মিডিয়া এসির দাম কত? Midea এসির নতুন মডেল ২০২২

Midea ac price

মিডিয়া এসির দাম কত? Midea এসির নতুন মডেল ২০২২ 

শীত বা গরম যেই সময়ের কথাই বলেন না কেন! মানুষের নিত্যদিনের সাথী এখন এসিআপনিও কি এসির দাম ও মিডিয়া এসির নতুন মডেল সম্পর্কে জানতে চান? আপনি কি মিডিয়া এসির বর্তমান দাম কত জানতে চান? অথবা কিস্তিতে মিডিয়া এসি কেনার নিয়ম জানতে চান?আপনাদের এইসকল প্রশ্নের সমাধান  মিডিয়া এসির আপডেট দাম ২০২২ নিয়ে হাজির হয়েছিতাই মিডিয়া এসি কিস্তিতে কেনার নিয়ম বা মিডিয়া এসির মূল্য তালিকা ২০২২ সম্পর্কে যানতে এই পোস্টটি পড়তে থাকুন

দেশের অর্থনীতির উন্নয়নের সাথে মানুষের ক্রয় ক্ষ্মতাও বাড়ছে তাই অনেকে এখন এসি কিনছেনএসি যারা কিনছেন তাদের এসি কেনার আগে কিছু বিষয়ে সচেতন হতে হবেপ্রথমত, বাড়ির ধরন বা আকার বুঝে এসি কেনা উচিতযে রুমে এসি লাগাবেন তাতে যদি জানালা থাকে তবে পছন্দ অনুসারে ভালো ব্র্যান্ড দেখেউইন্ডো এসিকিনে নিতে পারেনআপনার ঘরের আকার যদি ছোট হয় তাহলে এ ধরনের এসি কেনা যেতে পারেঘরের আকার বড় হলে বড় লাগবে এসি এবং ঘরের আকার ছোট হলে ছোট এসি

 

আপনার ঘর ছোট,বড়,মাঝারি যেমনই হোক না কেন, সব কিছুর সমধান আপনি দেশীয় ব্যান্ড মিডিয়া এর কাছে পাবেন সাশ্রয়ী মুল্যেসব ধরনের ও সব সাইজের এসি মিডিয়া উৎপাদন করেতাই আমরা আজকে আলোচনা করবো   মিডিয়া এসির আপডেট দাম ২০২২ মিডিয়া এসি কিস্তিতে কেনার নিয়ম বা মিডিয়া এসির মূল্য তালিকা ২০২২নিয়ে। সকল তথ্য জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন 

 

মিডিয়া এসি  প্রাইস বিডি ২০২২ 

এসি কেনার কথা মাথায় আসলেই বেশ কিছু বিষয় নিয়ে মানুষকে দ্বিধায় পড়তে দেখা যায়প্রথম চিন্তা  হয় এসির দাম নিয়েএর পরেই সবাই চিন্তা করে এসির রক্ষণাবেক্ষণ নিয়ে অনেকেই মনে করেন, এসি রক্ষণাবেক্ষণ বেশ ঝামেলাপূর্ণ ও কঠিন কাজ এবং তাঁরা কেনার পর এর সঠিক রক্ষণাবেক্ষণ করতে পারবেন নাঅনেকেই মনে করেন এসি রক্ষণাবেক্ষণ অনেক ব্যয়বহুল আবার আরেকটি ধারণা হচ্ছে, এসি চালালে বিদ্যুৎ বিল অনেক বেশি আসেঅথচ বাস্তবে বিষয়গুলো বেশ ভিন্নমূলত, এসি কেনার আগে এসি সম্পর্কে একটু ধারণা রাখলে এসব বিষয় নিয়ে চিন্তায় পড়তে হয় নাতাই সকল তথ্য আপনাদের কাছে সহজে তুলে ধরার জন্যেই আজকের এই পোস্ট।    

 

আজকের মিডিয়া এসির মূল্য তালিকা । Midea এসির দাম ২০২২ 

এসির দাম ব্র্যান্ড এর ওপর এসির দাম অনেকটা নির্ভর করেবাজারেটনহিসেবে এসি পাওয়া যায় এবং যে ঘরে এসি লাগানো হবে, তার আয়তনের ওপর নির্ভর করে এসি কিনতে হয়এসির ক্ষমতা যাচাইয়ের পরেই আসে স্প্লিট নাকি উইন্ডো এসি ভালো হবে, সে প্রশ্নউইন্ডো এসিতে আওয়াজ বেশি হয় বলে স্প্লিট এসিই সাধারণত সবার প্রথম পছন্দ। এ ছাড়া স্প্লিট এসিতে ঘর বেশ দ্রুত ঠান্ডাও হয়।  

