Sports

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২

আর্জেন্টিনার জন্য কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২ আজ ২০২২ বিশ্বকাপের জন্য তাদের 26 সদস্যের দল ঘোষণা করেছে। আর্জেন্টিনা বিশ্বকাপ ইতিহাসের অন্যতম সফল দল, দুবার টুর্নামেন্ট জিতেছে এবং রানার্স আপ হয়েছে। তারা প্রতিযোগিতার চারটি সংস্করণ ছাড়া বাকি সবগুলোতেই যোগ্যতা অর্জন করেছে। অতএব, এটা কোন আশ্চর্যের কিছু নয় যে তারা কাতারে একটি জায়গা নিশ্চিত করেছে, যার এই নিবন্ধে বর্ণিত কারণে টুর্নামেন্টের আয়োজন বিতর্কিত।

২০২২ বিশ্বকাপের জন্য আর্জেন্টিনা ম্যানেজার কে?

আর্জেন্টিনার একটি ফুটবল দলের কোচ লিওনেল স্কালোনি কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২ ঘোষণা করেছেন। লিওনেল স্কালোনি আসল প্রমাণিত। তত্ত্বাবধায়ক থেকে চমক ম্যানেজার পর্যন্ত, প্রাক্তন দেপোর্তিভো লা করোনা উইং-ব্যাক, যিনি 2006 সালে ওয়েস্ট হ্যামে ভুলে যাওয়া ঋণের স্পেল করেছিলেন, তার অভিজ্ঞতার অভাবের জন্য লক্ষ্যবস্তু করা হয়েছিল, তবুও তিনি একটি শান্ত সংস্কার শুরু করেছেন। তিনি একটি স্থিতিশীল দল তৈরি করেছিলেন যা 1993 সালের পর প্রথম বড় শিরোপা জিতেছিল।

২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা 26 পুরুষ স্কোয়াড

আর্জেন্টিনার ম্যানেজার লিওনেল স্কালোনি 2022 বিশ্বকাপের জন্য তার 26 সদস্যের স্কোয়াডের নাম ঘোষণা করেছেন, যা অনেকের মতে কাতারে ট্রফি তুলতে যথেষ্ট শক্তিশালী। চোট পাওয়া ফরোয়ার্ড পাওলো দিবালাকে বাদ দেওয়া হয়েছে এবং দলের নেতৃত্ব দেবেন লিওনেল মেসি। ৩৫ বছর বয়সী মেসি তার পঞ্চম বিশ্বকাপে খেলবেন এবং তার সহকর্মী অভিজ্ঞ অ্যাঞ্জেল ডি মারিয়া এবং নতুন মুখ নিকোলাস ওটামেন্ডির সাথে যোগ দেবেন যিনি গত বছর আর্জেন্টিনাকে কোপা আমেরিকা শিরোপা জিততে সাহায্য করেছিলেন। তারা এই জার্সিতে ডাকতে পেরে গর্বিত, আসুন আশা করি আপনিও একজন ভক্ত হিসাবে আছেন। সম্প্রতি আর্জেন্টিনার কোচ,” কোচ স্কালোনি আজ একটি সোশ্যাল মিডিয়া ভিডিও আপলোডে একথা বলেছেন।

Advertisement

কাতার বিশ্বকাপে তাদের পছন্দের খেলোয়াড়রা সুযোগ পেয়েছে কি না তা দেখার জন্য আর্জেন্টিনা দলের সব সমর্থক নির্বাচিত খেলোয়াড়ের তালিকার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করছে। এই বিশ্বকাপের আয়োজক কাতার, সমস্ত দর্শকরা বিভিন্ন চ্যানেল এবং অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলাটি দেখতে পারবেন। যাইহোক, আমাদের মূল বিষয় হল আর্জেন্টিনা দলের খেলোয়াড়দের তালিকা, তাই আপনাকে অন্য কোন ওয়েবসাইটে যেতে হবে না, এখানে আপনি 2022 কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা দলের খেলোয়াড়দের তালিকা দেখতে পারেন।

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২ নির্বাচনকে চমকে 

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা স্কোয়াড তালিকা ২০২২ এখন আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। ভিলারিয়াল মিডফিল্ডার হ্যামস্ট্রিং ইনজুরির জন্য অস্ত্রোপচারের পরে এবং এক্সকুয়েল প্যালাসিওস দ্বারা প্রতিস্থাপিত হওয়ার পরে সাম্প্রতিক দিনগুলিতে জিওভানি লো সেলসোর অনুপস্থিতির জন্য স্কালোনিকে পূরণ করতে হয়েছিল। ভিলারিয়াল ডিফেন্ডার জুয়ান ফেইথ ছিলেন দলে আরেকটি চমক, সাথে পাওলো দিবালা, যিনি অক্টোবরের শুরুতে চোট পেয়েছিলেন এবং রোমার হয়ে বেশ কয়েকটি ম্যাচ মিস করেছিলেন।

কাতার বিশ্বকাপে সুযোগ পাওয়া খেলোয়াড়দের নাম আগেই ঘোষণা করেছে আর্জেন্টিনা দল। আপনি যদি এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়েন তবে আপনি 24 সদস্যের একটি তালিকা পাবেন। বেশিরভাগ সময় দর্শকরা গুগলে আর্জেন্টিনার খেলোয়াড়দের তালিকা খুঁজছেন, তাই আমরা খুব অল্প সময়ের মধ্যে এই পোস্টটি সাজিয়েছি যাতে আপনি সহজেই খেলোয়াড়দের তালিকা সঠিকভাবে দেখতে পারেন। 20 নভেম্বর ফিফা বিশ্বকাপ 2022 অনুষ্ঠিত হতে চলেছে। তাই সমস্ত দল ইতিমধ্যেই প্রস্তুতি নিয়েছে এবং তাদের দেশ ছেড়ে এখন কাতারে পৌঁছাবে।

আর্জেন্টিনা দলের ওভারভিউ এবং প্রত্যাশা

খেলাধুলায় এমন সময় আসে যখন অনুভূত ভাগ্য আমাদের প্রত্যাশার বিরুদ্ধে যায়। প্রায়শই, আন্ডারডগ নড়বড়ে হয়ে যায়, নায়ক বিবর্ণ হয়ে যায় এবং গল্পের বই শেষ হয়ে যায়। তবে কাতারে যদি ভাগ্য সহ একটি দল থাকে তবে এটিই। কোপা আমেরিকা সেন্টেনারিও ফাইনালে চিলির কাছে হেরে যাওয়ার পর মেসি 2016 সালে আর্জেন্টিনার জাতীয় দল থেকে তাড়াতাড়ি অবসর নেন। তারপরে তিনি ফিরে আসেন, দৃশ্যত আরও প্রমাণ করার জন্য। আর্জেন্টাইন ফুটবলের গ্লোবাল সুপারস্টার হিসেবে ডিয়েগো ম্যারাডোনার স্থলাভিষিক্ত হওয়ার চাপের সঙ্গে দীর্ঘ লড়াই করেছেন মেসি। পরবর্তী অধিনায়ক 1986 বিশ্বকাপে তার দেশকে জেতান। 2021 সালে তার জয়ের আগ পর্যন্ত প্রাক্তনের কাছে তার নামে কোনও আন্তর্জাতিক ট্রফি ছিল না।

Related Articles