Result

প্রাইমারি শিক্ষক ভাইভা ফলাফল ২০২২- DPE শিক্ষক ভাইভা ফলাফল

প্রাইমারি শিক্ষক ভাইভা ফলাফল ২০২২

প্রাইমারি শিক্ষক ভাইভা ফলাফল ২০২২ আজ প্রকাশিত হবে। ভাইভা পরীক্ষার ফলাফল প্রাইমারি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে এবং এই পোস্টে পাওয়া যাবে। আপনি যদি ভাইভা পরীক্ষায় উপস্থিত হয়ে থাকেন তাহলে এখান থেকে রোল নম্বর প্রদান করে আজই ভাইভা ফলাফল পেতে পারেন। আমরা দেশের সব জেলায় পিডিএফ ফরম্যাটে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল প্রকাশ করেছি। তাই আপনি এখান থেকে নিরাপদে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল পেতে পারেন। প্রাইমারি বিদ্যালয়ের ভাইভা পরীক্ষার ফলাফল ইতিমধ্যেই ডিপিই কর্তৃপক্ষ ঘোষণা করেছে।

প্রিলিমিনারি ভাইভা পরীক্ষার ফলাফল ২০২২ 

সহকারী শিক্ষকের চাকরির জন্য ১৮ লাখ ৫৫ হাজারের বেশি প্রার্থী আবেদন করেছেন। আবেদন প্রক্রিয়া 1লা আগস্ট থেকে 30 আগস্ট 2018 এর মধ্যে সম্পন্ন হয়েছিল। পরে 2022 সালে, কর্তৃপক্ষ MCQ এবং লিখিত পরীক্ষা ঘোষণা করেছিল। যাইহোক, মোট 55,295 জন পরীক্ষার্থী প্রাইমারিবিদ্যালয়ের MCQ ফলাফলে উত্তীর্ণ হয়েছে যা 2022 সালের জুন এবং জুলাই মাসে প্রকাশিত হয়েছিল৷ MCQ ফলাফলের পরে, কর্তৃপক্ষ Viva Voce পরীক্ষা পরিচালনা করে যা 2022 সালের আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হয়৷ এখন, প্রাইমারিসহকারী ঘোষণা করার সময় এসেছে৷ শিক্ষক ভাইভা ভয়েস ফলাফল.

DPE শিক্ষক ভাইভা ফলাফল ২০২২ ১ম, ২য়, ৩য় পর্ব

আপনারা সবাই জানেন না যে 45,000 প্রাইমারি সহকারী শিক্ষক পদের ফলাফল তিন ধাপে প্রকাশ করা হবে। ডিপিই ভাইভা ১ম পর্বের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে তারপর ২রা এবং সর্বশেষে ৩রা জুলাই। আপনি যদি উপরের বিতরণগুলি ভালভাবে অনুসরণ করেন তবে আপনি দ্রুত অনলাইনে ভাইভা পরীক্ষার ফলাফল পেতে সক্ষম হবেন। ফলাফল প্রকাশের সময় বেশিরভাগ সময়ই প্রাইমারি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট ডাউন থাকতে দেখা যায়। সেক্ষেত্রে এসএমএসের মাধ্যমে চেষ্টা করলে দ্রুত পেয়ে যাবেন। সাধারণত, লোকেরা ফলাফল প্রকাশের বিষয়ে উদ্বিগ্ন এবং প্রাইমারি শিক্ষা বিভাগ বলেছে যে তারা 1-2 সপ্তাহের মধ্যে ভাইভা পরীক্ষার ফলাফল পাবে, তাই আপনাকে চিন্তা করার দরকার নেই কারণ আপনি সমস্ত প্রক্রিয়ার খবর আনুষ্ঠানিকভাবে জানতে পারবেন। ডিপিই ভাইভা পরীক্ষার ফলাফল খুবই গুরুত্বপূর্ণ। ভালো পরীক্ষা দিলে অবশ্যই পাশ করা যাবে। সবাই জানে যে ডিপিই সময়মত সবকিছু পরিচালনা করার জন্য খুব কঠোর পরিশ্রম করছে, তাই আপনি তাদের বিশ্বাস করতে পারেন।

প্রাইমারি শিক্ষক ভাইভা ফলাফল ২০২২ 

প্রাইমারি কর্তৃপক্ষের নির্দেশাবলী তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত ফলাফল সম্পর্কে অবহিত করা হবে। একই সময়ে, এই পরীক্ষাটি আমাদের ওয়েবসাইটে অবহিত করা হয়েছিল। ডিআইপি 2য় এবং 3য়-বারের পরীক্ষার ফলাফল একই সময়ে পাওয়া যাবে আমরা এই পৃষ্ঠার মাধ্যমে এই ফলাফলগুলি আপলোড করব। ফলস্বরূপ, প্রার্থীরা সহজেই তাদের পরীক্ষার ফলাফল এখানে দেখতে পারেন। দেশের প্রথম ডিপিই পরীক্ষা 2022 সালে 1ম থেকে 2য় এবং 3য় পর্বের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল এবং পরীক্ষার ফলাফল গ্রেডিং পদ্ধতিতে ঘোষণা করা হয়েছিল।