বর্তমানে ২০২২ সালে যে এসি গুলো বাজারে ছেড়েছে মিডিয়া আমরা আজকে সেই এসি গুলোর দাম নিয়ে আলোচনা করবযেহেতু আপনারা এসি কিনবেন বলে চিন্তা তাই আপনাদের আগের দাম বা পূরনো মডেল বিষয়ে যানিয়ে জানিয়ে কোনো লাভ নেইআপনাদের জানাতে হবে বর্তমান বাজার মূল্য এবং সেই অনুপাতে কি ধরনের ডিসকাউন্ট এবং কিস্তিতে নিলে কি ধরনের সুবিধা আছে ।  আমরা আমাদের এই পোস্ট জুড়ে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করার চেষ্টা করবো 

 

মিডিয়া এসি প্রাইস ইন বাংলাদেশ ২০২২ 

সাশ্রয়ী মূল্যে উচ্চমানের এয়ার কন্ডিশনার দিয়ে দেশের বাজারে শীর্ষস্থান দখল করেছে মিডিয়া দেশের ভেতরে ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছিা ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় মিডিয়া পণ্য পৌঁছে দেওয়া হচ্ছেতাই গ্রাহক চাহিদা ও বিক্রিতে শীর্ষে এখন মিডিয়া এসি

মিডিয়া ইনভার্টার, নন-ইনভার্টার এসি 

আপনারা নিশ্চয় লক্ষ্য করেছেন, অনেক ইলেকট্রনিক্স পণ্যের গায়েই এই ইনভার্টার বা নন-ইনভার্টার লেখা থাকেএসব পণ্যের দাম আর সুবিধাতেও থাকে অনেক পার্থক্যইনভার্টার এসির মধ্যে  সুবিধা হচ্ছে যে, ইনভার্টার এসির কম্প্রেসার প্রয়োজনমত নিজস্ব চলার গতি পরিবর্তন করতে পারেইনভার্টার এসিতে এমন একটি সেন্সর থাকে যেটি ঘরের তাপমাত্রার উপর নির্ভর করে কম্প্রেশারটিকে পুরোপুরি বন্ধ না করে, মোটরটির চলার গতি কমিয়ে দেয়এর কারণেই বিদ্যুৎ খরচ কমে আসে।

 

অপরদিকেসাধারণ বা নন ইনভার্টার এসির কম্প্রেসার বার বার চালু বন্ধ হয় তাই অনেক বেশি বিদ্যুৎ খরচ করেসাধারণ এসিতে প্রতিবার কম্প্রেসার ইউনিট চালু হবার সময় অনেক বিদ্যুৎ টানে, এ কারণেই মূলত বিদ্যুৎের খরচ বাড়ে, ফলে বিলও বেশি আসে 
 

মিডিয়া এসির নতুন মডেল ২০২২ 

মিডিয়া বর্তমানে বড় ইলেক্টট্রনিক পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠান তাই তাদের পন্য ভান্ডার ও অফুরন্তপ্রতিনিয়তই মিডিয়া তাদের এসিতে বিভিন্ন মডেল যুক্ত করছে এবং বিভিন্ন নতুন নতুন ফিচার যুক্ত করছেএই নতুন মডেল ও নতুন ফিচার গুলো যদি সংগ্রহ করতে চান তাহলে আপনাকে মিডিয়া এর নতুন মডেলের এসি কিনতে  হবেতাই এখনে আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন নতুন মডেলের এসির সাথে আপনাদের পরিচয় করিয়ে দেওয়ার যার মাধ্যমে আপনি মিডিয়া এসি কেনার ক্ষেত্রে সেরা সিদ্ধান্তটি নিতে পারেন 

 

মিডিয়া ইনভার্টার এসির দাম ২০২২ 

মিডিয়া ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি, ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধা। এক্সচেঞ্জ অফারে যেকোনো ব্র্যান্ডের এসি বদলে মিডিয়া নতুন এসি কেনার সুযোগ রয়েছে। এ ছাড়া বিনা মূল্যে ইনস্টলেশন এর সুযোগ প্রদান করেছে মিডিয়া । 

