Exam Dates & Admit Card

RPCL পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং প্রবেশপত্র ডাউনলোড করুন

প্রবেশপত্র - rpcl.teletalk.com.bd

RPCL পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং প্রবেশপত্র কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। পল্লী পাওয়ার কোম্পানি লিমিটেড পোস্টে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি একটি সেরা চাকরি এবং পরীক্ষার তারিখের ফলাফলের সার্কুলার এবং যারা এই বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন তাদের জন্য এই চাকরি পাওয়ার দুর্দান্ত সুযোগ। এই চাকরি টি একটি ভাল ক্যারিয়ার গড়ার জন্য উপযুক্ত। যারা কাজ করতে চান, তাদের এই RPCL পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং প্রবেশপত্র সম্পর্কে বিস্তারিত জানা উচিত। নিচে আমরা এই বিসই নিয়ে বিস্তারিত আলচনা করব। 

RPCL পরীক্ষার তারিখ

আপনি কি RPCL পরীক্ষার তারিখ ২০২২ খুঁজছেন? তবে আমি বলব যে আপনি সঠিক জায়গায় আছেন কারণ আপনি চাইলে এখনই নীচে থেকে RPCL পরীক্ষার তারিখ জানতে পারেন। তাই দেরি না করে এখনই জেনে নিন। রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেড (আরপিসিএল) এর বিভিন্ন পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচী ও তারিখঃ ১৯ আগস্ট ২০২২ বিকাল ৩ তাই। এছারাও RPCL অ্যাডমিট কার্ড 2022 থেকে ডাউনলোড করা শুরু হয়েছে এবং আপনার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার শেষ সময় হল ২০২২৷ তাই দেরি করবেন না, এই সময়ে এখান থেকে আপনার অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন৷ আপনি এখানে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে দুটি ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। একটি হল আমাদের ওয়েবসাইট এবং অন্যটি হল RPCL এর অফিসিয়াল ওয়েবসাইট৷ তাই আপনি যেকোনো ওয়েবসাইট ব্যবহার করে আপনার প্রবেশপত্র ডাউনলোড করুন।

আরপিসিএল এর বিভিন্ন পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচী

 প্রতিষ্ঠানঃ রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেড (rpcl)

পদের নামঃ বিভিন্ন পদ 

পরীক্ষার তারিখঃ ১৯ আগস্ট ২০২২ 

পরীক্ষার সময়ঃ বিকাল ৩.৩০ টা

RPCL অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি

প্রবেশপত্র অনলাইনে পাওয়া যাবে। তারা অনলাইনে প্রবেশপত্র বিতরণ করছে। সুতরাং, আপনাকে তাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে এটি সংগ্রহ করতে হবে। আমরা আমাদের ওয়েবসাইটে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার লিঙ্কও দিচ্ছি। আমরা অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য যথাযথ নির্দেশনা প্রদান করছি।

  • আপনি যদি এমন কোনো এসএমএস পান যা আপনাকে বলে যে আপনার প্রবেশপত্র ডাউনলোড করুন তাহলে আপনি এটি ডাউনলোড করতে পারেন।
  • অনুগ্রহ করে তাদের ওয়েবসাইটে যান www.rpcl.teletalk.com.bd
  • এখন আপনাকে আপনার ইউজার আইডি ইন্টার করতে হবে।
  • তারপর, আপনার পাসওয়ার্ড ইনপুট করুন যা আপনাকে এসএমএসে দেয়।
  • সাবমিট বাটনে ক্লিক করুন।
  • এখন আপনার প্রবেশপত্র ডাউনলোড করুন এবং রঙ বিন্যাসে প্রিন্ট আউট করুন।

মনে রাখবেন, কার্ড ডাউনলোড করার সময় অ্যাডমিট করার সিদ্ধান্ত নেবে কর্তৃপক্ষ। তাই, এটি ডাউনলোড করার জন্য আপনাকে ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। তারা আপনার মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে আপনাকে অবহিত করবে।

RPCL আসন পরিকল্পনা

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং দৈনিক সংবাদপত্রে পরীক্ষার সময়সূচী, কেন্দ্র, স্থান এবং অন্যান্য তথ্য প্রকাশ করবে। প্রার্থীদের এসএমএসের মাধ্যমে পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে। অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পরে আপনি পরীক্ষার তারিখ, স্থান, সময়, ঠিকানা এবং অন্যান্য তথ্য পাবেন। পরীক্ষার আগে কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে বিস্তারিত আসন পরিকল্পনা প্রকাশ করবে। MCQ, লিখিত বা ভাইভা ভয়েসের জন্য আসন পরিকল্পনা উপলব্ধ থাকলে আপনি এখানে সমস্ত আপডেট তথ্য পাবেন।

RPCL চাকরির ফলাফল

নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে আলোচনা করার সময় এসেছে। আপনি জানেন যে প্রতিটি নিয়োগ পরীক্ষা এমসিকিউ বা লিখিত পরীক্ষায় অনুষ্ঠিত হবে। কিন্তু তারা বাছাই পরীক্ষার জন্য লিখিত পরীক্ষার ব্যবস্থা করছে। প্রাথমিক নির্বাচন পরীক্ষার জন্য আপনাকে লিখিত পরীক্ষার মুখোমুখি হতে হবে। তারা নিয়োগ পরীক্ষা করে যোগ্য প্রার্থী নির্বাচন করতে হবে। নিরাপদ অঞ্চলের জন্য আপনাকে ন্যূনতম 60% নম্বর পেতে হবে। যদিও পাস নম্বর 40%। RCPL চাকরি পরীক্ষার ফলাফল সময়মতো প্রকাশ করা হবে। কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রদান করবে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন. কারণ আমরা এখন এই চাকরির সার্কুলার সম্পর্কিত সব ধরনের তথ্য প্রদান করছি।

উপসংহার

এই মুহুর্তে আমরা RPCL জব সার্কুলার 2022, চাকরির আবেদন শুরু এবং শেষের তারিখ, আবেদনের লিঙ্ক, আবেদনের নির্দেশনা এবং অর্থপ্রদানের পদ্ধতি শেয়ার করছি। আমরা RPCL চাকরির পরীক্ষার তারিখ এবং সময়, প্রবেশপত্র ডাউনলোড করার পদ্ধতি, পরীক্ষার আসন পরিকল্পনা, পরীক্ষার ফলাফল এবং আরও অনেক তথ্য কভার করছি। প্রবেশপত্র ছাড়া কেউ পরীক্ষায় বসতে পারবে না। এছাড়াও, ভাইভা ভয়েসের সময় প্রবেশপত্রের প্রয়োজন। এখানে আমরা রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড চাকরির ফলাফল, ভাইভা ফলাফল এবং চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের তালিকা আপডেট করব। সুতরাং আমাদের সাথেই থাকুন। 

Related Articles