Sports

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ ৩য় টি-২০ লাইভ স্ট্রিমিং

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ ৩য় টি-২০ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন তা জানতে চান? এখানে এই নিবন্ধটি অনুসরণ করুন আপনি ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ ৩য় T20I লাইভ স্ট্রিমিং, সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট, আবহাওয়ার পূর্বাভাস, ম্যাচের পূর্বাভাস এবং আরও অনেক কিছু পাবেন।

৭ জুলাই গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সিরিজ এখন ১-০ তে ওয়েস্ট ইন্ডিজের পক্ষে।

আবহাওয়ার কারণে সিরিজের উদ্বোধনী খেলা বাতিল করা হয়েছে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে, উভয় দলই গুরুত্বপূর্ণ সিরিজ লিড নিতে প্রস্তুত ছিল। শক্তিশালী সামগ্রিক প্রচেষ্টায় সিরিজের দ্বিতীয় খেলায় বাংলাদেশকে পরাজিত করায় ক্যারিবিয়ান দলটি ছিল অসামান্য।

ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়, এবং তাদের ব্যাটসম্যানরা তাদের ২০ ওভারে ১৯৩ রান করে। বাংলাদেশের বোলাররা সমস্যায় পড়েন, কারণ তারা মোট পাঁচ উইকেট নেন।

ব্যাটসম্যানরা তাড়া করার সময় বীরত্বপূর্ণ প্রচেষ্টা চালিয়েছিল, কিন্তু তারা প্রায়ই উইকেট হারায় এবং ৩৫ রানে ম্যাচ হারে, ১৫৮ রানে তাদের ইনিংস শেষ করে।

সিরিজে এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ প্রশংসনীয় পারফর্ম করেছে। তারা সব একই সাথে শট করেছে, অতিথিদের বিপরীতে যারা এখনও তা করেননি। সিরিজ টাই করতে হলে বাংলাদেশকে তাদের খেলার শীর্ষে খেলতে হবে কারণ আরেকটি সিরিজ হার তাদের ওপর ঝুলে আছে।

ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ জিততে এবং সিরিজ জিততে অনুপ্রাণিত হবে।

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের বিবরণ:

ম্যাচ: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, ৩য় টি-টোয়েন্টি, বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফর ২০২২

তারিখ এবং সময়: ৭ জুলাই, ২০২২, বৃহস্পতিবার, ১১:৩০ PM (বাংলাদেশ সময়)

ভেন্যু: প্রভিডেন্স স্টেডিয়াম, গায়ানা

 

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ ৩য় টি-২০ ম্যাচের পিচ রিপোর্ট

প্রোভিডেন্স স্টেডিয়ামের পিচ একটি সমতল পৃষ্ঠ। ব্যাটসম্যানরা সহজেই রান করতে পারে কারণ নতুন বলটি ব্যাটের উপর মসৃণভাবে স্লাইড হয়। খেলার পরবর্তী পর্যায়ে স্পিনারদের ব্যবহার করা যেতে পারে।

পুরো খেলা জুড়ে, সঠিক থাকার জন্য পৃষ্ঠের উপর গণনা করুন।

 

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের আবহাওয়ার পূর্বাভাস

বৃহস্পতিবার, প্রচুর বৃষ্টিপাত এবং তাপমাত্রা ২৪ থেকে ২৯ ডিগ্রি সেলসিয়াস হওয়ার পূর্বাভাস রয়েছে। আমরা কেবল উজ্জ্বল আকাশ এবং একটি পূর্ণাঙ্গ খেলার আশা করতে পারি।

 

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ ৩য় টি-২০ সম্ভাব্য একাদশ

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ

কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, শামারহ ব্রুকস, নিকোলাস পুরান (c & wk), রোভম্যান পাওয়েল, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, কিমো পল, আকেল হোসেইন, ওবেদ ম্যাককয়, হেইডেন ওয়ালশ

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

আনামুল হক, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মাহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

 

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের ভবিষ্যদ্বাণী

সিরিজ জয়ের জন্য দ্বিতীয় টি-টোয়েন্টিতে অসাধারণ খেলেছে ওয়েস্ট ইন্ডিজ। ফোকাস এখন গায়ানা এবং বাংলাদেশের দিকে, যাদের উভয়কেই সিরিজ টাই করতে তাদের খেলার শীর্ষে পারফর্ম করতে হবে। বৃহস্পতিবার সিরিজ জয়ের লক্ষ্যে থাকবে স্বাগতিকরা।

তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশকে ভারী ব্যবধানে হারাতে পারে বলে আশা করা হচ্ছে।

ভবিষ্যদ্বাণী: ওয়েস্ট ইন্ডিজ এই ম্যাচে আধিপত্য বিস্তার করবে।

 

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ ৩য় টি-২০ লাইভ স্ট্রিমিং

টিভি: N/A

লাইভ স্ট্রিমিং: ফ্যানকোড (অ্যাপ)

YouTube: Rabbithole, TSportsBD

Related Articles

Leave a Reply

Your email address will not be published.