বর্তমানে বেশকিছু মিডিয়া এসি বাজারে রয়েছে , বাজারে থাকা এসি গুলোর মডেল নাম,দাম  ও বিস্তারিত নিচে দেওয়া হলোঃ 

Midea MSA-18CRNEEC 1.5 Ton Split Air Conditioner 

এয়ার ডিরেকশন কন্ট্রোল, অটো ফ্যানের স্পিড, আপ/ডাউন সুইং, অটো লাউভার মেমরি, টাইমার, ড্রাই মোড, আই-ক্লিনজার, লিকেজ ডিটেক্টর, ক্যাটিচিন ফিল্টার, ডিহিউমিডিফিকেশন, অ্যাক্টিভ কার্বন ডিওডোরাইজার, সুপার টার্বো মোড, ৪০ ডিবি ইনডোর নয়েজ লেভেল, ওয়্যারলেস রিমোট নিয়ন্ত্রণ, কম ভোল্টেজ স্টার্ট আপ, চীন তৈরি। 

সম্পূর্ণ স্পেসিফিকেশন 

এসি টাইপ স্প্লিট এসি 

BTU 18000 BTU 

কভারেজ 150-180 বর্গফুট 

ফিল্টার টাইপ ধোয়া যায় এয়ার ফিল্টার 

ফ্যানের গতি কম/মাঝারি/উচ্চ 

কুলিং স্পিড হাই স্পিড। এয়ার ফ্লো ডিরেকশন অ্যাডজাস্টেবল। রিমোট কন্ট্রোল, টাইমার, তাপমাত্রা সামঞ্জস্য অটো, শক্তি দক্ষ নন-ইনভার্টার। এই মডেলের এসির বাজার মুল্য ৩২৯০০ টাকা। 

 

Midea MSI-18CRN 1.5 Ton Split Type Inverter AC 

Midea 1.5 টন এয়ার কন্ডিশনার অসামান্য অভিজ্ঞতা এবং সমস্ত নতুন বৈশিষ্ট্য রয়েছে। স্লিপিং মোড মেমরি ফাংশন, স্প্লিট টাইপ ইনভার্টার, স্বয়ংক্রিয় শুকানোর অপারেশন, অন-অফ টাইমার, মালয়েশিয়ায় তৈরি। 

সম্পূর্ণ স্পেসিফিকেশন 

এসি টাইপ স্প্লিট এসি 

BTU 18000 BTU ইনভার্টার প্রযুক্তি 

কভারেজ 150-180 বর্গফুট 

ফিল্টার টাইপ ধোয়া যায় এয়ার পিউরিফাই ফিল্টার 

ফ্যান স্পিড মাল্টি ফ্যান স্পিড এবং ওয়াইড অ্যাঞ্জেল লুভার 

কুলিং স্পিড টার্বো এবং ম্যাক্সিমিম স্পিড কুলিং। অ্যাডজাস্টেবল এয়ার ফ্লো ভলিউম। রিমোট কন্ট্রোল,টাইমার, ডিজিটাল তাপমাত্রা নিয়ন্ত্রণ। শক্তি সাশ্রয়ী়,  মেমরি ফাংশন এবং স্বয়ংক্রিয় অপারেশন, অটো চালু / বন্ধ। এই মডেলের এসির বাজার মুল্য ৪১৫০০ টাকা। 

 

Midea MSI-24CRN 2.0 Ton Split Type Inverter AC 

Midea 2.0 টন এয়ার কন্ডিশনার অসামান্য অভিজ্ঞতা এবং সমস্ত নতুন বৈশিষ্ট্য রয়েছে। স্লিপিং মোড মেমরি ফাংশন, স্প্লিট টাইপ ইনভার্টার, স্বয়ংক্রিয় শুকানোর অপারেশন, অন-অফ টাইমার। 

সম্পূর্ণ স্পেসিফিকেশন 

এসি টাইপ স্প্লিট এসি 

BTU 24000BTU 

কভারেজ 200-270 বর্গফুট 

ফিল্টার টাইপ অটো ক্লিন 

ফ্যান স্পিড টার্বো কুলিং। কুলিং স্পিড টার্বো এবং ম্যাক্স স্পিড কুলিং। অ্যাডজাস্টেবল এয়ার ফ্লো ভলিউম, রিমোট কন্ট্রোল, টাইমার অন/অফ টাইমার, আরামদায়ক ঘুমের মোড।  ডিজিটাল তাপমাত্রা নিয়ন্ত্রণ, শক্তি দক্ষ এনভার্টার প্রযুক্তি। মেমরি ফাংশন এবং স্বয়ংক্রিয় অপারেশন। এই মডেলের এসির বাজার মুল্য ৫০,০০০ টাকা। 

