Exam Dates & Admit Card

কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ড ২০২২

কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ড 2022, আসন পরিকল্পনা ডাউনলোড করুন

কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি প্রবেশপত্র ২০২২ আজ https://acas.edu.bd এ প্রকাশিত হয়েছে। কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ড PDF 2022 ডাউনলোড করুন। সকলকে একত্রিত করুন কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা 10 সেপ্টেম্বর সেজন্যই আজ প্রবেশপত্র প্রকাশ করা হয়েছে। এখানে আমরা আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটের রেফারে সমস্ত কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রদান করছি। এগ্রিকালচার ইউনিভার্সিটি ভর্তির আবেদনের শেষ তারিখ 18ই আগস্ট এবং অ্যাডমিট কার্ড পাওয়া যাবে 1লা সেপ্টেম্বর 2022। সকল যোগ্য প্রার্থীরা এখন তার অ্যাডমিট কার্ড অনলাইন প্রক্রিয়া ডাউনলোড করুন।

কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ড 2022

ইন্টিগ্রেটেড অ্যাডমিশন সেশন 2021-2022-এর জন্য 1লা সেপ্টেম্বর 2022 থেকে 8টি কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ড ডাউনলোড শুরু হয়েছে। সকল প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইট acas.edu.bd থেকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। শিক্ষার্থীরা 1 সেপ্টেম্বর 2022 থেকে ভর্তি পরীক্ষার আগে পর্যন্ত অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারে। পরীক্ষার্থীদের আসন বিন্যাস গত ১ সেপ্টেম্বর ক্লাস্টার ভর্তির ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। উল্লেখ্য, আগামী ১০ সেপ্টেম্বর কৃষি গ্রুপের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এদিন সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কৃষি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা 2022

ইতিমধ্যে AGRI ভর্তি সার্কুলার প্রকাশিত হয়েছে। এগ্রি ইউনিভার্সিটির সকল যোগ্য প্রার্থীরা এখনই https://acas.edu.bd/ এ প্রবেশপত্র ডাউনলোড করুন।

শেষ তারিখ: 18ই আগস্ট 2022
প্রবেশপত্র ডাউনলোড: ১লা সেপ্টেম্বর ২০২২
ভর্তি পরীক্ষার তারিখ: 10 সেপ্টেম্বর 2022

কিভাবে কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রবেশপত্রডাউনলোড করবেন

কৃষি ক্লাস্টার ভর্তি ভর্তি-কৃষি সংস্থা। আজ প্রকাশিত প্রবেশপত্র শিক্ষার্থীরা acas.edu.bd ওয়েবসাইটে লগইন করেছে। অ্যাডমিট কার্ড ডাউনলোড অপশনে ক্লিক করুন। কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে, নীচের সহজ পদক্ষেপগুলি অনুসরণ করুন।

ধাপ-১: ভর্তির ওয়েবসাইট acas.edu.bd ভিজিট করুন
ধাপ-২: সাইন ইন অপশনে যান।
ধাপ-৩: আপনার পিন এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
ধাপ-৪: ড্যাশবোর্ড থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন।

কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল

বাংলাদেশ সাত কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022 acas.edu.bd ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশিত হয়েছে। কৃষি বিশ্ববিদ্যালয়ের ফলাফল 2021-22 আজ 2022 তারিখে প্রকাশিত হয়েছে। পূর্ববর্তী ফলাফল বাতিল করা হয়েছে এবং নতুন ফলাফল প্রকাশ করা হয়েছে। ভর্তি পরীক্ষার ফলাফলও এসএমএসের মাধ্যমে শিক্ষার্থীকে জানানো হবে। মেধা তালিকার পাশাপাশি অপেক্ষমাণ তালিকা ও কোটার ফলাফলও প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা পিন এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে ফলাফল জানতে পারবে। মেধা তালিকা, কোটা ফলাফল এবং অপেক্ষমাণ তালিকা PDF ফরম্যাটেও ডাউনলোড করা যাবে। ২০২২ সালের ১০ সেপ্টেম্বর সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে মোট ৩৪ হাজার ৮৪৬ জন আবেদনকারী অংশগ্রহণ করেন। ভর্তি পরীক্ষায় মোট ৭৬,৫৩৯ জন শিক্ষার্থী আবেদন করেছিল।

Related Articles