প্রাইমারি শিক্ষা বিভাগের ফলাফল 2022 PDF এবং অনলাইন ডাউনলোড www.dpe.gov.bd এর মাধ্যমে। ডিপিই চাকরির পরীক্ষার ফলাফল এখানে আমাদের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। প্রাইমারি শিক্ষা অধিদপ্তরের অধীনে বিভিন্ন পদের জন্য চাকরির পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা ডিপিই পরীক্ষার ফলাফল 2021 এবং ডিপিই চাকরি পরীক্ষার ফলাফল 2022-এর জন্য অনুসন্ধান করছেন।

  • প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট www.dpe.gov.bd দেখুন
  • নোটিশ বোর্ডে ক্লিক করুন
  • এখন ফলাফল বিজ্ঞপ্তি বিকল্প নির্বাচন করুন
  • এবং PDF রেজাল্ট শিট ডাউনলোড করুন
  • পিডিএফ-এ আপনার রোল অনুসন্ধান করুন

www dpe gov bd viva রেজাল্ট

ডিপিই একই সাথে তিন পর্বের ভাইভা ফলাফল প্রকাশ করেছে। এছাড়াও, জেলা ফলাফল পিডিএফ একসাথে উপলব্ধ। আপনি আপনার জেলা প্রাইমারিভাইভা ফলাফল PDF ডাউনলোড করতে পারেন। বিপুল সংখ্যক আবেদনকারী ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করে। আজ তারা তাদের রোল ভাইভা ফলাফল দেখতে পাবে যার জন্য তারা অপেক্ষা করছে।

প্রার্থীরা তাদের ফলাফল নিয়ে বেশ চিন্তিত। লিখিত পরীক্ষায় ভালো প্রতিদ্বন্দ্বিতা করার পর তারা ভাইভা পরীক্ষায় অংশ নেয়। ফলাফল শুধুমাত্র DPE অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়। আমরা আবেদনকারীদের জন্য ফলাফল পিডিএফ প্রদান করছি।

প্রাইমারি ফলাফল জেলা ভিত্তিক মেধা তালিকা ২০২২

www.dpe.gov.bd পিডিএফ ফাইলের মাধ্যমে অনলাইনে প্রাইমারিফলাফল দেখুন। তাই সমস্ত আবেদনকারী আজই প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল 2022 ডাউনলোড করুন৷ আপনি যদি আপনার প্রাইমারিফলাফল পেতে চান তবে এই নিয়মগুলি অনুসরণ করুন:

  • আপনার ব্রাউজার খুলুন এবং dpe.gov.bd ওয়েব পেজ অনুসন্ধান করুন
  • সেখানে আপনি “dpe প্রাইমারিফলাফল” একটি বিকল্প পাবেন।
  • 3য় পর্বের ফলাফল নির্বাচন করুন এবং এটি লোড হওয়ার জন্য অপেক্ষা করুন
  • আপনার “প্রাইমারি শিক্ষক পরীক্ষার” রোল জমা দিন
  • তারপর আপনার ফলাফল পেতে Submit অপশনে ক্লিক করুন
  • ফলাফল পৃথকভাবে প্রকাশ করা হয় না. তাই প্রার্থীরা তাদের পরীক্ষার রোল নম্বর ব্যবহার করে তাদের ফলাফল পেতে পারে না।
  • তাদের একটি পিডিএফ ফাইল ডাউনলোড করতে হবে যাতে একটি ফাইলে পাস করা শিক্ষার্থীদের সমস্ত রোল নম্বর অন্তর্ভুক্ত থাকে।
  • তবে আপনি আপনার জেলাভিত্তিক ফলাফলে আপনার রোল নম্বরটি খুঁজে পেতে পারেন।

প্রাইমারি ভাইভা ফলাফল ২০২২ সমস্ত জেলা

ডিপিই প্রাইমারি ভাইভা ফলাফল 2022 প্রকাশ করার কর্তৃপক্ষ। তাই, আমরা ডিপিই দ্বারা প্রচারিত তথ্যের উপর নির্ভর করতে পারি। প্রাইমারিসহকারী শিক্ষকের চাকরির পরীক্ষায় ৬৪টি জেলার প্রার্থীরা অংশ নেন। তাই আমরা সকল জেলা ডিপিই প্রাইমারিসহকারী শিক্ষকের চূড়ান্ত ফলাফল দিয়েছি। ডিপিই সহকারী শিক্ষক ভাইভা ফলাফল 2022 প্রকাশ সংক্রান্ত সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হতে চলেছে। যে কোন সময় DPE প্রাইমারিশিক্ষক ভাইভা ফলাফল প্রকাশ করতে পারে

উপসংহার

প্রাইমারি শিক্ষক ভাইভা ফলাফল আজ প্রকাশিত হবে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে ডিপিই ফলাফল পিডিএফ ডাউনলোড করুন। এছাড়াও আমরা আপনাকে আপনার ফলাফল নির্দেশ করতে পারেন. তাই এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার ফলাফল সঠিকভাবে খুঁজুন।

Related Articles