 

Midea MSM-24HRI 2.0 Ton Split Inverter AC 

 
Midea MSM-24HRI 2.0 টন এয়ার কন্ডিশনে টার্বো মোড 24000 BTU কুলিং এবং 26000 BTU গরম করার ক্ষমতা সহ একটি স্প্লিট টাইপ ইনভার্টার রয়েছে। 220-240V পাওয়ার সাপ্লাই, R410A / 2.09g রেফ্রিজারেন্ট ক্ষমতা, শক্তি-দক্ষ, নিয়মিত বায়ুপ্রবাহ, রিমোট কন্ট্রোল।

সম্পূর্ণ স্পেসিফিকেশন 

এসি টাইপ স্প্লিট এসি 

BTU 24000 BTU 

কভারেজ 240 বর্গফুট 

ফিল্টার টাইপ ধোয়া যায় এয়ার ফিল্টার 

ফ্যানের গতি কম/মাঝারি/উচ্চ 

শীতল গতি উচ্চ শীতল গতি। এয়ার ফ্লো ডিরেকশন অ্যাডজাস্টেবল। রিমোট কন্ট্রোল ,টাইমার, এনভার্টার প্রযুক্তি, পাওয়ার খরচ 3700W। রোটারি কম্প্রেসার ঘড়ি এলইডি ডিসপ্লে, অটো রিস্টার্ট, অ্যান্টি ব্যাকটেরিয়াল ফিল্টার। ধোয়া যায় ফিল্টার, ডাবল অটো সুইং, সাদা রঙের ইনডোর, ফ্যাক্টরি গ্যাস। এই মডেলের এসির বাজার মুল্য ৫২,০০০ টাকা। 

 

 

Midea MSM-30CRN1 2.5 Ton Energy Saving AC 

Midea MSM-30CRN1 স্প্লিট টাইপ ওয়াল মাউন্টেড এয়ার কন্ডিশনার রয়েছে 30000 BTU ক্ষমতা, 250-380 বর্গফুট এলাকা কভারেজ ক্ষমতা, স্বয়ংক্রিয় বায়ুপ্রবাহ সমন্বয়, অটো রিস্টার্ট, আপ/ডাউন সুইং ফ্ল্যাপ, হিউম্যানাইজড স্লিপ ফাংশন, রিমোট কন্ট্রোল, তাপমাত্রা সমন্বয়। 

সম্পূর্ণ স্পেসিফিকেশন 

এসি টাইপ স্প্লিট এসি 

BTU 30000 BTU

কভারেজ 250-380 বর্গফুট ,

ফিল্টার টাইপ অটো ক্লিন

ফ্যান স্পিড হাই-স্পীড ফ্যান, 

কুলিং স্পিড অটো মোড। অ্যাডজাস্টেবল এয়ার কন্ট্রোল। রিমোট কন্ট্রোল, টাইমার, LED ডিসপ্লে, ডাবল লেয়ার কনডেন্সার। এই মডেলের এসির বাজার মুল্য ৬৫,০০০ টাকা। 

 

 

কিস্তিতে মিডিয়া এসি কেনার নিয়ম  

মিডিয়া এসি কিস্তিতে কিনতে হলে আপনাকে প্রথমে  সরাসরি মিডিয়া শোরুম বা ই-প্লাজায় যেতে হবেতারপরে তাদের সঙ্গে আলোচনা যে আপনি তাদের থেকে কিস্তিতে এসি কিনতে চান তারপরে সেই  সেলস ম্যানই আপনার সব ব্যাবস্থা করে দিবেতবে এসি কেনার ক্ষেত্রে অবশ্যই আপনাকে ৪০% ডাউন পেমেন্ট করতে হবেঅর্থাৎ এসির যে বাজার মূল্য রয়েছে সেখান থেকে আপনাকে ৪০% টাকা প্রথমেই জমা দিতে হবে এবং পরবর্তীতে বাকি যেই ৬০% টাকা থাকবে সেটা কিস্তিতে পরিশোধ করতে হবেঅনেক সময় কিস্তিতে এসি কেনার ক্ষেত্রে আপনাকে ডিসকাউন্টও প্রদান করা হবে 

আশাকরি এই আর্টিকেলটি আপনার উপকার করেছেশেষ পর্যন্ত সাথে থাকার জন্যে ধন্যবাদ