মানুষের প্রতি ঈশ্বরের আহ্বানের অর্থ ব্যাখ্যা কর।

154 viewsখ্রিস্টান ধর্ম
0

মানুষের প্রতি ঈশ্বরের আহ্বানের অর্থ ব্যাখ্যা কর। Explain the meaning of God’s call to man. Class 6 Christianity 5th Week Assignment Answer, 5th Soptaher Kristan Dhormo Assignment Somadhan, ষষ্ঠ শ্রেণীর ৫ম সপ্তাহের খ্রীষ্টান ধর্ম ও নৈতিক শিক্ষা সমাধান। 2nd Christianity and Moral Education Assignment Solution 5th Week For Class6. Assignment Task 2.

মানুষের প্রতি ঈশ্বরের আহ্বানের অর্থ ব্যাখ্যা কর।

ষষ্ঠ শ্রেণীর খ্রীষ্টান ধর্ম ও নৈতিক শিক্ষার ৫ম সপ্তাহের এসাইনমেন্ট প্রশ্ন হচ্ছে “মানুষের প্রতি ঈশ্বরের আহ্বানের অর্থ ব্যাখ্যা কর”। প্রশ্নটি ক্লাস ৬ এর খ্রীষ্টানধর্ম ও নৈতিক শিক্ষা বইয়ের পঞ্চম অধ্যায়: ঈশ্বরের আহ্বানে ইসাইয়ার সাড়াদান, ষষ্ঠ অধ্যায়: মুক্তিদাতা যীশুর জন্ম ও শৈশব, নবম অধ্যায়: সত্যবাদিতা, শৃংখলা ও সেবা থেকে করা হয়েছে। আমরা “মানুষের প্রতি ঈশ্বরের আহ্বানের অর্থ ব্যাখ্যা কর” প্রশ্নটির সমাধান করার চেষ্টা করছি।

এ্যাসাইনমেন্ট / নির্ধারিত কাজ

বর্ণনামূলক প্রশ্ন:

৩। মানুষের প্রতি ঈশ্বরের আহ্বানের অর্থ ব্যাখ্যা কর।

উত্তরঃ মানুষের প্রতি ঈশ্বরের আহ্ববানের অর্থঃ ঈশ্বর আমাদেরকে মানব পরিবারে জন্ম দিয়েছেন। আমাদের সকলেরই দেহ মন ও আত্মা আছে। দেহের মধ্যে যেমন অঙ্গ প্রত্যঙ্গ থাকার কথা তার সবই আছে তবুও আমাদেরকে ঈশ্বর মানুষ হওয়ার জন্য ডাকেন। আমাদের মা-বাবা, গুরুজন অনেক সময় আমাদেরকে বলেন মানুষ হও। [NewResultBD.Com] তারা এ দ্বারা কী বুঝাতে চান তা আমরা জানি, তারা আমাদেরকে মানবিক গুন ও মূল্যবোধগুলো অর্জন করতে বলেন।

ঈশ্বর আমাদের সামনে উদাহরণ হিসেবে তার পুত্র যিশুকে রেখেছেন। যিশু একই সঙ্গে একজন পূর্ণ ঈশ্বর এবং একজন পূর্ণ মানব। যীশুর মধ্যে মনুষ্যত্বের সবগুলো গুণ ছিল। আমরা তাকে অনুসরণ করলে খাটি মানুষ হতে পারি। অর্জিত গুণ ও মূল্যবোধগুলো আমরা যতই অপরের কল্যানে ব্যবহার করি, ততই আমরা দিন দিন মানুষের মত মানুষ হতে থাকি।

Class 6 Christianity 5th Week Assignment Answer

Changed status to publish
Add a Comment
Write your answer.