিং এন্ড মিডওয়াইফারি কাউন্সিল এবং দ্বিতীয়টি হলো পিডিএফ আকারে। তাই আজকে আমরা আপনাদেরকে অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিভাবে নার্সিং ভর্তি পরীক্ষার ফলাফল চেক করতে হয় । সেই নিয়ম গুলো নিয়ে আলোচনা করব। আপনি যদি নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ সংগ্রহ করার নিয়মগুলো অনুসরণ করেন তাহলে খুব সহজে আপনার ফলাফলটা আপনি নিজে দিতে পারবেন।

  • প্রথমে আপনি নার্সিং এন্ড মিডওয়াইফারি কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইট http://bnmc.teletalk.com.bd এই ওয়েব সাইটে প্রবেশ করুন 
  • তারপর সেখানে রোল নাম্বার এর অপশন আসবে।

  • এবার সেখানে আপনার Roll নাম্বারটি দিন।

  • এরপর সাবমিট বাটনে ক্লিক করুন।।

  • তারপর আপনি আপনার নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ পাওয়া যাবে

  • নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি রেজাল্ট 2022

নার্সিং ফলাফলে B.Sc

বিএসসি ইন নার্সিং ভর্তির ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। বিএসসি নার্সিং ভর্তির ফলাফল 2022 নীচে থেকে পিডিএফ হিসাবে ডাউনলোড করা যেতে পারে বা এটি নার্সিং এবং মিডওয়াইফারি অধিদপ্তর থেকেও ডাউনলোড করা যেতে পারে।

শেষ কথা 

যারা পাশ করেছেন তাদের জন্যে সুভ কামনা রইল আর যারা পাশ করতে পারেন নাই তাদের বলছি ভেংগে পরবেন না পরের বছর আবার চেষ্টা করুন । সবার জন্যে শুভকামনা রইল । সবাই পড়া শুনা করেন ভালো কিছুই হবে । নার্সিং এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২২ ।